Deltic Legion: 62,490 টাকার শক্তপোক্ত ই-স্কুটার, লুকে হার মানাবে Ola-Atherকে, 100 Km পর্যন্ত রেঞ্জ

Deltic Legion Electric Scooter: স্পোর্টি লুকের চমৎকার ইলেকট্রিক স্কুটার হল Deltic Legion। কম খরচের এই ইলেকট্রিক স্কুটারটি দীর্ঘ রেঞ্জ অফার করে। এর দাম থেকে শুরু করে রাইডিং রেঞ্জ, সর্বাধিক স্পিড, ব্রেকিং সিস্টেম থেকে শুরু করে যাবতীয় ফিচার্স ও স্পেসিফিকেশন সংক্রান্ত তথ্য জেনে নেওয়া যাক।

Deltic Legion: 62,490 টাকার শক্তপোক্ত ই-স্কুটার, লুকে হার মানাবে Ola-Atherকে, 100 Km পর্যন্ত রেঞ্জ
কম দামে বড় রেঞ্জের ইলেকট্রিক স্কুটার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 11:08 PM

Cheapest E-Scooter: তরতর করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাচ্ছে দেশের ইলেকট্রিক টু-হুইলার সেগমেন্ট। প্রতি সপ্তাহেই দেশে একপ্রকার নিয়ম করে লঞ্চ হচ্ছে একের পর পর E-Scooter। তাদের মধ্যে কারও দাম বেশি, কারও কম, কারও স্পোর্টি লুক, কারও আবার রিমুভেবল বা রিপ্লেসেবল ব্যাটারির মতো আকর্ষণীয় ফিচার। তেমনই একটি স্পোর্টি লুকের চমৎকার ইলেকট্রিক স্কুটার হল Deltic Legion। কম খরচের এই ইলেকট্রিক স্কুটারটি দীর্ঘ রেঞ্জ অফার করে। Deltic Legion E-Scooter এর দাম থেকে শুরু করে রাইডিং রেঞ্জ, সর্বাধিক স্পিড, ব্রেকিং সিস্টেম থেকে শুরু করে যাবতীয় ফিচার্স ও স্পেসিফিকেশন সংক্রান্ত তথ্য জেনে নেওয়া যাক।

Deltic Legion E-Scooter: দাম কত?

Deltic Legion ইলেকট্রিক স্কুটারের একাধিক ভ্যারিয়েন্ট রয়েছে। তবে এই ই-স্কুটারের এক্কেবারে বেস মডেলটির দাম 62,490 টাকা। অন্য দিকে স্কুটারটির টপ মডেল অর্থাৎ হাই-এন্ড ভ্যারিয়েন্টটির দাম 88,990 টাকা।

Deltic Legion E-Scooter: ব্যাটারি ও মোটর পাওয়ার

এই ইলেকট্রিক স্কুটারে 60.8V, 30Ah ক্ষমতার একটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এই শক্তিশালী ব্যাটারি প্যাকের সঙ্গে পেয়ার করা রয়েছে একটি 250W পাওয়ারের BLDC মোটর। কোম্পানি এই ব্যাটারি প্যাকের সঙ্গে তিন বছরের ওয়ারান্টি এবং মোটরে এক বছরের ওয়ারান্টি অফার করছে।

Deltic Legion E-Scooter: রেঞ্জ, সর্বাধিক স্পিড

এই ইলেকট্রিক স্কুটারের রেঞ্জ ও টপ স্পিড নিয়ে কোম্পানির তরফ থেকে বলা হচ্ছে, এক চার্জে এই স্কুটারটি 70 থেকে 100 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারবে। পাশাপাশি স্কুটারের সর্বাধিক স্পিড 25 কিলোমিটার প্রতি ঘণ্টা।

Deltic Legion E-Scooter: ব্রেকিং সিস্টেম কেমন?

এই ইলেকট্রিক স্কুটারের ফ্রন্ট হুইলে রয়েছে ডিস্ক ব্রেক এবং রিয়ার হুইলে রয়েছে ড্রাম ব্রেক। তার সঙ্গেই আবার রয়েছে কম্বি ব্রেকিং সিস্টেম। সাসপেনশন সিস্টেমের দিক থেকে Deltic Legion ই-স্কুটারের সামনে রয়েছে হাইড্রলিক টেলিস্কোপিক সাসপেনশন এবং রিয়ারে হাইড্রলিক স্প্রিং মনোশক সাসপেনশন দেওয়া হয়েছে।

Deltic Legion E-Scooter: ফিচার্স

ডেলটিক লিজিয়ন স্কুটারের ফিচার্সের লম্বা তালিকা রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল রিমোট স্টার্ট, পুশ বাটন স্টার্ট, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কন্সোল, অ্যান্টি থেফট অ্যালার্ম, ইউএসবি চার্জিং পোর্ট, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, সেন্ট্রাল লকিং, কিলেস স্টার্ট ও স্টপ, ফাইন্ড মাই বাইক, LED হেডলাইট, LED টেইল লাইট, LED টার্ন সিগন্যাল ল্যাম্প, ডিআরএলএস, প্রজেক্টর হেডলাইট, রিভার্স অ্যাসিস্টের মতো একাধিক জরুরি ফিচার্স।