Neeraj Chopra: ২০২১ সালের বাকি মরসুমে নেই সোনার ছেলে নীরজ চোপড়া

ইন্সটাগ্রামে (Instagram) এক পোস্টের মাধ্যমে নীরজ জানান, এই মুহূর্তে কিছুদিনের বিরতি নিচ্ছেন তিনি।

Neeraj Chopra: ২০২১ সালের বাকি মরসুমে নেই সোনার ছেলে নীরজ চোপড়া
বাকি মরসুমে নেই সোনার ছেলে

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) সোনাজয়ী ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া (Neeraj Chopra) ২০২১ সালের বাকি মরসুমে প্রতিযোগিতায় অংশ নেবেন না। বৃহস্পতিবার ইন্সটাগ্রামে (Instagram) এক পোস্টের মাধ্যমে নীরজ জানান, এই মুহূর্তে কিছুদিনের বিরতি নিচ্ছেন তিনি।

টোকিও অলিম্পিক থেকে সোনা জিতে দেশে ফেরার পর থেকেই একের পর এক সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। মাঝখানে শারীরিক ধকলের জন্য অসুস্থও হয়ে পড়েন সোনার ছেলে। যার ফলে পরবর্তী টুর্নামেন্টগুলির জন্য এখনও ট্রেনিং শুরু করতে পারেননি তিনি। বাকি মরসুমে নীরজ না খেললেও, তিনি জানিয়ে দিয়েছেন ২০২২ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপ, এশিয়ান গেমস ও কমনওয়েলথ গেমসে অংশ নেবেন তিনি। ইন্সটাগ্রামে এক বার্তায় নীরজ লেখেন, “টোকিও অলিম্পিক থেকে ফিরে আসার পর সকল আপনারা সবাই আমাকে এত ভালোবাসা ও সম্মান দিয়েছেন যার জন্য সকলকে ধন্যবাদ। এটা আমার কাছে অনেক গর্বের বিষয় যে, আমি অলিম্পিকের মঞ্চে আমাদের দেশের পতাকা তুলে ধরতে পেরেছি এবং দেশের হয়ে পদক জিতেছি।”

এরপরই নীরজ যোগ করেন, “অসুস্থতা এবং ভ্রমণের কারণে আমার প্রশিক্ষণ এখনও শুরু হচ্ছে না। যার কারণে আমি এবং আমার দল এই বছরের মরসুম শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।”

পাশাপাশি তিনি আরও বলেন, “কিছুদিন বিরতি নিয়ে, আরও শক্তিশালী হয়ে আমি ফিরে আসব। ২০২২ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপ, এশিয়ান গেমস ও কমনওয়েলথ গেমসে অংশ নেব। দেশের সকল প্রান্ত থেকে ভারতীয় অ্যাথলিটদের প্রতি সবার আগ্রহ দেখে খুবই ভালো লাগছে এবং ভবিষ্যতেও সকল অ্যাথলিটদের সমর্থন করার জন্য আপনাদের সবাইকে অনুরোধ করছি। জয় হিন্দ।”

 

View this post on Instagram

 

A post shared by Neeraj Chopra (@neeraj____chopra)

বাকি মরসুমে তিনি না অংশ নিলেও সোনার ছেলেকে নিয়ে যে চর্চা চলছে তা কিন্তু বন্ধ হবে না।

আরও পড়ুন:

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla