খেলার মাঝেই মাথায় চোট, প্রয়াত রুশ খেলোয়াড়

তিমুরের প্রয়াণের খবরে স্বাভাবিক ভাবেই শোকের ছায়া রাশিয়ায়। ১৯ বছরের তরতাজা প্রাণ ঝড়ে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই।

খেলার মাঝেই মাথায় চোট, প্রয়াত রুশ খেলোয়াড়
মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত তিমুর ফাইজুৎদিনভ। ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 7:03 PM

মস্কো: আবার খেলার মাঠে ঝড়ে গেল একটা প্রাণ। ঘটনা রাশিয়ার। মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত (dies) রাশিয়ার (russian)আইস হকি প্লেয়ার (ice hockey player) তিমুর ফাইজুৎদিনভ (Timur Faizutdinov)। ঘটনা ১২ তারিখের। জুনিয়র আইস হকি লিগে খেলা ছিল তিমুরের ক্লাব ডাইনামো সেন্ট পিটার্সবার্গ ও লোকো ইয়ারোসলাভালের। খেলার মাঝপথেই মাথায়(head) চোট পান তিমুর। সঙ্গে সঙ্গে তাঁকে পাঠানো হয় হাসপাতালে। সেদিন থেকে শুরু লড়াই।  সব লড়াই শেষ বুধবার। মাত্র ১৯ বছর বয়সেই শেষ তিমুরের জীবন।

তিমুরের প্রয়াণের খবরে  শোকের ছায়া রাশিয়ায়। জুনিয়র পর্বের খেলায় এমন ঘটনা ও ১৯ বছরের তরতাজা প্রাণ ঝড়ে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। একাধিক ক্লাব তিমুরের প্রতি শ্রদ্ধা জানিয়েছে। কেউ নিজের হেলমেটে তিমুরের জার্সি নম্বর লিখেছেন, কেউ শেষ শ্রদ্ধা জানাতে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন:হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টাইগার উডস

১২ তারিখ এই ঘটনা ঘটেছিল। ঠিক তার একদিন পরই আইএসএল ফাইনাল ভারতীয় ক্রীড়াক্ষেত্রে ভয় ধরিয়ে দিয়েছিল। চোট পেয়ে মাঠেই জ্ঞান হারিয়েছিলেন মুম্বই সিটি এফসির ফুটবলার অময় রানওয়াডে। তবে চিকিৎসকদের তৎপরতায় প্রাণ ফিরে পেয়েছিলেন অময়। তবে তিমুর সারা দিলেন না। খেলার মঞ্চে ঝড়ে গেল আরও একটা প্রাণ।