Rafael Nadal: বাকি মরসুমে আর নেই নাদাল

পায়ের চোটের (foot injury) কারণেই এ বারের মরসুম নির্দিষ্ট সময়ের আগেই শেষ করে দিচ্ছেন রাফা।

Rafael Nadal: বাকি মরসুমে আর নেই নাদাল
Rafael Nadal: ইউএস ওপেন থেকে ছিটকে গেলেন নাদাল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 5:56 PM

নিউ ইয়র্ক: চলতি বছরের ইউএস ওপেনে (US Open) খেলতে দেখা যাবে না টেনিসের মহারথী রাফায়েল নাদালকে (Rafael Nadal)। পায়ের চোটের (foot injury) কারণেই এ বারের মরসুম নির্দিষ্ট সময়ের আগেই শেষ করে দিচ্ছেন রাফা।

আজ, শুক্রবার তিনি টুইটারে জানিয়েছেন, “আমি আপনাদের জানিয়ে দিতে চাই, দুর্ভাগ্যজনকভাবে আমাকে ২০২১ মরসুম শেষ করে দিতে হচ্ছে। সত্যি বলছি, আমি এক বছর ধরে আমার পায়ের জন্য যতটা কষ্ট পেয়েছি তার চেয়ে অনেক বেশি কষ্ট ভোগ করেছি এবং এখন আমি অনুভব করছি আমার কিছুটা সময় লাগবে।”

ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে রাফা বলেছেন, “দুঃখের সঙ্গে আমি সকলকে জানাচ্ছি ২০২১ মরসুমে আমি আর টেনিস খেলতে পারব না। গত বছর থেকেই পায়ের চোট নিয়ে রীতিমতো ভুগছি আমি। আমার পরিবারের সঙ্গে আলোচনা করার পর আমি সিদ্ধান্ত নিয়েছি আমি এখন সুস্থ হয়ে ওঠার চেষ্টা করব। এটা এমন একটা বছর যাতে আমি অনেকগুলো গুরুত্বপূর্ণ ইভেন্টগুলোয় অংশ নিতে পারিনি। যেমন- উইম্বলডন, অলিম্পিক, ইউএস ওপেনের মতো আরও একাধিক গুরুত্বপূর্ণ টুর্নামেন্টগুলোতে আমি খেলতে পারিনি। গত বছর আমি যেভাবে অনুশীলন করা উচিত ছিল সেভাবে অনুশীলন করতে ও তৈরি হতে পারিনি।”

নাদাল আরও যোগ করেন, এটা কোনও পুরনো চোট নয়। ২০০৫ সালের চোটই তাঁকে বারবার ঘুরেফিরে ভোগাচ্ছে। এত দিন এই চোট তাঁর কেরিয়ারে কোনও বাধা সৃষ্টি করতে পারেনি। আবার একবার চোট সারিয়ে পুরো ফিট হওয়ার জন্য লড়াই চালাবেন তিনি। এমনটাই জানিয়েছেন রাফা।

View this post on Instagram

A post shared by Rafa Nadal (@rafaelnadal)