ভ্যাকসিন নিলেন বিরাট

নিজে ভ্যাকসিন (vaccine) নেওয়ার পাশাপাশি সকলকে ভ্যাকসিন নেওয়ার আর্জিও জানিয়েছেন কিং কোহলি।

ভ্যাকসিন নিলেন বিরাট
সৌজন্যে-বিরাট কোহলি ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 10, 2021 | 2:53 PM

নয়াদিল্লি: করোনা (COVID-19) প্রতিষেধক নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সোমবার নিজের ইন্সটাগ্রামে ভ্যাকসিনের প্রথম ডোজ় নেওয়ার খবর জানান ভিকে। নিজে ভ্যাকসিন (vaccine) নেওয়ার পাশাপাশি সকলকে ভ্যাকসিন নেওয়ার আর্জিও জানিয়েছেন কিং কোহলি।

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে বিরাট লেখেন, “সুযোগ পেলেই ভ্যাকসিন নিয়ে নিন। সুস্থ থাকুন।” সোমবার বিরাট ছাড়াও ভারতীয় পেসার ইশান্ত শর্মা ও তাঁর স্ত্রী প্রতিমা সিংও ভ্যাকসিনের প্রথম ডোজ় নিয়েছেন। গত সপ্তাহে উমেশ যাদব, অজিঙ্ক রাহানে ও শিখর ধাওয়ানও করোনার প্রতিষেধকের প্রথম ডোজ নেন।

সম্প্রতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) কোভিড তহবিল চালু করেছেন। যেখানে তাঁরা ২ কোটি অনুদান দিয়েছেন। সেই উদ্যেগে স্বতস্ফুর্ত সাড়া পেয়েছেন এই তারকা দম্পতি। লক্ষ্য ছিল ৭ কোটি তহবিলে জোগাড়ের। এখনও পর্যন্ত ৪ কোটি ৮৮ লক্ষ টাকা জমা পড়েছে এই তহবিলে। এই উদ্যেগে সকলকে পাশে থাকার জন্য বিরাট কোহলি টুইটারে সকলকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, “যারা এখনও অবধি এই তহবিলে দান করেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। তবে এখনও অনেক কিছু করা বাকি আছে। আসুন আমরা সবাই আমাদের দেশেকে রক্ষা করি ও যথাসাধ্য সাপোর্ট করি। একটি সামান্য সমর্থনও খুবই গুরুত্বপূর্ণ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন এবং কেবলমাত্র প্রয়োজন হলেই বাড়ির বাইরে বেরোন।”

আরও পড়ুন: ইব্রাদের কাছে ০-৩ হার চিন্তা বাড়াল জুভেন্তাস ও রোনাল্ডোর