Paris Olympics 2024: ভিডিয়ো: প্যারিসে বড় দায়িত্বে সিন্ধু-শরথ, ২৬ জুলাইয়ের জন্য তর সইছে না ভারতীয় তারকার

Watch Video: গ্রেটেস্ট শো অন দ্য আর্থ শুরু হয়ে গিয়েছে। ২৪ জুলাই ফুটবলের মতো ইভেন্টের ঢাকে কাঠি পড়েছিল। আজ, আর্চারিতে পারফর্ম করলেন ভারতের মেয়েরা। প্যারিস অলিম্পিকের অফিসিয়াল শুভারম্ভ হয়নি এখনও। আগামিকাল হবে প্যারিস অলিম্পিকের উদ্বোধন।

Paris Olympics 2024: ভিডিয়ো: প্যারিসে বড় দায়িত্বে সিন্ধু-শরথ, ২৬ জুলাইয়ের জন্য তর সইছে না ভারতীয় তারকার
Paris Olympics 2024: ভিডিয়ো: প্যারিসে বড় দায়িত্বে সিন্ধু-শরথ, ২৬ জুলাইয়ের জন্য তর সইছে না ভারতীয় শাটলারের
Follow Us:
| Updated on: Jul 25, 2024 | 4:41 PM

কলকাতা: এতদিন চর্চা হচ্ছিল, এই শুরু হবে প্যারিস অলিম্পিক (Paris Olympics 2024)। এ বার গ্রেটেস্ট শো অন দ্য আর্থ শুরু হয়ে গিয়েছে। ২৪ জুলাই ফুটবলের মতো ইভেন্টের ঢাকে কাঠি পড়েছিল। আজ, আর্চারিতে পারফর্ম করলেন ভারতের মেয়েরা। প্যারিস অলিম্পিকের অফিসিয়াল শুভারম্ভ হয়নি এখনও। আগামিকাল হবে প্যারিস অলিম্পিকের উদ্বোধন। আর সেই উদ্বোধনী অনুষ্ঠানেই গুরুদায়িত্ব পেয়েছেন ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu)। অবশ্য তিনি একা নন। প্যারিস অলিম্পিকের ওপেনিং সেরেমনিতে বড় দায়িত্ব পেয়েছেন ভারতের সিনিয়র টেবল টেনিস তারকা শরথ কমল (Sharath Kamal)।

২৬ জুলাইয়ের জন্য তর সইছে না পিভি সিন্ধুর। এই নিয়ে তৃতীয় অলিম্পিক পদকের লক্ষ্যে প্যারিসে নামবেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সিন্ধু। পদকের লক্ষ্যে নামার আগেই গর্বে বুক ভরে যাচ্ছে সিন্ধুর। প্যারিসে পতাকাবাহক হওয়ার সুযোগ পেয়েছেন তিনি। তাঁর সঙ্গে প্যারিস অলিম্পিকের ওপেনিং সেরেমনিতে পতাকা বইবেন ভারতীয় টেবল টেনিস তারকা শরথ কমল। গেমস ভিলেজ থেকে তাঁরা তাঁদের অনুভূতির কথা শেয়ার করলেন।

পিভি সিন্ধুকে পাশে নিয়ে গেমস ভিলেজ থেকে ভারতের টেবল টেনিস তারকা শরথ কমল বলেছেন, ‘আমরা ২৬ জুলাইয়ের অপেক্ষায় রয়েছি। প্যারিসে ওপেনিং সেরেমনিতে আমরা ভারতীয় দলকে প্রতিনিধিত্ব করব। গত ৩-৪ মাস ধরে আমি এটার স্বপ্ন দেখেছি। কল্পনা করেছি। এখন আমি ভীষণ উত্তেজিত।’

প্যারিস গেমস ভিলেজ থেকে পিভি সিন্ধু ২টি পতাকা হাতে নিয়ে বলেন, ‘আমি এখন অলিম্পিক গেমস ভিলেজে আছি। এটা আমার তৃতীয় অলিম্পিক। ভীষণ গর্বিত আমি। প্রতিযোগিতা শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি। এ বার প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের হয়ে পতাকা বইতে চলেছি। আমার জন্য একটা গর্বের মুহূর্ত হবে সেটা। আমি এবং শরথ কমল দু’জনে মিলে প্যারিস অলিম্পিকের ওপেনিং সেরেমনিতে পতাকাবাহকের ভূমিকা পালন করব। আমরা দু’জনই এই দায়িত্ব পেয়ে গর্বিত।’