Mahindra Bolero Neo: লঞ্চের পর থেকে ৫৫০০- র বেশি বুকিং হয়েছে এই গাড়ির

মোট দু'টি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে বলেরো নিও। এর মধ্যে এন৪ ভ্যারিয়েন্টের দাম ৮.৪৮ লক্ষ টাকা। অন্যদিকে এন১০ ভ্যারিয়েন্টের দাম ৯.৯৯ লক্ষ টাকা।

Mahindra Bolero Neo: লঞ্চের পর থেকে ৫৫০০- র বেশি বুকিং হয়েছে এই গাড়ির
জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই গাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 8:03 AM

চলতি বছর জুলাই মাসে লঞ্চ হয়েছিল মহিন্দ্রা সংস্থার জনপ্রিয় মডেল বলেরো- র নতুন ভার্সান বলেরো নিও। সেই সময় থেকেই এই এসইউভি- র জন্য বুকিংও শুরু হয়েছিল। পরিসংখ্যান অনুযায়ী, লঞ্চের পর থেকে এখনও পর্যন্ত ৫৫০০- র বেশি বুকিং হয়েছে মহিন্দ্রা বলেরো নিও এসইউভি- র জন্য। এক মাসের মধ্যে এই সাফল্যে স্বভাবতই বেশ খুশি মহিন্দ্রা অটোমোবাইল সংস্থা। মোট দু’টি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে বলেরো নিও। এর মধ্যে এন৪ ভ্যারিয়েন্টের দাম ৮.৪৮ লক্ষ টাকা। অন্যদিকে এন১০ ভ্যারিয়েন্টের দাম ৯.৯৯ লক্ষ টাকা। দু’ক্ষেত্রে এক্স শোরুম, ইন্ডিয়া হিসেবে দাম ধার্য হয়েছে।

উল্লেখ্য, এন৪ এবং এন১০ ছাড়াও মহিন্দ্রা বলেরো নিও এসইউভি- র একটি top spec ভ্যারিয়েন্ট N10 (O) trim রয়েছে। যদিও এই মডেলের দাম এখনও প্রকাশ করেনি মহিন্দ্রা সংস্থা। বিগত দু’দশক ধরে মহিন্দ্রার বলেরো ব্র্যান্ড ভারতে জমিয়ে ব্যবসা করেছে। গ্রাহকদের কাছেও প্রথম থেকেই জনপ্রিয় হয়েছিল বলেরো- র বিভিন্ন গাড়ি। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, মহিন্দ্রা TUV 300 মডেলকে প্রতিস্থাপন করে ভারতে বাজারে পাকাপাকি ভাবে জায়গা করে নেবে বলেরো নিও এসইউভি।

মহিন্দ্রা বলেরো নিও আসলে একটি সাব- ৪ মিটারের গাড়ি এবং একটি ২WD মডেল (একমাত্র)। নাপোলি ব্ল্যাক, ম্যাজেস্টিক সিলভার, হাইওয়ে রেড, পার্ল হোয়াইট, ডায়মন্ড হোয়াইট এবং রকি বেজ- এই ছ’টি রঙে পাওয়া যায় বলেরো নিও এসইউভি। মহিন্দ্রা TUV 300 মডেলে যে পরিচিত mHawk ৩-সিলিন্ডার মোটর দেখা যায়, তারই আপডেটেড ভার্সানের ইঞ্জিন রয়েছে বলেরো নিও গাড়িতে। এই মোটরের সাহায্যে ইঞ্জিনের মাধ্যমে ১০০ bhp এবং ২৬০ Nm শক্তি উৎপন্ন হয়। মহিন্দ্রা বলেরো নিও এসইউভি গাড়িতে আপাতত ৫ স্পিডের ম্যানুয়াল ফিচার রয়েছে। খুব তাড়াতাড়ি আটোম্যাটিক মোড যুক্ত হবে এই গাড়িতে।

উল্লেখ্য, মহিন্দ্রা বলেরো নিও 2WD মডেল হলেও এর মধ্যে ‘মাল্টি টেরেন টেকনোলজি’ রয়েছে। অন্যদিকে বলেরো নিও- র উন্নত ভার্সান বলেরো নিও প্লাস লন হওয়ার কথাও ঘোষণা করেছে মহিন্দ্রা অটোমোবাইল সংস্থা। জানা গিয়েছে, মহিন্দ্রা বলেরো নিও- র তুলনায় নিও প্লাস গাড়ি লম্বায় ৪০০ থেকে ৪১০ মিলিমিটার বেশি লম্বা হবে। এছাড়াও বলেরো নিও সাত সিটের গাড়ি। অন্যদিকে, বলেরো নিও প্লাস নয় সিটের গাড়ি হতে চলেছে। তবে বলেরো নিও এবং নিও প্লাস, দুই মডেলের ক্ষেত্রেই ডিজাইন প্রায় একই থাকবে বলে জানিয়েছে মহিন্দ্রা সংস্থা।

আরও পড়ুন- দাম বেড়েছে টিভিএস জুপিটার ১১০ স্কুটারের সব ভ্যারিয়েন্টের, কোন মডেলের দাম এখন কত?