Okinawa-র এই দুই ইলেকট্রিক স্কুটার এখন নতুন 8 রঙে পাওয়া যাবে

Okinawa PraisePro এবং Okinawa iPraise Plus এই দুটি স্কুটারই এখন থেকে মোট আটটি কালার অপশনে পাওয়া যাবে— ইলেকট্রিক গ্রিন, ওশিয়ান ব্লু, মউভ পার্পল, লিকুইড মেটাল, মিলিটারি গ্রিন, মোচা ব্রাউন, সিফোম গ্রিন এবং সান অরেঞ্জ।

Okinawa-র এই দুই ইলেকট্রিক স্কুটার এখন নতুন 8 রঙে পাওয়া যাবে
একাধিক নতুন রঙে Okinawa-র এই দুই ইলেকট্রিক স্কুটার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 11:09 PM

Okinawa তার জনপ্রিয় দুই ইলেকট্রিক স্কুটারের নতুন কিছু কালার অপশন। সেই স্কুটার দুটি হল Okinawa PraisePro এবং Okinawa iPraise Plus। এই দুটি স্কুটারই এখন থেকে মোট আটটি কালার অপশনে পাওয়া যাবে— ইলেকট্রিক গ্রিন, ওশিয়ান ব্লু, মউভ পার্পল, লিকুইড মেটাল, মিলিটারি গ্রিন, মোচা ব্রাউন, সিফোম গ্রিন এবং সান অরেঞ্জ।

এদের মধ্যে Okinawa Praise Pro ইলেকট্রিক স্কুটারে যে ব্যাটারি দেওয়া হয়েছে, তা সম্পূর্ণভাবে চার্জ হতে সময় নেয় মাত্র 3-4 ঘণ্টা। এই স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ 56 kmph। আপনি যদি স্কুটারটি চালান, তাহলে প্রতি কিলোমিটারে আপনার খরচ হবে মাত্র 14 পয়সা। এছাড়া স্কুটারটিতে রয়েছে অল LED লাইটস এবং E-ABS (ইলেকট্রনিক অ্যাসিস্টেড ব্রেকিং সিস্টেম) ও তার সঙ্গে রিজেনারেটিভ এনার্জি।

সেন্ট্রাল লকিং সিস্টেম রয়েছে এই স্কুটারে। পাশাপাশি অ্যান্টি-থেফট অ্যালার্মও রয়েছে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে লোকেট মাই স্কুটার ফাংশন, মোবাইল ডিভাইসের জন্য একটি USB চার্জিং পোর্ট এবং ওয়াক অ্যাসিস্ট্যান্স। অন্য দিকে Okinawa iPraise Plus স্কুটারটি এক চার্জে 137 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। দুটি স্কুটারই ইন্টিগ্রেট করা রয়েছে Okinawa Eco App-এর সঙ্গে।

2015 সালে Okinawa ভারতে তাদের অপারেশন শুরু করে। তারপর 2017 সালে কোম্পানি তাদের প্রথম মডেল Ridge লঞ্চ করে। এই মুহূর্তে Okinawa-র ঝুলিতে রয়েছে বিস্তৃত প্রডাক্ট পোর্টফোলিও, যার টাচপয়েন্ট 540 3S।