Maruti Suzuki Fronx: লঞ্চের আগেই ঝোড়ো ব্যাটিং এই 5 সিটার Maruti গাড়ির

Maruti Suzuki Fronx Features: চলতি বছরের অটো এক্সপো (Auto Expo 2023)-এ, Maruti Suzuki তার নিজস্ব Fronx ক্রসওভার গাড়ি চালু করেছে। কোম্পানি গ্রাহকদের জন্য 11,000 টাকা দিয়ে এই গাড়ির বুকিংও শুরু করেছে। শুনলে অবাক হবেন গাড়িটি উন্মোচনের তিন সপ্তাহের মধ্যেই 5,500 এর বুকিং হয়ে গিয়েছে।

Maruti Suzuki Fronx: লঞ্চের আগেই ঝোড়ো ব্যাটিং এই 5 সিটার Maruti গাড়ির
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 11:58 AM

Maruti Suzuki Cars: চলতি বছরের অটো এক্সপো (Auto Expo 2023)-এ, Maruti Suzuki তার নিজস্ব Fronx ক্রসওভার গাড়ি চালু করেছে। কোম্পানি গ্রাহকদের জন্য 11,000 টাকা দিয়ে এই গাড়ির বুকিংও শুরু করেছে। শুনলে অবাক হবেন গাড়িটি উন্মোচনের তিন সপ্তাহের মধ্যেই 5,500 এর বুকিং হয়ে গিয়েছে। Maruti এই গাড়িটি এপ্রিলে লঞ্চ করতে চলেছে। Fronx ক্রসওভার গাড়িটি তাদের Nexa স্টোরের মাধ্যমে বিক্রি করবে। Maruti Suzuki Fronx গাড়িটি Kia Sonet, Tata Nexon, Mahindra XUV300, Nissan Magnite এবং Renault Kaigar-এর মতো গাড়িগুলিকে অনায়াসে টেক্কা দেবে।

Maruti Suzuki Fronx-এর কালার অপশন:

মারুতি এই গাড়িটি 9টি রঙে বাজারে উপলব্ধ করবে। যেটিতে নেক্সা ব্লু, আর্কটিক হোয়াইট, অপুলেন্ট রেড, গ্র্যান্ডএয়ার আর্থেন ব্রাউন এবং স্প্লেন্ডিড সিলভার সহ 6-একক রঙের বিকল্প থাকবে। ডুয়াল টোন কালার অপশন হিসেবে 3-ডুয়াল কালার-টোন থাকবে, যার মধ্যে ব্লুশ ব্ল্যাক উইথ আর্থেন ব্রাউন, ব্লুইশ ব্ল্যাক উইথ অপুলেন্ট রেড এবং ব্লুইশ ব্ল্যাক উইথ স্প্লেন্ডিড সিলভার কালার অপশনের দেওয়া হবে।

Maruti Suzuki Fronx-এর ডিজাইন:

গাড়ির ডিজাইনের কথা বললে, এই গাড়িতে ক্রোম ফিনিশ সহ একটি নতুন গ্রিল রয়েছে। এছাড়াও, এটি LED হেডল্যাম্প সহ LED DRLs, সিলভার রঙের সাইড প্রোফাইল সহ ছাদের রেল, ডুয়াল টোন ORVM এবং 16-ইঞ্চি অ্যালয়-হুইলগুলিও রয়েছে।

Maruti Suzuki Fronx-এর ইন্টেরিয়র:

এই গাড়ির ইন্টেরিয়র সম্পর্কে বলতে গেলে, এটি ডুয়াল টোন থিমের সিলভার কালার মেটাল ফিনিশ দেওয়া হয়েছে। যেটিতে 9-ইঞ্চি স্মার্ট প্লে প্রো+ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কন্ট্রোলিং ফিচার সহ 3-স্পোক স্টিয়ারিং হুইল, হেড-আপ ডিসপ্লে, স্কোয়ার এয়ার ভেন্ট, ওয়্যারলেস চার্জার এবং 360-ডিগ্রি ক্যামেরাও রয়েছে।

Maruti Suzuki Fronx-এর ইঞ্জিন:

এই গাড়িতে দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে। প্রথম 1.2 লিটার ডুয়ালজেট পেট্রোল ইঞ্জিন এবং দ্বিতীয় 1.0 লিটার বুস্টারজেট পেট্রোল ইঞ্জিন, যা যথাক্রমে 89bhp শক্তি এবং 113Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি 5 স্পিড ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশনের সাথে পেয়ার করা হয়েছে। অন্যটি 99bhp শক্তি এবং 147Nm টর্ক জেনারেট করতে সক্ষম হবে। যা 5-স্পীড ম্যানুয়াল এবং 6-স্পীড স্বয়ংক্রিয় টর্ক কনভার্টারের সাথে যুক্ত।

Maruti Suzuki Fronx-এর সেফটি ফিচার:

এই গাড়িতে সেফটির দিকেও বিশেষ যত্ন নেওয়া হয়েছে। যার জন্য হিল হোল্ড অ্যাসিস্ট (HHA), জেটা এবং আলফা ভেরিয়েন্টে 6টি এয়ারব্যাগ, ABS এবং ISOFIX-এর সাথে EBD ব্রেক অ্যাসিস্টও রয়েছে।

Maruti Suzuki Fronx-এর দাম:

মারুতি এখনও এই গাড়ির দাম ঘোষণা করেনি। কিন্তু অনুমান অনুযায়ী, এর দাম 8-11 লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে হতে পারে।