Komaki TN 95 ই-স্কুটারের নতুন আপডেটেড মডেল হাজির, দাম 1.31 লাখ টাকা, দুরন্ত ফিচার্স

নতুন 2023 Komaki TN 95 ইলেকট্রিক স্কুটারের দাম শুরু হচ্ছে 1.31 লাখ টাকা থেকে। স্কুটারের হাই-এন্ড মডেলের দাম 1.40 লাখ টাকা, যার রেঞ্জ অন্যান্য মডেলগুলির তুলনায় অনেকটাই বেশি। আপডেটেড TN 95 স্কুটারে রয়েছে অ্যান্টি-স্কিড টেকনোলজি এবং LiFePO4।

Komaki TN 95 ই-স্কুটারের নতুন আপডেটেড মডেল হাজির, দাম 1.31 লাখ টাকা, দুরন্ত ফিচার্স
এসে গেল কোমাকির আপডেটেড ইলেকট্রিক স্কুটার।
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 5:08 PM

Latest Electric Scooter: ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা Komaki তাদের একটি চালু বিদ্যুচ্চালিত স্কুটারের আপডেটেড মডেল লঞ্চ করেছে। সেই মডেলের নাম 2023 TN 95। এই নতুন 2023 Komaki TN 95 ইলেকট্রিক স্কুটারের দাম শুরু হচ্ছে 1.31 লাখ টাকা থেকে। স্কুটারের হাই-এন্ড মডেলের দাম 1.40 লাখ টাকা, যার রেঞ্জ অন্যান্য মডেলগুলির তুলনায় অনেকটাই বেশি। আপডেটেড TN 95 স্কুটারে রয়েছে অ্যান্টি-স্কিড টেকনোলজি এবং LiFePO4 (লিথিয়াম আয়রন ফসফেট)। এটি আসলে একটি অ্যাপ-ভিত্তিক স্মার্ট ব্যাটারি, যা ফায়ার রেজ়িস্যান্ট।

2023 Komaki TN 95 ইলেকট্রিক স্কুটারে রয়েছে ডুয়াল ডিস্ক ব্রেক এবং কিলেস কন্ট্রোলের জন্য কি ফোব। অতিরিক্ত স্টোরেজ এবং ফুটরেস্ট দেওয়া হয়েছে। পাশাপাশি প্যাকেজের অংশ হিসেবেই ফুল বডিগার্ডও দেওয়া হয়েছে। নতুন যে ব্যাটারিটি রয়েছে, তার মাধ্যমে স্কুটারটি মাত্র 4 থেকে 5 ঘণ্টার মধ্যেই সম্পূর্ণরূপে চার্জ হয়ে যাবে।

ফিচারের দিক থেকে কোমাকির এই আপডেটেড স্কুটারে রয়েছে LED DRL, ডুয়াল LED হেডল্যাম্প, পার্কিং অ্যাসিস্ট, ক্রুজ় কন্ট্রোল, রিভার্স অ্যাসিস্ট-সহ আরও অনেক কিছু। অনবোর্ড নেভিগেশন, একটি সাউন্ড সিস্টেম এবং ব্লুটুথ কানেক্টিভিটিও দেওয়া হয়েছে এই স্কুটারে। এছাড়া অন-রাইড কল ফাংশনের সঙ্গে স্কুটারটিতে ব্লুটুথ কানেক্টিভিটিও জুড়ে দেওয়া হয়েছে।

Komaki TN 95-এর পাওয়ারের জন্য রয়েছে 5,000 ওয়াটের হাব মোটর (5kW)। মোট তিনটি গিয়ার মোড রয়েছে- ইকো, স্পোর্ট এবং টার্বো। মডেলটি সর্বাধিক 85 kmph স্পিড দিতে পারবে। নতুন ফিচারগুলি দেওয়ার ফলে স্কুটারটি আগের থেকে আরও অনেকটাই বেশি নিরাপদ ভাবে চালাতে পারবেন চালকরা। তার কারণ, এতে এখন ফায়ার রেজ়িস্ট্যান্ট ব্যাটারি দেওয়া হয়েছে। এই দামে TN 95 ই-স্কুটারের নতুন আপডেটেড মডেলটি Ola S1 Pro, Ather 450X, Bajaj Chetak, Vida V1 Pro-সহ আরও একাধিক ইলেকট্রিক স্কুটারের সঙ্গে টক্কর দিতে পারবে।