১১ দিন পর বাড়ি ফিরলেন রয় কৃষ্ণা

এ বারের মরসুমে ২৩ ম্যাচে ১৪ গোল করেছেন রয় কৃষ্ণা (Roy Krishna)। জিতেছেন টুর্নামেন্টের গোল্ডেন বল অ্যাওয়ার্ডও।

১১ দিন পর বাড়ি ফিরলেন রয় কৃষ্ণা
তারকাকে স্বাগত। ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2021 | 4:17 PM

ফিজে থেকে রওনা দিয়ে প্রায় একমাস পর তাঁর দল এটিকে মোহনবাগানের সঙ্গে যোগ দিতে পেরেছিলেন রয় কৃষ্ণা (Roy Krishna)। কারণ একটাই, একাধিক দেশ ঘুরে তাঁদের কোভিড বিধি ও কোয়ারান্টিন পর্ব পার করে তবে গোয়া পৌঁছাতে পেরেছিলেন ফিজির স্ট্রাইকার। যদিও বাড়ি (home) ফিরতে অতটা কষ্ট করতে হয়নি সবুজ মেরুনের তারকা স্ট্রাইকারকে। ১১ দিন (11 days) পর ফিজিতে নিজের বাড়ি ফিরলেন রয়।

View this post on Instagram

A post shared by Roy Krishna???? (@roykrishna21)

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে সেই খবর জানালেন রয়। ফিজেতে তাঁকে স্বাগত জানাতে বিমান বন্দরে ছিল সবুজ মেরুন ব্যানার। আর পরিবারের পক্ষ থেকে ছিল কেক। তাতে লেখা আইএসএলের গোল্ডেন বল পুরস্কার জেতায় অভিনন্দন। বাড়ি ফিরে যদিও শান্তি নেই। আবার কোয়ারান্টিনে থাকতে হবে কৃষ্ণা ও তাঁর স্ত্রীকে।

ইনস্টাগ্রাম পোস্টে কৃষ্ণা লিখেছেন, ‘অবশেষে ফিজিতে ফিরলাম। আমার পরিবারকে ধন্যবাদ, যাঁরা দারুণ ভাবে স্বাগত জানিয়েছেন আমাদের। আমারা সবার সঙ্গে সামনাসামনি দেখা করতে চাই। কোয়ারান্টিন পর্ব শেষ হলেই সবার সঙ্গে দেখা করতে পারব।’ এ বারের মরসুমে ২৩ ম্যাচে ১৪ গোল করেছেন ফিজির স্ট্রাইকার। ইগর অ্যাঙ্গুলোর সঙ্গে তিনিও টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। পাশাপাশি জিতেছেন টুর্নামেন্টের গোল্ডেন বল অ্যাওয়ার্ডও।