Ola ‘Gerua’: হোলিতে ওলার নয়া চমক! ‘গেরুয়া’ রঙে আসছে ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার

Ola S1 Pro Gerua Electric Scooter: মাত্র দু'দিন--- ১৭ এবং ১৮ মার্চ এই গেরুয়া (Gerua) রঙের ওলা এস১ প্রো (Ola S1 Pro) ইলেকট্রিক স্কুটার (Electric Scooter) পাওয়া যাবে।

Ola 'Gerua': হোলিতে ওলার নয়া চমক! 'গেরুয়া' রঙে আসছে ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার
গেরুয়া রঙে হাজির ওলার এস১ প্রো ই-স্কুটার। Photo Credit: RushLane
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 6:49 PM

রঙ দে তু মোহে গেরুয়া… এটাই আপাতত ভারতের সবচেয়ে বড় ইলেকট্রিক স্কুটার তৈরির কারখানা ওলার মূল মন্ত্র। কারণ হোলি উপলক্ষ্যে নতুন রঙে লঞ্চ হচ্ছে ওলার ইলেকট্রিক স্কুটার। জানা গিয়েছে, ওলা ইলেকট্রিক স্কুটার এস১ প্রো আগামী ১৭ এবং ১৮ মার্চ পাওয়া যাবে গেরুয়া রঙে। এই এক্সক্লুসিভ স্পেশ্যাল এডিশনের ইলেকট্রিক স্কুটারে থাকবে একটি চকচকে ভাব বা গসি ফিনিশ। বেঙ্গালুরু ভিত্তিক ই-স্কুটার তৈরির কারখানার তরফে জানানো হয়েছে হোলি উপলক্ষ্যে কেবলমাত্র ১৭ এবং ১৮ তারিখেই পাওয়া যাবে এই বিশেষ রঙের ইলেকট্রিক স্কুটার। যেসব গ্রাহকরা আগে থেকে রিজার্ভেশন করে রাখবেন, তাঁরা ১৭ তারিখেই গেরুয়া রঙে ওলার এস১ প্রো ইলেকট্রিক স্কুটার কেনার সুযোগ পাবেন। আর বাকি কিনবে পারবে ১৮ মার্চ। তবে এই দু’দিনের পর আর গেরুয়া রঙে ওলার এস১ প্রো ই-স্কুটার পাওয়া যাবে না বলেই জানিয়েছে সংস্থা। তবে এর আগে যে ১০টি রঙে ওলার স্কুটার লঞ্চ হয়েছিল সেগুলো কেনার সুযোগ থাকবে গ্রাহকদের কাছে। ওলা অ্যাপের মাধ্যমে ডিজিটাল পেমেন্টেই কেনা যাবে গেরুয়া রঙের স্কুটার।

ওলা ইলেকট্রিকের তরফে টুইট করে তাদের হোলি স্পেশ্যাল ‘গেরুয়া’ এস১ প্রো ই-স্কুটার লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। 

হোলি উপলক্ষ্যে যাঁরা গেরুয়া রঙের ওলা এস১ প্রো ই-স্কুটার কিনবেন, তাঁদের ইলেকট্রিক স্কুটার ওলার ফিউচার ফ্যাক্টরি থেকে আগামী এপ্রিল মাসে ডেলিভারি হওয়া শুরু করবে। গ্রাহকের দোরগোড়ায় ই-স্কুটার পৌঁছে দেবে ওলা সংস্থা। হোলিতে ওলার নতুন রঙের ই-স্কুটারের চাহিদা ভালই হবে বলে মনে করছেন কর্তৃপক্ষ। আর তা সামলানোর জন্যই এখন কোমর বেঁধে ময়দানে নেমে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে ওলা সংস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর ১৫ অগস্ট স্বাধীনতা দিবসে ভারতে লঞ্চ হয়েছিল ওলার দু’টি ইলেকট্রিক স্কুটার। এই দুই ভ্যারিয়েন্ট হল যথাক্রমে এস১ এবং এস১ প্রো। ফিচারের দিক থেকে এস১ প্রো অন্য মডেলের থেকে বেশ কিছুটা উন্নত। ফারাক রয়েছে দুই ভ্যারিয়েন্টের দামেও। ওলার এস১ ইলেকট্রিক স্কুটারের দাম ৯৯,৯৯৯ টাকা। আর এস১ প্রো ভ্যারিয়েন্টের দাম ১,২৯,৯৯৯ টাকা।

তামিলনাড়ুতে ওলার যে ইলেকট্রিক স্কুটার তৈরির কারখানা রয়েছে তা বিশ্বের বৃহত্তম দু’চাকার ইলেকট্রিক যান তৈরির ম্যানুফ্যাকচারিং ইউনিট। এই কারখানা সম্পূর্ণ ভাবে মহিলা পরিচালিত। পুরোদমে কাজ করলে ১০ হাজার কর্ম সংস্থান হবে এই কারখানায়। চলতি বছর অর্থাৎ ২০২২ সাল থেকে আন্তর্জাতিক বাজারে ইলেকট্রিক স্কুটার বিক্রির পরিকল্পনা করছে ওলা ইলেকট্রিক। এক উচ্চপদস্থ আধিকারিক এমনটাই জানিয়েছিলেন। এমনিতেও আগেই শোনা গিয়েছিল যে, মার্কিন মুলুকে পাড়ি দেবে ভারতে তৈরি ওলার এস১ এবং এস১ প্রো ইলেকট্রিক স্কুটার। এবার সেই জল্পনাই আরও একটু উস্কে গিয়েছে। শোনা গিয়েছে, ইউরোপ বিশেষ করে ফ্রান্স, জার্মানি এবং ইতালির দু’চাকার যানবাহনের বাজারকেই নিশানা বানিয়েছে ওলা ইলেকট্রিক।

আরও পড়ুন- Maruti 800 Modified 8 Seater: দুটি মারুতি ৮০০ জুড়ে একটা ৮ সিটার গাড়ি, হার্ডওয়্যার ঢেলে সাজিয়ে লিমুজ়িন লুকে দিব্যি চলছে রাস্তায়