Nick Kyrgios: চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দিয়েছিলেন বান্ধবীকে, চরম হেনস্তার মুখে টেনিস তারকা!

Tennis: বিশ্বে এমন ঘটনা কম নেই। সাফল্যের শীর্ষে থাকা প্লেয়াররা নানা বিতর্কিত ঘটনায় অতীতেও জড়িয়ে পড়েছেন। কিন্তু এই টেনিস প্লেয়ার বোধহয় সে সব সীমা পেরিয়ে গিয়েছেন।

Nick Kyrgios: চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দিয়েছিলেন বান্ধবীকে, চরম হেনস্তার মুখে টেনিস তারকা!
চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দিয়েছিলেন বান্ধবীকে, চরম হেনস্তার মুখে টেনিস তারকা!Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 1:05 PM

সিডনি: আর ক’দিন পর ১৪ ফেব্রুয়ারি। প্রেমের দিবস হিসেবে সারা পৃথিবীর কাছে গুরুত্ব পায় এই দিনটা। প্রেমিক-প্রেমিকা, যুগলে যাপন করেন এই দিনটা। ভ্যালেন্টাইন্স ডে-র ঠিক আগেই কিনা এক প্রেমিকের বিকৃত রূপ বেরিয়ে পড়ল। এতটাই কদর্য সেই রূপ যে, তাঁর ভক্তরা তো বটেই, সারা বিশ্ব স্তম্ভিত হয়ে গিয়েছে। তিনি এক নামী টেনিস (Tennis) প্লেয়ার। বিশ্বের সেরা তারকাদের বন্ধনীতেই রাখা হয় তাঁকে। সাফল্যও কিছু কম নেই। যিনি এমন আইকনিক প্লেয়ার, দুনিয়া জুড়ে রয়েছে ভক্তরা, তিনিই কিনা এই ভরা ফেব্রুয়ারিতে চক্কর কাটছেন আদালতের। প্রাক্তন প্রেমিকা ওই প্লেয়ারের বিরুদ্ধে নিয়ে এসেছেন যৌন নির্যাতনের অভিযোগ। সেই সঙ্গে রয়েছে আরও গুরুতর অভিযোগও। বিশ্বে এমন ঘটনা কম নেই। সাফল্যের শীর্ষে থাকা প্লেয়াররা নানা বিতর্কিত ঘটনায় অতীতেও জড়িয়ে পড়েছেন। কিন্তু এই টেনিস প্লেয়ার বোধহয় সে সব সীমা পেরিয়ে গিয়েছেন। কার বিরুদ্ধে উঠেছে এমন অভিযোগ, তুলে ধরল TV9 Bangla।

ওই টেনিস প্লেয়ারের নাম নিক কির্গিওস (Nick Kyrgios)। অস্ট্রেলিয়ার টেনিস তারকা অতীতেও বারবার বিতর্কে পড়েছেন। সমালোচনায় জেরবার হয়েছেন। কোর্টে পারফর্ম করে সে সব বিতর্কের উত্তাপ থেকে খানিকটা বাঁচাতে পেরেছেন নিজেকে। কিন্তু আবার কোনও না কোনও ভাবে ঠিক তাঁকে বিতর্কের কেন্দেই দেখা গিয়েছে। মার্কিন টেনিস প্লেয়ারকে ঘিরে এ বারের অভিযোগ বেশ মারাত্মক। তাঁর প্রাক্তন প্রেমিকা চিয়ারা পাসারি একগুচ্ছ অভিযোগ নিয়ে এসেছেন তাঁর বিরুদ্ধে। ২০২১ সালে কির্গিওস ও পাসারির ব্রেকআপ হয়ে যায়। সেটা যে একটা ভয়াবহ ঘটনার কারণে, তা জানা গিয়েছে এতদিনেয। পাসারি জানিয়েছেন, এক বছর আগে যখন তাঁদের সম্পর্কের সুতো ধীরে ধীরে খুলতে শুরু করেছিল, তখনই ঘটেছিল ঘটনাটা। ক্যানবেরার ফুটপাথের ধারে পাসারি গাড়ি থেকে নামার সময় তাঁকে সজোরে ধাক্কা দিয়েছিলেন কির্গিওস। যার জেরে প্রবল চোট পেয়েছিলেন কাঁধ, হাঁটু ও গোড়ালিতে। সেই চোট আজও ভোগাচ্ছে তাঁকে। ঘটনা তখন ঘটলেও সঙ্গে সঙ্গে অভিযোগ জানাননি পাসারি। ১০ মাস পর পুলিশের কাছে যান। সেই কেসই এখন আদালতে উঠেছে। শুক্রবারও আদালতে হাজিরা দিয়ে হয়েছে কির্গিওসকে।

এমনিতে কির্গিওসের সময়টা ভালো যাচ্ছে না। চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনে নামতে পারেননি। ২৭ বছরের টেনিস প্লেয়ারের হাঁটুতে সফল অস্ত্রোপচারও হয়েছে। রিহ্যাব করছেন এখন। তারই মধ্যে পাসারি ইস্যুতে বেশ চাপে পড়েছেন যুক্তরাষ্ট্রের প্লেয়ার। পাসারির সঙ্গে ব্রেকআপের পর এখন কোস্টিন হাটজির সঙ্গে ডেট করছেন কির্গিওস। শুক্রবার বান্ধবী ও ভাইকে নিয়েই আদালতে গিয়েছিলেন। শাস্তির হাত থেকে বাঁচার জন্য নিজের দোষ কবুল করে নিয়েছেন কির্গিওস। এক বিবৃতিতে বলেছেন, ‘এই ঘটনা যখন ঘটে, তখন মানসিক ভাবে ভালো জায়গায় ছিলাম না। ওই ভুলের জন্য ক্ষমা চাইছি। জানি, ক্ষমার অযোগ্য অপরাধ করেছি। তার জন্য আন্তরিক ভাবে ক্ষমা চাইছি।’