Harley Davidson: শীঘ্রই আসছে Harley Davidson Nightster, লুক আর ফিচার দেখলে সামলাতে পারবেন না নিজেকে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 22, 2023 | 1:36 PM

New Version Of Nightster: মার্কিন প্রিমিয়াম ব্র্যান্ড হার্লে ডেভিডসন (Harley-Davidson) বিশ্ব বাজারে তাদের Nightster-এর আপডেটেড ভার্সনটির ঝলক দেখালো।

Harley Davidson: শীঘ্রই আসছে Harley Davidson Nightster, লুক আর ফিচার দেখলে সামলাতে পারবেন না নিজেকে

Harley-Davidson Nightste: মার্কিন প্রিমিয়াম ব্র্যান্ড হার্লে ডেভিডসন (Harley-Davidson) বিশ্ব বাজারে তাদের Nightster-এর আপডেটেড ভার্সনটির ঝলক দেখালো। তবে ভারতের বাজারে Nightster বাইকটি বিক্রি করে সংস্থা। যার দাম 14.99 লক্ষ টাকা (এক্স-শোরুম)। Nightster স্পেশাল এডিশানটি স্ট্যান্ডার্ড মডেলটির উপর ভিত্তি করে এসেছে। এতে বেশ কিছু পার্থক্য রয়েছে। যেমন এর বডি প্যানেল একটি হেডল্যাম্প কাউল এবং নতুন ডেকাল রয়েছে। তবে চলুন দেখে নেওয়া যাক হার্লে-ডেভিডসন নাইটস্টার বাইকটির লুক এবং ফিচার।

Harley-Davidson Nightster-এর লুক:

প্রাপ্ত তথ্য অনুযায়ী, নাইটস্টার বাইকটিতে থাকবে রাউন্ড এয়ার ইনটেক কভার, কাটা ফেন্ডার, টুইন রিয়ার শক এবং একটি টিয়ার ড্রপ আকৃতির জ্বালানী ট্যাঙ্ক। অন্যদিকে, বাইকটিতে ফুল-এলইডি আলো এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণে একটি অ্যাসিস্ট এবং স্লিপ মেকানিক্যাল ওয়েট ক্লাচ দেওয়া হবে।

Harley-Davidson Nightster-এর ফিচার:

বাকি Harley-Davidson বাইকের মতো এই বাইকেও চালকের নিরাপত্তার বিষয়ে সম্পূর্ণ যত্ন নেওয়া হয়েছে। এতে, আপনি 3টি রাইড মোড পাবেন -রোড, স্পোর্ট এবং রেইন সহ অ্যান্টি ব্রেকিং সিস্টেম (ABS) ভাল গ্রিপ করার জন্য। এছাড়াও, বাইকটিতে একটি ড্র্যাগ-টর্ক স্লিপ কন্ট্রোল সিস্টেম রয়েছে যা দ্রুত গিয়ার পরিবর্তনের সময় পিছনের চাকা স্লিপ করাকে রোধ করে।

Harley-Davidson Nightster-এর ইঞ্জিন পাওয়ার:

এটিতে একটি 975cc, 60-ডিগ্রী, V-টুইন ইঞ্জিনে থাকবে। যা 7,500rpm এ 90bhp শক্তি এবং 5,750rpm এ 95Nm পিক টর্ক জেনারেট করে। ট্রান্সমিশনের জন্য, বাইকটিতে একটি 6-স্পীড ট্রান্সমিশন থাকবে। ব্রেকিং সিস্টেমের জন্য, বাইকটিতে টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল স্প্রিংস রয়েছে। এছাড়াও, এই বাইকটি একটি স্টিলের টিউবুলার ফ্রেমে নির্মিত।

Harley-Davidson Nightster-এর দাম:

এই খবরটিও পড়ুন

Harley-Davidson এখনও তার নতুন Nightster বাইকের দাম প্রকাশ করেনি। তবে অনুমান করা হচ্ছে যে এটি 14 লক্ষ থেকে 14.5 লক্ষ টাকার মধ্যে লঞ্চ করা হবে। ভারতে লঞ্চের পর, এটি BMW R 18, Ducati Diavel 1260 এবং Triumph Bonneville Speedmaster-এর মতো বাইকের সঙ্গে প্রতিযোগিতা করবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla