NEERAJ CHOPRA : অসুস্থ নীরজ, মাঝপথে ছাড়লেন অনুষ্ঠান

  পরিবারের পক্ষ থেকে এও জানানো হয়েছে, নীরজ হাসপাতালে ভর্তি বলে যে খবর চাউর হয়েছে, তা একেবারেই মিথ্যা।

NEERAJ CHOPRA : অসুস্থ নীরজ, মাঝপথে ছাড়লেন অনুষ্ঠান
জ্বরে কাবু নীরজ

পানিপথঃ অসুস্থ হয়ে মাঝপথে অনুষ্নীঠান ছাড়লেন নীরজ চোপড়া। প্রচন্ড জ্বরে কাবু সোনাজয়ী। এমন অবস্থা যে পানিপথে নিজের গ্রামের রাজকীয় সংবর্ধনার মাঝপথেই মঞ্চ থেকে নেমে যেতে হয় নীরজ চোপড়া। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় বাড়িতে। এখন স্থিতিশীল হলেও, জ্বর রয়েছে নীরজ চোপড়ার।

১৫ ই আগস্ট অনুষ্ঠানের আগে দিল্লিতে থাকাকালীনই জ্বর হয় নীরজ চোপড়ার। করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ আসে। তবে জ্বর কমছিলনা। ১০৩ জ্বর ছিল তাঁর। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর নীরজ চোপড়া প্রথমে রাষ্ট্রপতি ভবনের অনুষ্ঠানে যান ১৪ই আগস্ট। ১৫ই আগস্ট লালকেল্লায় প্রধানমন্ত্রী আমন্ত্রণে যান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে। শুধু তাই নয়, পরের দিন প্রধানমন্ত্রীর বাসভবনে মোদীর সঙ্গে প্রিয় চুরমাও খেয়েছিলেন নীরজ।

মঙ্গলবারই সোনা জেতার পর প্রথমবার নিজের গ্রাম পানিপথে যাওয়ার কথা ছিল নীরজ। সেইমত দিল্লি থেকে গাড়ির RALLY করে পানিপথের উদ্দেশ্যে রওনা দেন নীরজ। ৪ ঘন্টার রাস্তা যেতে সময় লাগে ৬ ঘন্টা। তার মধ্যে প্রচন্ড গরমে কাহিল হয়ে পড়েন জ্যাভলিন থ্রোয়ার। এতটাই অসুস্থ হয়ে পড়েন যে গ্রামে রাজকীয় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েও মাঝপথে মঞ্চ ছেড়ে বেরিয়ে যান নীরজ। তারপর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, নীরজ এত ভিড়ে অসুস্থ বোধ করছিলেন। তাই তাঁকে বাড়ি নিয়ে আসা হয়। আপাতত কিছুটা স্বস্তি। বিশ্রামে রয়েছেন তিনি।

পরিবারের পক্ষ থেকে এও জানানো হয়েছে, নীরজ হাসপাতালে ভর্তি বলে যে খবর চাউর হয়েছে, তা একেবারেই মিথ্যা।

Click on your DTH Provider to Add TV9 Bangla