Airtel New Offers: 60GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কলিং, চমৎকার দুই প্ল্যান নিয়ে এল Airtel

Airtel Latest Plans: লেটেস্ট Airtel প্ল্যান দুটিতে সর্বাধিক 60GB পর্যন্ত ডেটার অফার মিলবে। এছাড়া এয়ারটেলের 500 টাকার কম-বেশি এই নতুন প্রিপেড প্ল্যান দুটিতে অন্যান্য আর কী অফার রয়েছে, সেই সব তথ্য জেনে নিন।

Airtel New Offers: 60GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কলিং, চমৎকার দুই প্ল্যান নিয়ে এল Airtel
Airtel-এর নতুন প্ল্যানে দুর্দান্ত অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 4:23 PM

Airtel ভারতে আরও দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে দিল। দুই প্ল্যানেই মিলবে ব্যাপক পরিমাণ ডেটা এবং আনলিমিটেড কলিং। এয়ারটেলের নতুন দুই প্রিপেড প্ল্যান রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে 489 টাকা এবং 509 টাকা খরচ করতে হবে। লেটেস্ট Airtel প্ল্যান দুটিতে সর্বাধিক 60GB পর্যন্ত ডেটার অফার মিলবে। এছাড়া এয়ারটেলের 500 টাকার কম-বেশি এই নতুন প্রিপেড প্ল্যান দুটিতে অন্যান্য আর কী অফার রয়েছে, সেই সব তথ্য জেনে নেওয়া যাক।

Airtel-এর 489 টাকার প্ল্যান

Airtel-এর 489 টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং STD কলিং অফার করা হবে। রোমিং কলের জন্যও কাস্টমারদের এক পয়সাও চার্জ করা হবে না। 30 দিন বৈধতার এই প্রিপেড প্ল্যানে গ্রাহকরা মোট 300 SMS পাঠাতে পারবেন। তবে প্ল্যানটির সবথেকে বড় অফার হল তার বিপুল পরিমাণ ডেটার উপলব্ধতা। 489 টাকার Airtel প্ল্যানে গ্রাহকরা মোট 50GB ডেটা ব্যবহার করতে পারবেন। অতিরিক্ত অফারের দিক থেকে প্ল্যানটিতে গ্রাহকরা পেয়ে যাবেন Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউন, Apollo 24 by 7 Circle এবং FASTag-এ ক্যাশব্যাক।

Airtel-এর 509 টাকার প্ল্যান

এই Airtel প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল করতে পারবেন। আগের মতো এই প্ল্যানের রোমিং কলে টাকা চার্জ করা হবে না। প্ল্যানটির ভ্যালিডিটি এক মাস। আর সেই সমগ্র ভ্যালিডিটি পিরিওডে কাস্টমাররা পেয়ে যাবেন 60GB ডেটা। এছাড়া এই প্ল্যানেও থাকছে Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউন, Apollo 24 by 7 Circle এবং FASTag-এ ক্যাশব্যাক।

এদিকে Airtel তাদের ট্যারিফ খরচ বাড়ানোর ইঙ্গিত দিয়েছে। সেই ইঙ্গিত মিলেছে সংস্থার সাম্প্রতিকতম একটি পদক্ষেপ থেকে। এখন থেকে এয়ারটেলের সর্বনিম্ন রিচার্জ প্ল্যান হয়ে গেল 155 টাকা। Airtel-এর 99 টাকার বেসিক প্ল্যানের খরচটিই বাড়িয়ে 155 টাকা করা হয়েছে। প্রাথমিকভাবে গত বছর এই পদক্ষেপটি নিয়েছিল এয়ারটেল। তবে হরিয়ানা এবং ওডিশার জন্যই প্রথমে 99 টাকার প্ল্যানের খরচ বাড়িয়ে 155 টাকা করা হয়েছিল। পরবর্তীতে সেই ট্যারিফ হাইকই দেশের আরও সাতটি অঞ্চলে কার্যকর করা হয়।

Airtel-এর 155 টাকার প্ল্যানের সুবিধা

এখন এয়ারটেল বেসিক প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। 155 টাকার Airtel প্ল্যানে গ্রাহকদের 1GB মোবাইল ডেটা অফার করা হয়। তার থেকেও বড় কথা প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফার মিলবে। এছাড়াও প্ল্যানটিতে গ্রাহকদের 300টি SMS-এর সুবিধা দেওয়া হবে।