Maruti Suzuki Offers: ৩৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে আপনার মনপসন্দ ৭ মারুতি সুজ়ুকি গাড়ি, জানুয়ারির বিশেষ সেল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 10, 2022 | 9:03 PM

Car Offers In India January 2022: অল্টো থেকে শুরু করে ওয়াগন আর, সুইফ্ট, ডিজ়ায়ার এবং ভিতারা ব্রেজ়া-র মতো একাধিক মডেলে মিলছে আকর্ষণীয় ছাড়। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট ডিসকাউন্ট মিলিয়ে এই সব মারুতি সুজ়ুকি মডেলে কত টাকা করে ছাড় পাওয়া যাচ্ছে, এক নজরে দেখে নেওয়া যাক।

Maruti Suzuki Offers: ৩৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে আপনার মনপসন্দ ৭ মারুতি সুজ়ুকি গাড়ি, জানুয়ারির বিশেষ সেল
প্রতীকী ছবি

বছরের শুরুতেই গাড়িপ্রেমীদের জন্য বড় অফার নিয়ে হাজির হল মারুতি সুজ়ুকি (Maruti Suzuki)। অল্টো থেকে শুরু করে ওয়াগন আর, সুইফ্ট, ডিজ়ায়ার এবং ভিতারা ব্রেজ়া-র মতো একাধিক মডেলে মিলছে আকর্ষণীয় ছাড়। যদিও এই গাড়িগুলির সিএনজি মডেলে এবং আরতিগা-য় আপাতত কোনও ডিসকাউন্ট দিচ্ছে না কোম্পানি। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট ডিসকাউন্ট মিলিয়ে এই সব মারুতি সুজ়ুকি মডেলে কত টাকা করে ছাড় পাওয়া যাচ্ছে, এক নজরে দেখে নেওয়া যাক।

১) মারুতি অল্টো (Maruti Alto) – এই গাড়িতে প্রাথমিক ভাবে ক্যাশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ১৫,০০০ টাকা। এক্সচেঞ্জ অফার মিলছে ১৫,০০০ টাকা এবং তার উপরে আবার কর্পোরেট ডিসকাউন্ট পেয়ে যাবেন ৩৩,০০০ টাকা। মনে রাখতে হবে, এই গাড়ির সিএনজি এবং বেস-স্পেকের এসটিডি মডেলে এই অফার লাগু হবে না। এই মুহূর্তে অল্টো ৮০০ মডেলের দাম ৩ লাখ ১৫ হাজার টাকা থেকে ৪ লাখ ৮২ হাজার টাকা।

২) মারুতি এসপ্রেসো (Maruti S-Presso) – অল্টো-র মতোই এসপ্রেসো গাড়িতে প্রাথমিক ভাবে ১৫,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন কাস্টমাররা। তার উপরে আবার রয়েছে ১৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট। অর্থাৎ সব মিলিয়ে এই মারুতি এস-প্রেসো গাড়িতে আপনি পেয়ে যাবেন ৩৩,০০০ টাকা ছাড়। রিটেল মার্কেটে এই গাড়িটির দাম বর্তমানে ৩.৭৮ লাখ টাকা থেকে ৫.৪৩ লাখ টাকা।

৩) মারুতি ইকো (Maruti Eeco) – অত্যন্ত জনপ্রিয় মারুতির ইকো মডেলে প্রথমেই পেয়ে যাবেন ১০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট। এক্সচেঞ্জ বোনাসে রয়েছে ১০,০০০ টাকা ছাড় এবং কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে কাস্টমাররা আরও ৩,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। সব মিলিয়ে এই গাড়ি ক্রয় করলে আপনি ২৩,০০০ টাকা সাশ্রয় করতে পারবেন। যদিও মারুতি ইকো গাড়ির অ্যাম্বুল্যান্স মডেলে কর্পোরেট ডিসকাউন্ট ব্যতিরেকে আর কোনও ছাড় পাবেন না ক্রেতারা। এই এমপিভি মডেলের দাম এই মুহূর্তে ৪.৩৮ লাখ টাকা থেকে ৭.৩৭ লাখ টাকার মধ্যে।

৪) মারুতি ওয়াগন আর (Maruti Wagon R) – এই গাড়িতে প্রাথমিক ভাবে ১০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট অফার করা হবে। এক্সচেঞ্জ বোনাস হিসেবে থাকছে আরও ১০,০০০ টাকা ছাড় এবং কর্পোরেট ডিসকাউন্টে ৩০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। অর্থাৎ মারুতি ওয়াগন আর ক্রয় করলে সব মিলিয়ে ২৩,০০০ টাকা বাঁচাতে পারবেন ক্রেতারা। গাড়ির প্রতিটি ভ্যারিয়েন্টের জন্যই লাগু হবে অফারটি। এই মুহূর্তে মারুতি ওয়াগন আর গাড়িটির দাম ৪.৯৩ লাখ টাকা থেকে ৬.৪৫ লাখ টাকা।

৫) মারুতি সেলেরিও (Maruti Celerio) – মারুতি সুজ়ুকির জানুয়ারি সেলে এই সেলেরিও গাড়িটি ক্রয় করলে কোনও ক্যাশ ডিসকাউন্ট অফার করা হবে না। সরাসরি ১০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট অফার করা হবে ক্রেতাদের। অর্থাৎ এই গাড়িতে ১৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই মুহূর্তে মারুতি সেলেরিও গাড়ির দাম ৪.৯৯ লাখ থেকে ৬.৪৪ লাখ টাকার মধ্যে।

৬) মারুতি সুইফ্ট/ডিজ়ায়ার (Maruti Swift/Dzire) – মারুতি সুইফ্ট এবং ডিজ়ায়ার এই দুটি ভার্সনে একই অফার দেওয়া হচ্ছে। ক্যাশ ডিসকাউন্ট ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস আরও ১০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৩,০০০ টাকা। মারুতি সুইফ্ট/ডিজ়ায়ার-এর সমস্ত ভ্যারিয়েন্টেই আপনাকে এই মোট ২৩,০০০ টাকা ছাড় দেওয়া হবে। তবে আপনি যদি স্পেশ্যাল এডিশনটি ক্রয় করতে চান, তাহলে অতিরিক্ত আরও ১৮,৫০০ টাকা চার্জ করা হবে। কিন্তু এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট বেনিফিট, দুটোই পেয়ে যাবেন। এই মুহূর্তে সুইফ্ট-এর দাম বাজারে ৫.৮৫ লাখ টাকা থেকে ৮.৫৩ লাখ টাকার মধ্যে। আবার ডিজ়ায়ার গাড়িটির দাম ৫.৯৯ লাখ টাকা থেকে ৯.০৮ লাখ টাকা।

৭) মারুতি ভিতারা ব্রেজ়া (Maruti Vitara Brezza) – এই গাড়িটি ক্রয় করলে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে ৫,০০০ টাকা। ১০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস মিলবে। আবার কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে ক্রেতারা ৩,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। সব মিলিয়ে এই ব্রেজ়া গাড়িতে ১৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন কাস্টমাররা। এই মুহূর্তে বাজারে এই সাবকমপ্য়াক্ট এসইউভি গাড়িটির দাম ৭.৬২ লাখ থেকে ১১.১১ লাখ টাকার মধ্যে।

মনে রাখতে হবে, প্রতিটি গাড়ির প্রত্যেকটি অফারই নির্ভর করবে ভিন্ন ভিন্ন রাজ্যের উপরে। তাই এই সব অফার আপনার রাজ্যে উপলব্ধ কি না, নিশ্চিত হতে একবার নিকটবর্তী মারুতি সুজ়ুকি ডিলারশিপে ফোন করে নিতে পারেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla