Airtel Latest Offer: Airtel-এর সারপ্রাইজ় গিফট, সস্তার প্ল্যানে অতিরিক্ত বৈধতা, আরও অনেক ডেটা

Airtel Rs 359 Plan Revamped: Airtel তার গ্রাহকদের জন্য নতুন সারপ্রাইজ় নিয়ে হাজির হল। 359 টাকার প্ল্যানের বৈধতা আরও অনেকটা বাড়িয়ে দিল বেসরকারি টেলিকম সংস্থাটি। তার ফলে আপনার কী সুবিধা হতে চলেছে, জেনে নিন।

Airtel Latest Offer: Airtel-এর সারপ্রাইজ় গিফট, সস্তার প্ল্যানে অতিরিক্ত বৈধতা, আরও অনেক ডেটা
পুরনো প্ল্যানে নতুন অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 4:36 PM

Bharti Airtel সম্প্রতি তার বেসিক প্ল্যানের খরচ বাড়িয়েছে। দেশের বিভিন্ন সার্কেলে ইতিমধ্যেই 99 টাকার Airtel রিচার্জ প্ল্যান বদলে 155 টাকার হয়ে গিয়েছে। এয়ারটেলের জন্য সময়টাও ভাল যাচ্ছে। তার কারণ, Reliance Jio যেখানে গ্রাহক সংখ্যা হারাচ্ছে, ঠিক সেখানেই Airtel-এর ইউজ়ার বেড়ে চলেছে। কারণ হিসেবে উঠে এসেছে গ্রাহকদের সস্তার প্ল্যানের পরিবর্তে ভাল এবং ঠিকঠাক কানেকশন বেছে নেওয়ার প্রবণতা। সেই দিকটা খেয়াল রেখেই Airtel পরবর্তীতে তার আরও একাধিক প্ল্যানের খরচ বাড়াতে পারে। তবে এমনই পরিস্থিতিতে Airtel তার গ্রাহকদের জন্য নতুন সারপ্রাইজ় নিয়ে হাজির হল। 359 টাকার প্ল্যানের বৈধতা আরও অনেকটা বাড়িয়ে দিল বেসরকারি টেলিকম সংস্থাটি।

Airtel 359 টাকার প্ল্যানে বড় পরিবর্তন

টেলিকম টকের একটি রিপোর্ট অনুযায়ী, Airtel-এর 359 টাকার রিচার্জ প্ল্যানে এর আগে গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি অফার করা হত। এই প্ল্যানেই এখন থেকে গ্রাহকরা 28 দিনের পরিবর্তে টানা এক মাস ভ্যালিডিটি পেয়ে যাবেন। মজার বিষয় হল, এই প্ল্যান যাঁরা যে মাসে রিচার্জ করবেন, তাঁরা সেই মাসে Airtel 359 টাকার প্ল্যানে 28 দিন, 30 দিন বা 31 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। অর্থাৎ সেই মাস যত দিনের হবে, আপনিও ঠিক ততদিন ভ্যালিডিটি পাবেন। 359 টাকার Airtel প্ল্যানে আর কী সুবিধা রয়েছে, দেখে নেওয়া যাক।

359 টাকার Airtel প্ল্যানে আর কী সুবিধা

এয়ারটেল তার 359 টাকার প্ল্যানে এবার থেকে 1 ক্যালেন্ডার মাসের বৈধতা অফার করবে। প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। এখন ভ্যালিডিটি যেহেতু এক মাস করা হয়েছে, ফলে ডেটার পরিমাণও কিছুটা বাড়বে। আগে 28 দিন ভ্যালিডিটি থাকার ফলে আপনি 56GB ইন্টারনেট পেয়ে যেতেন। এখন কোনও মাস যদি 30 দিনের হয়, তাহলে আপনি পাবেন 60GB ডেটা, 31 দিনের হলে পেয়ে যাবেন 62GB ডেটা।

প্ল্যানে অন্য আরও একাধিক অফার রয়েছে। 359 টাকার Airtel প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন আনলিমিটেড কলিংয়ের অফার পান। তা সে এসডিটি হোক আর হোক লোকাল, সবক্ষেত্রেই আপনি আনলিমিটেড কল করতে পারবেন এই এয়ারটেল প্ল্যানে।

অতিরিক্ত সুবিধা দিক থেকে রয়েছে Airtel Xstream অ্যাপের 28 দিনের সাবস্ক্রিপশন। এছাড়া এই Airtel 359 টাকার প্ল্যান রিচার্জ করবেন, তাঁরা Xstream চ্যানেল, SonyLiv, LionsgatePlay, ErosNow-এর মতো একাধিক OTT প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।