Maruti Car Discounts: হট গাড়িতে হট অফার! উৎসবের মরশুমে সুইফ্ট, সেলেরিও, অল্টো, ওয়াগন-আর, ডিজ়ায়ারে 50 হাজার টাকা পর্যন্ত ছাড়

Maruti Suzuki Cars: সেপ্টেম্বরে মারুতি সুজ়ুকি তার একাধিক গাড়িতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। সেই তালিকায় রয়েছে সুইফ্ট, ডিজ়ায়ার, ওয়াগন-আর এবং এস-প্রেসোর মতো গাড়িগুলি।

Maruti Car Discounts: হট গাড়িতে হট অফার! উৎসবের মরশুমে সুইফ্ট, সেলেরিও, অল্টো, ওয়াগন-আর, ডিজ়ায়ারে 50 হাজার টাকা পর্যন্ত ছাড়
সেপ্টেম্বরে মারুতির গাড়িতে আকর্ষণীয় ছাড়।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 8:08 PM

Car Discounts 2022: উৎসবের মরশুমে মারুতি সুজ়ুকি তার একাধিক মডেলে 50,000 টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই বিপুল পরিমাণ ছাড়ের পরেও থাকছে পুরনো গাড়ি বদলে নতুন সুইফ্ট, ডিজ়ায়ার, ওয়াগন-আর এবং এস-প্রেসোর মতো গাড়িগুলি আপগ্রেড করিয়ে নেওয়ার সুযোগ। এই অফারটি চালু থাকবে 30 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত। কোন কোন গাড়িতে কত টাকা পর্যন্ত ছাড় থাকছে, দেখে নিন।

মারুতি সুজ়ুকি সুইফ্ট – অফারে মারুতি সুজ়ুকি তার সুইফ্ট গাড়িতে 45,000 টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। গাড়িটির AMT ভ্যারিয়েন্টের জন্য 45,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে এবং তার ম্যানুয়াল ভ্যারিয়েন্টটি 25,000 টাকা কম দামে পাওয়া যাবে এই সেলে। প্রসঙ্গত, মারুতি সুজ়ুকি সুইফ্ট দেশের B সেগমেন্ট হ্যাচব্যাক ক্যাটেগরিতে দীর্ঘদিন ধরেই বেস্ট সেলিং গাড়ি। দেশের গাড়ির ব্র্যান্ডে অন্যতম মূল রাজস্ব আদায়কারী গাড়ি এটি। এতে রয়েছে 1.2 লিটারের ডুয়ালজেট পেট্রল ইঞ্জিন, যা 90 hp পিক পাওয়ার চার্ন আউট করতে পারে। ট্রান্সমিশন অপশনের দিক এই হ্যাচব্যাকে ফাইভ-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং AMT রয়েছে।

সুইফ্ট ডিজ়ায়ার – এদিকে ছাড় মিলবে মারুতি সুজ়ুকি সুইফ্টের কম্প্যাক্ট সেডান ভার্সন ডিজ়ায়ার গাড়িটিতেও। 40,000 টাকা পর্যন্ত ছাড় মিলবে এই গাড়িতে। সুইফ্ট ডিজ়ায়ারের পাওয়ারের দিকটি নিশ্চিত করতে এতে 1.2 লিটারের ডুয়ালজেট পেট্রল ইঞ্জিন দেওয়া হয়েছে। সংস্থার দাবি, 90 hp পাওয়ার দিতে পারে গাড়িটি। ইঞ্জিনটি পেয়ার করা রয়েছে ফাইভ-স্পিড ম্যানুয়াল বা AMT গিয়ারবক্সের সঙ্গে।

ওয়াগন-আর – অফার রয়েছে মারুতি সুজ়ুকি ওয়াগন-আর গাড়িটিতেও। এই ওয়াগন-আর এর ম্যানুয়াল ভ্যারিয়েন্টে 39,000 টাকা ছাড় মিলবে এবং AMT ভ্যারিয়েন্টের ক্ষেত্রে মিলবে 34,000 টাকা ছাড়। প্রসঙ্গত, জনপ্রিয় এই টলবয় হ্যাচব্যাকটির দুটি ভ্যারিয়েন্ট রয়েছে- 1.0 লিটার এবং 1.2 লিটার।

এস-প্রেসো – মারুতি সুজ়ুকির জনপ্রিয় মাইক্রো SUV এস-প্রসো গাড়িটিতেও মিলছে ছাড়। সেপ্টেম্বরে এই গাড়ির ম্যানুয়াল ভার্সনে 49,000 টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে এবং তার AMT ভার্সনে মিলবে 34,000 টাকা ছাড়।

অল্টো ও সেলেরিও – মারুতি সুজ়ুকি অল্টো এবং সেলেরিও দুটি গাড়িতেই যথাক্রমে 29,000 টাকা ও 49,000 টাকা করে ছাড় মিলবে। সেলেরিওর ক্ষেত্রে তার ম্যানুয়াল ভার্সনে 49,000 টাকা এবং AMT ভ্যারিয়েন্টে মিলবে 34,000 টাকা ডিসকাউন্ট।