Neeraj Chopra: আমার মন্তব্যকে নাদিমের বিরুদ্ধে ব্যবহার করবেন না, নীরজ

টোকিও অলিম্পিকে জ্যাভলিনের ফাইনালে ভারতের নীরজের জ্যাভলিন পাকিস্তানের আর্শাদের হাতে থাকার ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল তৈরি হয় নেটদুনিয়ায়।

Neeraj Chopra: আমার মন্তব্যকে নাদিমের বিরুদ্ধে ব্যবহার করবেন না, নীরজ
Neeraj Chopra: আমার মন্তব্যকে নাদিমের বিরুদ্ধে ব্যবহার করবেন না, নীরজ

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) সোনাজয়ী নীরজ চোপড়া (Neeraj Chopra) এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ফাইনালে তাঁর থ্রোয়ের আগে তিনি তাঁর জ্যাভলিন (javelin) খুঁজে পাচ্ছিলেন না। পরে সেটি তিনি পান তাঁরই পাক-প্রতিদ্বন্দ্বী আর্শাদ নাদিমের (Arshad Nadeem) হাতে। ব্যাস, এই মন্তব্য ঘিরে একেবারে হইহই কান্ড রইরই ব্যাপার পুরো নেট দুনিয়ায়। যা নিয়ে বেজায় বিরক্ত সোনার ছেলে। আজ, বৃহস্পতিবার টুইটারে (Twitter) এক ভিডিও পোস্ট করে নীরজ পরিস্কার জানিয়ে দিলেন, নাদিমের বিরুদ্ধে তাঁর মন্তব্যকে দয়া করে যেন ব্যবহার না করা হয়।

টোকিও অলিম্পিকে জ্যাভলিনের ফাইনালে ভারতের নীরজের জ্যাভলিন পাকিস্তানের আর্শাদের হাতে থাকার ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল তৈরি হয় নেটদুনিয়ায়। নেটিজ়েনদের বক্তব্য নীরজের জ্যাভলিন খারাপ করে দেওয়াই ছিল পাক-প্রতিপক্ষের লক্ষ্য। নীরজ কিন্তু পরিস্কার জানিয়ে দিয়েছেন তাঁর মন্তব্যকে বাড়িয়ে চাড়িয়ে বলা হচ্ছে। এই ধরণের অপপ্রচার বন্ধ করা হোক।

এই ঘটনা নিয়ে জলঘোলা যাতে না হয় তাই টুইট করে বিষয়টি পরিস্কার করেন নীরজ। ভিডিও ক্যাপশনে সোনার ছেলে লেখেন, “আমি আপনাদের সকলকে অনুরোধ করছি আমার মন্তব্যকে আপনারা নিজেদের খারাপ উদ্দেশ্যকে আরও এগিয়ে নেওয়ার মাধ্যম বানাবেন না। খেলাধূলা আমাদের সবাইকে একসাথে থাকতে শেখায় এবং মন্তব্য করার আগে খেলার নিয়মগুলি সকলের জানা গুরুত্বপূর্ণ।”

টুইটারে সকলের উদ্দেশ্যে ভিডিওতে (Video) নীরজ বলেন, “এক সাক্ষাৎকারে আমি বলেছিলাম ফাইনালে থ্রোয়ের আগে পাকিস্তানের আর্শাদ নাদিম আমার জ্যাভলিন নিয়ে গিয়েছিল। সেটাকে এখন খুব বাড়িয়ে চাড়িয়ে মিডিয়ায় বলা হচ্ছে। নিয়ম রয়েছে টুর্নামেন্টের সময় আমরা নিজেদের জ্যাভলিন সঙ্গে রাখতে পারি। এটা কিন্তু কোনও বড় ব্যাপার নয়। ও আমার জ্যাভলিন নিয়ে অনুশীলন করছিল। আমি থ্রো করব বলে ওর থেকে সেটা চেয়ে নিয়েছিলাম। এটাকে খুব বড় করে দেখার কোনও দরকার নেই। আমার খারাপ লাগছে যে আমার একটা কথাকে নিয়ে এত বড় করা হচ্ছে। তাই আমি সবার কাছে অনুরোধ করছি এই রকম কোনও মন্তব্য যেন না করা হয়। আমরা সব জ্যাভলিন থ্রোয়াররা একসঙ্গে ভালোবেসে থাকি। তাই সকলের কাছে আমার অনুরোধ এমন কথা বলবেন না, যাতে আমাদের দুঃখ হয়।”

আরও পড়ুন: NEERAJ CHOPRA : কার সাথে দেখা হল ‘ফ্যানবয়’ নীরজের?

Click on your DTH Provider to Add TV9 Bangla