Gaming Laptops and Accessories: বছর শেষে ভারতে গেমিং ল্যাপটপ এবং অ্যাকসেসরিজের উপর ছাড় দিচ্ছে এসার

ল্যাপটপ এবং মনিটর ছাড়াও অন্যান্য গেমিং অ্যাকসেসরিজ যেমন এসার নিট্রো হেডসেট, মাইস, ব্যাকপ্যাকস এবং অ্যাডাপ্টারেও থাকছে ৬৭ শতাংশ পর্যন্ত ছাড়।

Gaming Laptops and Accessories: বছর শেষে ভারতে গেমিং ল্যাপটপ এবং অ্যাকসেসরিজের উপর ছাড় দিচ্ছে এসার
এসারের গেমিং ল্যাপটপ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 5:56 PM

বছর শেষে গেমিং ল্যাপটপের উপর ‘ইয়ার এন্ডিং সেল’ দিচ্ছে ল্যাপটপ নির্মাণকারী সংস্থা এসার। ভারতের ইউজারদের জন্যই এই বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। এসার সংস্থা দাবি করেছে, প্রায় ৪০ হাজার টাকা পর্যন্ত গেমিং ল্যাপটপের উপর ছাড় রয়েছে। এছাড়াও বিভিন্ন গেমিং অ্যাকসেসরিজের উপর ৬৭ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এসার সংস্থা আবার এই সেলের একটি বিশেষ নামও দিয়েছে- ‘Loot Our Store Sale’। ১৬ এবং ১৭ ডিসেম্বর, দু’দিন ধরে চলবে এই সেল।

অনলাইন এই সেলে এসারের ল্যাপটপ পাওয়া যাবে ২৩,৯৯০ টাকায়। এছাড়াও এসারের অনলাইন স্টোরে ক্রেতাদের জন্য থাকছে নো-কস্ট ইএমআইয়ের অপশন, ফ্রি ডেলিভারির ব্যবস্থা এবং ব্র্যান্ড ওয়ারেন্টি। এসারের অনলাইন স্টোরে যা তথ্য পাওয়া গিয়েছে, সেখানে দেখা গিয়েছে যে অনগোয়িং ইয়ার এন্ড সেলে উইন্ডোজ ল্যাপট শুরু হবে ২৩,৯৯০ টাকা থেকে। সেখানে থাকছে তিন বছরের ওয়ারেন্টি। গেমিং ল্যাপটপে প্রায় ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। আর মনিটরের দাম শুরু হচ্ছে ৭৬৯০ টাকা থেকে। এখানে দু’বছরের থেকে একটু বেশি ওয়ারেন্টি রয়েছে। আর রয়েছে অ্যাক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন ফিচার। তবে নির্দিষ্ট কিছু মডেলেই এই সুবিধা পাওয়া যাবে।

ল্যাপটপ এবং মনিটর ছাড়াও অন্যান্য গেমিং অ্যাকসেসরিজ যেমন এসার নিট্রো হেডসেট, মাইস, ব্যাকপ্যাকস এবং অ্যাডাপ্টারেও থাকছে ৬৭ শতাংশ পর্যন্ত ছাড়। নির্দিষ্ট কিছু ল্যাপটপের ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারে কেনার সুযোগও থাকছে ক্রেতাদের জন্য। এছাড়াও ক্রেতারা এই অনলাইন সেলে এসারের ট্যাবও কিনতে পারে। ট্যাবের দাম পড়বে ১১,৯৯৯ টাকা। সেখানে থাকছে ৮ ইঞ্চির ডিসপ্লে, কোয়াড-কোর মিডিয়াটেক এমটি৮৭৬৬ডব্লুএ প্রসেসর, ৩২ জিবি স্টোরেজ এবং ৪জি কানেক্টিভিটি। আর এই ট্যাবের সঙ্গে চালু থাকবে এমন নিট্রো হেডফোন পাওয়া যাবে ২৯৯৯ টাকায়।

চলতি মাসের শুরুর দিকে এসার সংস্থা তাদের গেমিং ল্যাপটপের লাইনআপ বাড়িয়েছিল ভারতে। সেই সময় লঞ্চ হয়েছিল প্রিডেটর হেলিওস ৫০০ (পিএইচ৫১৭-৫২)। এই ল্যাপটপে রয়েছে একটি 11th জেনারেশন ইন্টেল কোর আই৯ প্রসেসর এবং একটি ৪কে মিনি এলইডি ডিসপ্লে। সম্প্রতি এসার সংস্থা আবার অ্যাসপায়ার ভেরো (এভি১৫-৫১) লঞ্চ করেছে ভারতে। এই ল্যাপটপে রয়েছে 11th জেনারেশন ইন্টেল কোর প্রসেসর।

আরও পড়ুন- Vivo Wireless Sport Lite: ভারতে নতুন নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করল ভিভো, দাম ১৯৯৯ টাকা

আরও পড়ুন- JioMart WhatsApp Delivery: একটা হোয়াটসঅ্যাপ মেসেজেই আপনার দুয়ারে শাকসবজি-মুদিদ্রব্য ও আরও অনেক কিছু! জিওমার্ট-এর নতুন পরিষেবা, কী ভাবে করবেন?

আরও পড়ুন- Portronics Sound Slick III: নতুন সাউন্ডবার লঞ্চ করল পোর্ট্রোনিকস, দাম মাত্র ৪,১৯৯ টাকা, ফিচার্স জেনে নিন