TOKYO OLYMPICS 2020 : অনুশীলনে সিন্ধু, শরথকমলরা, আজ যাচ্ছেন সানিয়া

অন্যদিকে সোমবারই টোকিওর উদ্দেশ্যে রওনা দিচ্ছেন সানিয়া মির্জা। তার আগে হায়দরাবাদের নিজের অ্যাকাডেমিতে শেষ প্রস্তুতি সারলেন সানিয়া মির্জা।

TOKYO OLYMPICS 2020 : অনুশীলনে সিন্ধু, শরথকমলরা, আজ যাচ্ছেন সানিয়া
অনুশীলনে সিন্ধু-শরথ, আজ টোকিওতে সানিয়া

টোকিওঃ বাকি আর মাত্র ৪দিন। তারপরেই শুরু টোকিও অলিম্পিক(TOKYO OLYMPICS)। প্রস্তুতিতে শেষ তুলির টানে ব্যস্ত সব ক্রীড়াবিদই। ফের একবার ভারতের সামনে সুযোগ, বিশ্বের সামনে নিজেদের ক্রীড়া শক্তিকে তুলে ধরার। আর সেজন্যই টোকিও পৌঁছে জোরকদমে অনুশীলনে শুরু করে দিলেন পিভি সিন্ধু(P V SINDHU), শরথ কমলরা(SHARATH KAMAL)। আরেক তারকা সানিয়া মির্জা(SANIA MIRZA) আজই ধরবেন টোকিওগামী উড়ান। সব মিলিয়ে সোমবার থেকেই জমজমাট ভারতের(INDIA) অলিম্পিক অভিযানের প্রস্তুতি।

গত ১৭ই জুলাই ভারতের মোট ৮৮ জন ক্রীড়াবিদ পৌঁছে গিয়েছেন টোকিওতে। যার মধ্যে রয়েছে ভারতীয় ব্যাডমিন্টন দল ও টেবল টেনিস দলও।  সাইনা নেহওয়াল না থাকায় এবার ব্যাডমিন্টনে ভারতের পদক জয়ের দায়িত্ব রয়েছে পি ভি সিন্ধুর কাঁধে। গত রিও অলিম্পিকে পদক জয়ের পর এবার কি ফের পদক জিততে পারবেন সিন্ধু? ভারত কিন্তু জোরালো আশা দেখছে। আর সোমবার থেকেই টোকিও তে শুরু হয়ে গেল সিন্ধুর অনুশীলন। ভারতীয় দলের বিদেশি কোচ পার্ক টি স্যাংয়ের কোচিংয়ে এদিন টোকিও-তে অনুশীলনে সামিল পিভি সিন্ধু, সাই প্রনীতরা। দুজনেই ভারতের জার্সি গায়ে নামছেন সিঙ্গলস অভিযানে। অন্যদিকে পুরুষদের ডাবলসে অভিযানে নামবেন চিরাগ শেট্টি-রানকিরেড্ডি জুটি।

প্রসঙ্গত, ২৪ তারিখই অলিম্পিক অভিযানে নামবে ভারতের পুরুষদের ডাবলস জুটি ও প্রনীত। ২৫ তারিখ অলসিম্পিক অভিযান শুরু করছেন পিভি সিন্ধু। প্রতিপক্ষ ইজরায়েলের পলিকারপোভা।

অন্যদিকে সোমবারই টোকিওর উদ্দেশ্যে রওনা দিচ্ছেন সানিয়া মির্জা। তার আগে হায়দরাবাদের নিজের অ্যাকাডেমিতে শেষ প্রস্তুতি সারলেন সানিয়া মির্জা। সানিয়ার সঙ্গে এদিন অনুশীলনে তাঁর ডাবলস পার্টনার অঙ্কিতা রায়না।

এবার শুধুমাত্র মিক্সড ডাবলসে নামবেন সানিয়া। ২৪ তারিখই অভিযানে নামবেন সানিয়া-অঙ্কিতা জুটি।

Click on your DTH Provider to Add TV9 Bangla