Amazon Prime Gaming এবার ভারতেও এসে গেল, সম্পূর্ণ বিনামূল্যে খেলতে পারবেন জনপ্রিয় ও দামি এই সব গেমস

Amazon Prime Free Games: ফুল ফ্লেজ প্রাইম গেমিং নিয়ে এলো ই-কমার্স জায়ান্টটি, যেখানে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পিসি গেমস এবং এক্সক্লুসিভ কন্টেন্ট অফার করা হয়েছে গ্রাহকদের।

Amazon Prime Gaming এবার ভারতেও এসে গেল, সম্পূর্ণ বিনামূল্যে খেলতে পারবেন জনপ্রিয় ও দামি এই সব গেমস
ভারতে বিনামূল্যে পাবেন প্রাইম গেমিং।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 1:05 PM

Mobile Game: ভারতে অ্যামাজ়ন প্রাইম গেমিং এসে গেল। ই-কমার্স জায়ান্টটির এই পিসি গেমিং সার্ভিস তার প্রাইম মেম্বারশিপের অঙ্গ। অর্থাৎ অ্যামাজ়ন প্রাইম মেম্বারশিপ রয়েছে যাঁদের, তাঁরাই এই অ্যামাজ়ন প্রাইম গেমিংয়ের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। অ্য়ামাজন প্রাইম গেমিং-এ আপনি যে সমস্ত গেম কিনবেন তা চিরকালের জন্য আপনার থাকবে। একইভাবে, কিছু গেম এবং বোনাস কেনার জন্য, আপনাকে এপিক গেমস স্টোর, বুঙ্গি, অ্যাক্টিভিশন বা রকস্টার গেমসের মতো গেম স্টোরগুলিতে লগ ইন করতে হবে। 2020 সালে প্রাইম মেম্বারশিপ ভারতে ডেবিউ করে। কিন্তু কেবলই বোনাস ইন-গেম কন্টেন্ট অফার করা হত এতদিন পর্যন্ত। তবে এবার গেমিংকে আরও সিরিয়াসলি নিতে চাইছে অ্যামাজ়ন। ফুল ফ্লেজ প্রাইম গেমিং নিয়ে এলো ই-কমার্স জায়ান্টটি, যেখানে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পিসি গেমস এবং এক্সক্লুসিভ কন্টেন্ট অফার করা হয়েছে গ্রাহকদের। এতদিন পর্যন্ত এই গেমিংয়ের সুবিধা নিতে পারবেন মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রিটেনের অ্যামাজ়ন প্রাইম মেম্বাররা।

আমাজ়ন প্রাইম গেমিং পরিষেবা চালু করে অ্যামাজ়ন গেমস অ্যাপের মাধ্যমে ব্রাদার্স: এ টেল অফ টু সন্স, দ্য অ্যামেজিং আমেরিকান সার্কাস, ডোরস: প্যারাডক্স এবং আরও অনেক কিছুর মতো গেম বিনামূল্যে অফার করছে, যা বর্তমানে শুধুমাত্র উইন্ডোজ় প্ল্যাটফর্মের জন্যই উপলব্ধ।

AAA শিরোনামগুলির মাধ্য়মে অ্য়ামাজ়ন শুধুমাত্র কল অফ ডিউটি: ওয়ারজো়ন 2.0 এবং মডার্ন ওয়ারফেয়ার 2, ডেসটিনি 2, ফিফা 2023, রুগ কোম্পানি এবং আরও অনেক কিছুর মতো শিরোনামগুলির জন্য ইন-গেম সামগ্রী সরবরাহ করছে।

আমাজ়ন প্রাইমের তরফে ঋষি অলওয়ানি বলেছেন, “অ্যামাজন ইন্ডিয়া তাদের ওয়েবসাইটে একটি ডেডিকেটেড গেমিং পেজ নিয়ে হাজির হয়েছে। প্রাইম গেমিং-এর বিশেষ কিছু গেম এখন ভারতেও হাজির। প্রত্যেক মাসে প্রাইম গেমিংয়ের সাহায্যে আপনার প্রিয় গেম এবং পিসি গেমসের রোটেটিং কালেকশনের অজস্র এক্সক্লুসিভ কন্টেন্টের ইনস্ট্যান্ট অ্যাক্সেস আনলক করতে পারবেন আপনি।”

কত টাকায় কিনতে পারবেন অ্যামাজ়ন প্রাইম গেমিং? অ্যামাজ়ন প্রাইম গেমিং প্রাইম সাবস্ক্রিপশনের অংশ। আপনি যদি ইতিমধ্যে প্রাইম সাবস্ক্রাইবার হয়ে থাকেন তবে আপনি ভারতে বিনামূল্যে প্রাইম গেমিং অ্যাক্সেস করতে পারবেন। বাকিদের জন্য অ্যামাজ়ন প্রাইমের মাসিক সাবস্ক্রিপশন 179 টাকায়, তিন মাসের সাবস্ক্রিপশন 459 টাকায় এবং বার্ষিক সাবস্ক্রিপশন 1,499 টাকায় কিনতে পারবেন, যার মধ্যে রয়েছে ফ্রি শিপিং, অ্যামাজ়ন প্রাইম ভিডিও এবং অ্যামাজ়ন প্রাইম মিউজিক সার্ভিস।