Syed Modi International 2022 : সেমিফাইনালে উঠে খেতাবের খরা কাটানোর স্বপ্ন দেখছেন সিন্ধু

Syed Modi International 2022 : সেমিফাইনালে উঠে খেতাবের খরা কাটানোর স্বপ্ন দেখছেন সিন্ধু
Syed Modi International 2022 : সেমিফাইনালে উঠে খেতাবের খরা কাটানোর স্বপ্ন দেখছেন সিন্ধু (Pic Courtesy - Twitter)

সুপানিদার বিরুদ্ধে ম্যাচটা অবশ্য সহজ ছিল না সিন্ধুর কাছে। লখনওয়ের এই আন্তর্জাতিক টুর্নামেন্টের শুরু থেকে ছন্দে রয়েছেন তিনি। প্রথম দু'রাউন্ডে সহজেই জিতেছেন। সুপানিদার বিরুদ্ধে প্রথম গেমটা সিন্ধু জিতেছিলেন ২১-১১। কিন্তু দ্বিতীয় গেমে ব্যাপক ভাবে ফিরে আসেন সুপানিদা।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 21, 2022 | 9:30 PM

লখনও: যাঁর কাছে হেরে বিদায় নিতে হয়েছিল ইন্ডিয়ান ওপেনের সেমিফাইনাল থেকে, সেই সুপানিদা কাতেথংকে (Supanida Katethong) হারিয়েই সৈয়দ মোদী আন্তর্জাতিক (Syed Modi International) ব্যাডমিন্টন টুর্নামেন্টের সেমিফাইনালে উঠলেন পিভি সিন্ধু (PV Sindhu)। শুধু বদলা নেওয়া নয়, দু’বছরের ট্রফি খরা কাটানোর মুখে দাঁড়িয়ে রয়েছেন ভারতীয় শাটলার। ২০১৯ সালে বিশ্ব মিটে চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে আর খেতাব মেলেনি তাঁর। সেমিফাইনালে রাশিয়ার এভগানিয়া কোসেত্‍স্কায়ার বিরুদ্ধে খেলবেন হায়দরাবাদের মেয়ে।

সুপানিদার বিরুদ্ধে ম্যাচটা অবশ্য সহজ ছিল না সিন্ধুর কাছে। লখনওয়ের এই আন্তর্জাতিক টুর্নামেন্টের শুরু থেকে ছন্দে রয়েছেন তিনি। প্রথম দু’রাউন্ডে সহজেই জিতেছেন। সুপানিদার বিরুদ্ধে প্রথম গেমটা সিন্ধু জিতেছিলেন ২১-১১। কিন্তু দ্বিতীয় গেমে ব্যাপক ভাবে ফিরে আসেন সুপানিদা। ২১-১২ হারিয়ে ১-১ করে ফেলেন। সাম্প্রতিক কালে তিন গেমের ম্যাচে সিন্ধুর ফিটনেস নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। তিন গেমের অধিকাংশ ম্যাচই হারতে দেখা গিয়েছে তাঁকে। এ বার অবশ্য আর তা হল না। তৃতীয় গেমে তাঁকে কার্যত কোনও ভুলই করতে দেখা যায়নি। ২১-১৭ জিতে নেন শেষ পর্যন্ত।

সিন্ধু জিতলেও এইচএস প্রণয় পারলেন না। কোয়ার্টার ফাইনালে তিনি হেরে বসলেন ফ্রান্সের আর্নৌদ মার্কলের কাছে। টুর্নামেন্টের পঞ্চম বাছাই ১৯-২১, ১৬-২১ হারেন। মিঠুন মঞ্জুনাথ অবশ্য রাশিয়ার সর্গেই সিরান্তকে ১১-২১, ২১-১২, ২১-১৮ হারিয়ে সোমিফাইনালে উঠেছেন। মার্কেলের বিরুদ্ধে সেমিফাইনালে খেলবেন তিনি। ভারতের মিক্সড ডাবলস জুটি এমআর অর্জুন ও তৃষা জলিও উঠেছেন শেষ চারে। মেয়েদের ডাবলসে সেমিফাইনালে উঠলেন ভারতের রামেয়া ঈশান ও তনিশা ক্রাস্টো।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA