Neeraj Chopra: নীরজের কীর্তি এ বার টি-শার্টে

বৃহস্পতিবার অ্যাথলেটিক্স ফেডারেশন অব ইন্ডিয়ার ফেসবুক লাইভে নীরজ চোপড়া টি-শার্ট লঞ্চ করেন তিনি।

Neeraj Chopra: নীরজের কীর্তি এ বার টি-শার্টে
নীরজের হাত দিয়েই হল লঞ্চ হল এই টি-শার্ট (সৌজন্যে-অ্যাথলেটিক্স ফেডারেশন অব ইন্ডিয়া ফেসবুক)


নয়াদিল্লি: নীরজ চোপড়া (Neeraj Chopra) টি-শার্টের লঞ্চ। সোনার ছেলের হাত দিয়েই এই অভিনব টি-শার্টের প্রকাশ। অলিম্পিকে নীরজের কৃতিত্বকে সম্মান জানাতে একটি ক্রীড়া সরঞ্জাম প্রস্তুত কারক সংস্থা ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশনের সঙ্গে হাত মিলিয়ে নীরজ চোপড়া টি-শার্ট বাজারে লঞ্চ করেছে।

যেদিন থেকে ভারতীয় খেলাধূলোয় ইতিহাস তৈরি করেছিলেন সেদিন থেকেই খবরের শিরোনামে রয়েছেন তিনি। অলিম্পিক, সোনার পদক, সাফল্য ইত্যাদি নানা কারণে নীরজ চোপড়ার (Neeraj Chopra) ছবি ভেসে উঠছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু গত দুদিন থেকে একটা নতুন বিতর্ক তৈরি হয়েছে। না নীরজ কোনও বিতর্ক তৈরি করেননি। অলিম্পিক ফাইনালের একটা ঘটনার কথা বলেছিলেন। সেটাই বিতর্কের আকার নিয়েছে।

ফাইনালের আগে তাঁর জ্যাভলিন নিয়ে অনুশীলন করছিলেন পাকিস্তানের আর্শাদ নাদিম। এই মন্তব্য নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। খেলার মাঠে দুই প্রতিযোগীর গল্পকে জড়িয়ে ফেরা হচ্ছে ভারত-পাক রাজনৈতিক সম্পর্কের সঙ্গে। কয়েক ধাপ এগিয়ে বেশকিছু নেটিজেন একে পাক চক্রান্তের সঙ্গেও তুলনা করে ফেলেছেন।

এই সব দেখে এবার বিতর্কে জল ঢালতে নেমে পড়লেন ভারতের সোনার ছেলে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নীরজ বলেছেন, ”পাক জ্যাভলিন থ্রোয়ার আর্শাদ নদিম তাঁর জ্যাভলিন নিয়ে অনুশীলন করছিলেন এতে সমস্যার কিছু নেই। জ্যাভলিনের নিয়মেও বলা আছে এক প্রতিযোগীর জ্যাভলিন নিয়ে আরেক জন অনুশীলন করতে পারেন। তাই আর্শাদ কোনও ভুল করেননি। এই নিয়ে দয়া করে কোনও বিতর্ক তৈরি করবেন না। আমরা বিভিন্ন দেশের জ্যাভলিন থ্রোয়াররা সবাই বন্ধু।”

আরও পড়ুন: Neeraj Chopra: আমার মন্তব্যকে নাদিমের বিরুদ্ধে ব্যবহার করবেন না, নীরজ

Click on your DTH Provider to Add TV9 Bangla