Cleveland Championships: ফাইনালে শীর্ষবাছাইয়ের মুখে সানিয়া-ম্যাকহল জুটি

ক্লেভল্যান্ড চ্যাম্পিয়নশিপের (Cleveland Championships) ফাইনালে (Final) পৌঁছে গেলেন ভারতের টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও তাঁর আমেরিকান পার্টনার ক্রিস্টিনা ম্যাকহল (Christina McHale) জুটি।

Cleveland Championships: ফাইনালে শীর্ষবাছাইয়ের মুখে সানিয়া-ম্যাকহল জুটি
সৌজন্যে-টুইটার

ক্লেভল্যান্ড: ক্লেভল্যান্ড চ্যাম্পিয়নশিপের (Cleveland Championships) ফাইনালে (Final) পৌঁছে গেলেন ভারতের টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও তাঁর আমেরিকান পার্টনার ক্রিস্টিনা ম্যাকহল (Christina McHale) জুটি।

ক্লেভল্যান্ড চ্যাম্পিয়নশিপে মেয়েদের ডবলসের সেমিফাইনালে (Semifinal) সানিয়া-ম্যাকহল জুটি নরওয়ের আলরিক এইকেরি ও আমেরিকার ক্যাথেরিন হ্যারিসন জুটিকে স্ট্রেট সেটে হারালেন। সানিয়াদের পক্ষে ম্যাচের ফল ৭-৬ (৫), ৬-২।

সেমিফাইনাল ম্যাচের শুরু থেকেই দাপট দেখানো শুরু করেন সানিয়া-ম্যাকহল। প্রতিপক্ষকে পাল্টা আঘাত হানার একফোঁটাও সুযোগ দেননি তাঁরা। যার ফলে শেষ হাসি ফোটে ইন্দো-মার্কিন জুটির মুখে।

ক্লেভল্যান্ড চ্যাম্পিয়নশিপের শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন সানিয়া-ম্যাকহল। প্রতিটি ম্যাচেই যার ছাপ রেখে গিয়েছেন তাঁরা। তবে এ বার ফাইনালে কিন্তু তাঁদের সামনে কঠিন প্রতিপক্ষ। ফাইনাল ম্যাচে এই টুর্নামেন্টের শীর্ষবাছাই জাপানের শাউকো ওয়োমা (Shuko Aoyama) এবং এনা শিভারার (Ena Shibahara) মুখে নামবেন সানিয়া-ম্যাকহল।

আরও পড়ুন: Cleveland Championships: কঠিন প্রতিপক্ষকে স্ট্রেট সেটে হারিয়ে সেমিফাইনালে সানিয়া-ম্যাকহল জুটি

আরও পড়ুন: Cleveland Championships: ক্লেভল্যান্ড ওপেনের কোয়ার্টারে সানিয়া-ম্যাকহল জুটি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla