Prime Gaming In India: এবার ভারতেও Prime Gaming লঞ্চ করতে চলেছে Amazon, গেমের লাইন-আপ কেমন?

Prime Gaming In India: অ্যামাজ়ন প্রাইম মেম্বারশিপ রয়েছে যাঁদের, তাঁরাই এই অ্যামাজ়ন প্রাইম গেমিংয়ের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। প্রসঙ্গত, 2020 সালে প্রাইম মেম্বারশিপ ভারতে ডেবিউ করে। কিন্তু কেবলই বোনাস ইন-গেম কন্টেন্ট অফার করা হত এতদিন পর্যন্ত।

Prime Gaming In India: এবার ভারতেও Prime Gaming লঞ্চ করতে চলেছে Amazon, গেমের লাইন-আপ কেমন?
প্রাইম গেমিং এবার ভারতেও।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 8:49 PM

Amazon Prime Gaming India: খুব শীঘ্রই ভারতে অ্যামাজ়ন প্রাইম গেমিং লঞ্চ করতে চলেছে। ই-কমার্স জায়ান্টটির এই পিসি গেমিং সার্ভিস তার প্রাইম মেম্বারশিপের অঙ্গ। অর্থাৎ অ্যামাজ়ন প্রাইম মেম্বারশিপ রয়েছে যাঁদের, তাঁরাই এই অ্যামাজ়ন প্রাইম গেমিংয়ের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। প্রসঙ্গত, 2020 সালে প্রাইম মেম্বারশিপ ভারতে ডেবিউ করে। কিন্তু কেবলই বোনাস ইন-গেম কন্টেন্ট অফার করা হত এতদিন পর্যন্ত। তবে এবার গেমিংকে আরও সিরিয়াসলি নিতে চাইছে অ্যামাজ়ন। ফুল ফ্লেজ প্রাইম গেমিং নিয়ে আসছে ই-কমার্স জায়ান্টটি, যেখানে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পিসি গেমস এবং এক্সক্লুসিভ কন্টেন্ট অফার করা হবে গ্রাহকদের। এতদিন পর্যন্ত এই গেমিংয়ের সুবিধা নিতে পারবেন মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রিটেনের অ্যামাজন প্রাইম মেম্বাররা।

ইন্ডাস্ট্রি ইনসাইডার ঋষি অলওয়ানি বলছে, অ্যামাজন ইন্ডিয়া তাদের ওয়েবসাইটে একটি ডেডিকেটেড গেমিং পেজ নিয়ে হাজির হয়েছে। ওই পেজটিতে লেখা হয়েছে, “প্রাইম গেমিং এখন ভারতেও হাজির।” তবে আপনি যদি সেখানে গেমস বা ইন-গেম কন্টেন্ট অপশনে ক্লিক করেন, তাহলে হয়তো একটি এরর মেসেজ দেখানো হবে। সেখানে আবার লেখা থাকছে, “প্রাইম গেমিং এখনও হাজির হয়নি।” সেখান থেকেই মনে করা হচ্ছে, ভারতে এখন জোরকদমে প্রাইম গেমিং প্রোগ্রামের পরীক্ষা করে দেখছে অ্যামাজন। অফিসিয়াল লঞ্চ যেহেতু আসন্ন, তাই ডেডিকেটেড ব্যানার এবং টিজ়ার পেজ দেখতে পাচ্ছেন ইউজাররা।

পেজটিতে লেখা হয়েছে,”প্রত্যেক মাসে প্রাইম গেমিংয়ের সাহায্যে আপনার প্রিয় গেম এবং পিসি গেমসের রোটেটিং কালেকশনের অজস্র এক্সক্লুসিভ কন্টেন্টের ইনস্ট্যান্ট অ্যাক্সেস আনলক করতে পারবেন আপনি।” তবে একটা বিষয়ে এখনও পরিষ্কার হওয়া যায়নি যে, প্রাইম গেমিং ইন্ডিয়ার মধ্যে পিসি গেমস অফার করা হবে কি না।

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাইম গেমিং তার সদস্যদের প্রতি মাসে আটটি করে গেমস অফার করে। তার মধ্যে রয়েছে কুয়েক, দ্য আমেজ়িং আমেরিকান সার্কাস, রোজ় রিড্ল 2: ওয়্যারউলফ শ্যাডো সহ আরও অনেক কিছু। জানা গিয়েছে, প্রাইম গেমিংয়ের ভারতীয় ভার্সনটিও এই একই গেমিং লাইন আপ নিয়ে হাজির হবে।

এখনও পর্যন্ত এসবের কিছুই অ্যামাজনের তরফে নিশ্চিত করা হয়নি। মনে করা হচ্ছে, প্রাইম গেমিং ভারতে জলদি লঞ্চ করতে তোড়জোড় শুরু করে দিয়েছে অ্যামাজন।