Alto K10, Wagon R সহ অনেক মডেলে কয়েক হাজার টাকা ছাড় দিচ্ছে মারুতি, এখনই দেখুন লিস্ট

Maruti Suzuki Car Discount: মারুতি অল্টো বর্তমানে দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের গাড়িগুলির মধ্যে একটি। এছাড়াও, মারুতি সুজুকি ডিজায়ার (Maruti Suzuki Dzire) এবং মারুতি সুজুকি ওয়াগনআর (Maruti Suzuki WagonR)-এ ছাড় পাবেন।

Alto K10, Wagon R সহ অনেক মডেলে কয়েক হাজার টাকা ছাড় দিচ্ছে মারুতি, এখনই দেখুন লিস্ট
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 1:22 PM

Alto K10 Offer: একটি বড় গাড়ি কেনার স্বপ্ন বহু মানুষেরই থাকে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় খরচাটা। অনেকেই দামের কথা ভেবে পিছু পা হয়ে যান। কিন্তু সেই স্বপ্নের গাড়িই যদি অনেক কম দামে কিনতে পারেন, তাহলে তার থেকে ভাল কী-ই বা আর হতে পারে। ভারতের শীর্ষস্থানীয় গাড়ি প্রস্তুতকারক মারুতি সুজুকি চলতি মাসে তার একটি গাড়ির উপর বিশাল ছাড় দিচ্ছে। তাদের সবচেয়ে সস্তা গাড়ি Alto K10-তে আপনি এই ছাড় পেয়ে যাবেন। এর পাশাপাশি কোম্পানির আরও কিছু জনপ্রিয় মডেলের ওপরও কিছু ডিসকাউন্ট অফার দিচ্ছে। মারুতি অল্টো বর্তমানে দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের গাড়িগুলির মধ্যে একটি। এছাড়াও, মারুতি সুজুকি ডিজায়ার (Maruti Suzuki Dzire) এবং মারুতি সুজুকি ওয়াগনআর (Maruti Suzuki WagonR)-এ ছাড় পাবেন।

কত ডিসকাউন্ট পাবেন?

কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, Maruti Suzuki-এর এই গাড়িটি 2023 সালের মে মাসে সবথেকে বেশি বিক্রি হয়েছে। এমনকি এটি কোম্পানির সব থেকে সস্তা হ্যাচব্যাক গাড়ি। তবে আপনি তার উপরও অনেক ছাড় পাবেন। Alto K10 কেনার উপর 59,000 টাকা ছাড় দিচ্ছে। এই অফারের মধ্যে রয়েছে 40,000 টাকার কনজিউমার ডিসকাউন্ট, 15,000 টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং 4,000 টাকার বিশেষ কর্পোরেট ডিসকাউন্ট।

দাম জেনে নেওয়া যাক:

বর্তমানে Alto K10-এর এক্স-শোরুম মূল্য 3.99 লক্ষ টাকা। স্টক শেষ না হওয়া পর্যন্ত এটি বিক্রি করা হবে। কারণ নতুন BS6 ফেজ 2 নিয়মের কারণে Maruti তার Alto 800-এর উৎপাদন বন্ধ করে দিয়েছে। এখন কোম্পানিটি শুধুমাত্র অবশিষ্ট স্টক শেষ না হওয়া পর্যন্ত বিক্রি করবে বলে জানিয়েছে।

অন্যান্য গাড়িতেও অফার পেয়ে যাবেন:

Maruti Suzuki তাদের গ্রাহকদের জন্য আরও একটি অফার নিয়ে এসেছে। চলতি মাসে আপনি হ্যাচব্যাক S-Presso-এর উপর ছাড় পেয়ে যাবেন। এই গাড়িটি কিনলে 30 থেকে 35 হাজার টাকা ছাড় পাবেন। এই মাসে তার WagonR কেনার উপরও 30,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর Maruti Suzuki Dzire কিনলে 30 থেকে 35 হাজার টাকা ছাড় পাবেন।