সম্পূর্ণ নতুন রূপে Yamaha RX100 কামব্যাক করছে, দাম হবে 1 লাখ টাকা

ইয়ামাহা ইন্ডিয়ার চেয়ারম্যান ইশিন চিহানা সম্প্রতি নিশ্চিত বার্তা দিয়েছেন যে, Yamaha RX100 বাইকটি প্রত্যাবর্তনের জন্য সম্পূর্ণ ভাবে প্রস্তুত, ডেভেলপমেন্টের পর্যায়ে রয়েছে আপাতত।

সম্পূর্ণ নতুন রূপে Yamaha RX100 কামব্যাক করছে, দাম হবে 1 লাখ টাকা
নতুন রূপে ফিরছে Yamaha RX100।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 10:34 AM

Yamaha RX100 Comeback: বাইকপ্রেমীদের জন্য সুখবর! ফিরছে স্মৃতি! নতুন রূপে ভারতে আবার কামব্যাক করতে চলেছে এক সময়ের জনপ্রিয় বাইক Yamaha RX100। চমৎকার পারফরম্যান্সের জন্য এই বাইক দীর্ঘ দিন ধরে ভারতের বাইকপ্রেমীদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিল। ইয়ামাহা ইন্ডিয়ার চেয়ারম্যান ইশিন চিহানা সম্প্রতি নিশ্চিত বার্তা দিয়েছেন যে, Yamaha RX100 বাইকটি প্রত্যাবর্তনের জন্য সম্পূর্ণ ভাবে প্রস্তুত, ডেভেলপমেন্টের পর্যায়ে রয়েছে আপাতত। চিহানা জানিয়েছেন যে, RX100 ব্র্যান্ডকে ফিরিয়ে আনতে গেলে BS6-সামঞ্জস্যপূর্ণ ইঞ্জিন ডিজাইন করার কাজটি যথেষ্ট সমস্যার। তাই, নামের ট্যাগটিকে একটি সমসাময়িক ফ্লেয়ার-সহ আসল বাইকে পুনরুজ্জীবিত করা অনুপ্রেরণাদায়ক হবে বলে জানিয়েছেন তিনি।

তবে এই বাইকটি এখনই ভারতের বাজারে লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই। যেহেতু ইয়ামাহার ঝুলিতে 2025 সাল পর্যন্ত লঞ্চ হওয়ার একাধিক দু-চাকা গাড়ির মডেল রয়েছে, তাই চিহানা দাবি করছেন 2026 সালের পরেই নতুন রূপে হাজির হবে Yamaha RX100। আপাতত Yamaha MT-07 এবং Yamaha R7 বাইক দুটি লঞ্চের জন্যই রীতিমতো তোড়জোড় শুরু করে দিয়েছে।

নতুন Yamaha RX100 কমিউটার বাইকটি সেই ব্যক্তিদের জন্য আদর্শ, যাঁদের এমন একটি গাড়ির প্রয়োজন যা তাদের দ্রুত এবং আরামদায়ক গন্তব্যে পৌঁছে দিতে পারে। বাইকটির একটি মাত্র ভ্যারিয়েন্ট থাকবে যার দাম হবে 1 লাখ টাকা। Yamaha RX 100 ডিসেম্বর 2026-এ আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

Yamaha RX100 নিঃসন্দেহে আপনার তালিকায় থাকা উচিত, যদি আপনি একটি নির্ভরযোগ্য বাইকের খোঁজ করেন এবং যা ভারতের রাস্তায় যাতায়াতের জন্য আদর্শ। এই বাইকটি যে কারও জন্য আদর্শ হতে পারে। কারণ, এটি বিভিন্ন আকারে পাওয়া যায়। আরামদায়ক আসন এবং হ্যান্ডেলবারগুলির জন্য রাইড করাও সহজ।

তার থেকেও বড় কথা হল, ইয়ামাহা RX100 একটি দুর্দান্ত বিকল্প হতে পারে তার মানানসই এবং যুক্তিসঙ্গত মূল্যের কারণে। এটি যে কারও জন্য একটি নির্ভরযোগ্য কমিউটার বাইক হতে পারে।