Airtel New Plans: চুপিসাড়ে এল 3 নতুন Airtel প্ল্যান, কম খরচে 2.5GB ডেটা, 3 মাস বিনামূল্যে Disney+ Hotstar

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 23, 2023 | 4:46 PM

Airtel তিনটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে দিল, যেগুলি গ্রাহকদের কোনও অতিরিক্ত খরচ ছাড়াই Disney+ Hotstar অ্যাক্সেস অফার করা হবে। নতুন এয়ারটেল প্ল্যানগুলির জন্য গ্রাহকদের যথাক্রমে 719 টাকা, 779 টাকা এবং 900 টাকা খরচ করতে হবে।

Airtel New Plans: চুপিসাড়ে এল 3 নতুন Airtel প্ল্যান, কম খরচে 2.5GB ডেটা, 3 মাস বিনামূল্যে Disney+ Hotstar
নতুন প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল। মিলবে Disney প্লাস Hotstar ফ্রি অ্যাক্সেস।

Airtel Latest Plans: চুপিসাড়ে প্রিপেড প্ল্যানগুলি আপডেট করছে Jio এবং Airtel। খুব সম্প্রতি Reliance Jio দুটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যেগুলিতে ডেটা বেনিফিট অফার করা হচ্ছে। এবার Airtel তিনটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে দিল, যেগুলি গ্রাহকদের কোনও অতিরিক্ত খরচ ছাড়াই Disney+ Hotstar অ্যাক্সেস অফার করা হবে। নতুন এয়ারটেল প্ল্যানগুলির জন্য গ্রাহকদের যথাক্রমে 719 টাকা, 779 টাকা এবং 900 টাকা খরচ করতে হবে। এই তিনটি প্ল্যানেই Airtel গ্রাহকরা Disney+ Hotstar ফ্রি কন্টেন্ট উপভোগ করতে পারবেন। সব মিলিয়ে এয়ারটেলের ঝুলিতে এখন মোট সাতটি রিচার্জ প্যাক হয়ে গেল, যেগুলিতে সম্পূর্ণ বিনামূল্যে Disney+ Hotstar অফার করা হয়। এছাড়া এই নতুন তিন Airtel প্ল্যানের অফারের মধ্যে রয়েছে ডেটা, আনলিমিটেড কলিং এবং অন্যান্য আরও OTT প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস।

Airtel 719 টাকার প্রিপেড প্ল্যান

এই Airtel প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 1.5GB করে ডেটা অফার করা হবে। রয়েছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুযোগ। 719 টাকার প্ল্যানটি রিচার্জ করলে এয়ারটেল কাস্টমাররা প্রতিদিন 100টি করে SMS-ও পাঠাতে পারবেন। তবে সবথেকে আকর্ষণীয় অফার হল তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar অ্যাক্সেস। এছাড়াও অন্যান্য ফ্রি অফারের মধ্যে রয়েছে Xstream অ্যাপ্লিকেশন, রিওয়ার্ডস মিনি অ্যাক্সেস, 24|7 অ্যাপোলো সার্কেল অ্যাক্সেস, Fastag রিচার্জে 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউন এবং বিনামূল্যে Wynk Music অ্যাক্সেস। Airtel 719 টাকার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন, অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা 84 দিনের বৈধতা পেয়ে যাবেন।

Airtel 779 টাকার প্রিপেড প্ল্যান

Airtel আর একটি যে নতুন প্ল্যান লঞ্চ করেছে, তার জন্য গ্রাহকদের 779 টাকা খরচ করতে হবে। এই এয়ারটেল প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB করে ডেটা পেয়ে যাবেন। প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন। অন্যান্য অফারের মধ্যে রয়েছে প্রতিদিন 100টা করে SMS করার সুযোগ এবং সমগ্র ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত আনলিমিটেড কলিংয়ের সুবিধা। তিন মাসের জন্য এই প্ল্যানটিতেও গ্রাহকরা পেয়ে যাবেন Disney+ Hotstar ফ্রি অ্যাক্সেস। এছাড়া আগের প্ল্যানের মতো এই Airtel 779 টাকার প্রিপেড প্ল্যানেও কাস্টমাররা Fastag-এ 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি হ্যালো টিউন, Xstream অ্যাপ্লিকেশন, রিওয়ার্ডস মিনি অ্যাক্সেস, 24|7 অ্যাপোলো সার্কেল অ্যাক্সেস এবং বিনামূল্যে Wynk Music অ্যাক্সেস।

Airtel 999 টাকার প্রিপেড প্ল্যান

Airtel-এর আর একটি Disney+ Hotstar প্ল্যানের জন্য গ্রাহকদের 999 টাকা খরচ করতে হবে। এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফার হল তার ডেটার অফারিং। 1000 টাকার 1 টাকা কমে এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন 84 দিনের জন্য প্রতিদিন 2.5GB করে ডেটা। ভ্যালিডিটি কত নিশ্চয়ই বুঝে গিয়েছেন? হ্যাঁ, বাকি দুটির মতো এই প্রিপেড প্যাকেও এয়ারটেল কাস্টমাররা 84 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। প্ল্যানটির অন্যান্য অফারের মধ্যে রয়েছে Amazon Prime মেম্বারশিপ, Xstream অ্যাপের অ্যাক্সেস, Fastag রিচার্জে 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি হ্যালো টিউন, বিনামূল্যে Wynk Music অ্যাক্সেস, রিওয়ার্ডস মিনি অ্যাক্সেস এবং 24|7 অ্যাপোলো সার্কেল অ্যাক্সেস।

এই খবরটিও পড়ুন

এছাড়াও Airtel-এর ঝুলিতে আরও যে তিনটি Disney+ Hotstar প্ল্যান রয়েছে, সেগুলির জন্য গ্রাহকদের যথাক্রমে 399 টাকা, 499 টাকা, 839 টাকা এবং 3359 টাকা খরচ করতে হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla