NEERAJ CHOPRA : কার সাথে দেখা হল ‘ফ্যানবয়’ নীরজের?

তিনি কোনও খান সুপারস্টারের ভক্ত নন। এমনকি অক্ষয় কুমার, রণবীর কপূর বা রণবীর সিংরাও নন।

NEERAJ CHOPRA : কার সাথে দেখা হল 'ফ্যানবয়' নীরজের?
কার সঙ্গে দেখা নীরজের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 11:15 AM

নয়াদিল্লিঃ তাঁর ভক্ত এখন গোটা দেশ। টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রো করে সোনা জিতে এখন দেশের নয়নের মনি নীরজ চোপড়া। তবে তিনি কার ভক্ত জানেন? না অনেকেই জানতেন না এতদিন। তিনি বলিউড ফিল্মের ভক্ত। আর সেখানে তিনি কোনও খান সুপারস্টারের ভক্ত নন। এমনকি অক্ষয় কুমার, রণবীর কপূর বা রণবীর সিংরাও নন। তিনি অভিনেতা রণদীপ হুডার ভক্ত। আর এবার তাঁর সঙ্গে সাক্ষাৎ হল ‘ফ্যানবয়’ নাীরজ চোপড়ার।

কিভাবে হল এই সাক্ষাৎ? টোকিও থেকে ফেরার পর এক ভার্চুয়াল বৈঠকে নীরজ চোপড়া জানান, “আমি রণদীপ হুডার ভক্ত। সরবজিৎ, হাইওয়ে, লাল রং। এই ফিল্মগুলো আমি দেখেছি। আমার দারুণ লেগেছে।” এই সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই সেই ভিডিও রিট্যুইট করেন রণদীপ। আর সেখানে একগুচ্ছ প্রশ্নচিহ্ণ দিয়ে লেখেন, ‘ ????? ????? নীরজ চোপড়া ??? ?? ????? ?????  ??? ???, ???? ????? ??? ??????  ‘।

এরপরই নিজ উদ্যোগে সোনার ছেলে নীরজের সঙ্গে দেখা করতে উদ্যোগী হন রণদীপ। অবশেষে বুধবার বিকেলে দেখা হল তাঁর ফ্যানবয়ের সঙ্গে। প্রথম সাক্ষাতেই নীরজকে জড়িয়ে ধরলেন। জানালেন সোনা জয়ের শুভেচ্ছা। আর তারপরেই একসাথে ছবি তুললেন নীরজও রণদীপ। বলিউডে তিনি যাঁর অভিনয়ের ভক্ত, তাঁকে দেখে রীতিমিত উচ্ছ্বসিত নীরজ। যা প্রকাশও করেছেন ভারতের সোনাজয়ী এই অলিম্পিয়ান।