Battlegrounds Mobile Update: এবার বিজিএমআইয়ে আসতে চলেছে নতুন সার্ভাইভিং মোড ‘ফ্লোরা মেনেস’!!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শোভন রায়

Updated on: Sep 14, 2021 | 1:04 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া যা এই বছরের শুরুতে PUBG মোবাইল ইন্ডিয়ার বদলে চালু হয়েছিল এখনও পর্যন্ত ৫০ মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে।

Battlegrounds Mobile Update: এবার বিজিএমআইয়ে আসতে চলেছে নতুন সার্ভাইভিং মোড 'ফ্লোরা মেনেস'!!

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া খুব তাড়াতাড়িই একটা আপডেট নিয়ে আসতে চলেছে। ব্যাটাল রয়্যাল গেমের ডেভেলপার ক্রাফটন একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এর ১.৬ আপডেটটি টিজ করেছে। যা ১০ টি নতুন ফিচার দেখায়। নতুন আপডেটে এগুলিকে যোগ করা হবে বলে শোনা যাচ্ছে। নতুন ফিচারগুলির পাশাপাশি এই আপডেটটি গেমের মধ্যে থাকা উপাদানগুলিতেও কিছু আপগ্রেড নিয়ে আসবে বলে জানিয়েছে। বিজিএমআইয়ের ১.৬ আপডেট প্রকাশের তারিখ এখনও জানা যায়নি তবে এটি খুব তাড়াতাড়িই আসতে চলেছে।

ক্রাফটন, একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে, ১০ টি নতুন ফিচার এবং আপডেটের কথা শেয়ার করেছে। এগুলো ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ১.৬ আপডেটের সঙ্গে যোগ করা হবে। একটি নতুন ফ্লোরা মেনেস মোড রয়েছে যা ইরাঙ্গেল, লিভিক এবং সানহোক মানচিত্রের জন্য উপলব্ধ করা হবে। পোস্টে আরও উল্লেখ করা হয়েছে যে, ফ্লোরা মেনেস মোডটা শুধুমাত্র আক্রমণ থেকে নিজেকে সার্ভাইভ করানোর জন্যই তৈরি করা হয়েছে। নতুন মোডে Zillion Matrix, Life Barrier এবং Dynahex Supply ফিচারও পাওয়া যাবে। যদিও, তাদের সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

ক্রাফটন গেমের মানচিত্রে একটি ‘শো রুট’ অপশন যোগ করবে। এটি গেমারদের সার্ভাইবাল ইন্সটিঙ্কটকে চ্যালেঞ্জ করবে। ডেভেলপার ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার বেসিক সেটিংসেও আপডেট আনতে চলেছে। একটি ‘ক্যাপচার হাইলাইট মোমেন্টস’ ফিচার যোগ করা হবে বলে জানানো হয়েছে।

সবশেষে, ইনস্টাগ্রাম পোস্টে আরও উল্লেখ করা হয়েছে যে খেলোয়াড়রা এখন প্র্যাক্টিস গ্রাউন্ডে আনলিমিটেড বারুদের যোগান পাবে। এছাড়াও ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায় অ্যারেনা ব্যাটলের জন্য নতুন বন্দুক যোগ করা হচ্ছে। ক্রাফটন গেমটিতে UAZ এবং বাসের স্থায়িত্বও উন্নত করেছে।

অন্যান্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সম্পর্কিত খবরে নজর দেওয়া যাক। ক্রাফটন গণেশ চতুর্থী উদযাপন করছে এবং তার খেলোয়াড়দের বিশেষ পার্মানেন্ট রিওয়ার্ড প্রদান করছে। খেলোয়াড়রা নতুন ইন-গেম পোশাক জিততে পারবে। এই পোশাক তারা নতুন মিশনের মাধ্যমে পেতে পারবে। গণেশ চতুর্থী উপলক্ষে এই উপহারগুলো বর্তমানে ব্যাটল রয়ালে পাওয়া যাচ্ছে এবং ২১ সেপ্টেম্বর শেষ হবে। ৬০ টি ক্লাসিক ম্যাচ খেললে গেমাররা একটি হাতির মুখ আঁকা সাদা ইন-গেম টি-শার্ট পাবে। যা তারা তাদের অবতারকে পরিয়ে গেমে নামতে পারবে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া যা এই বছরের শুরুতে PUBG মোবাইল ইন্ডিয়ার বদলে চালু হয়েছিল এখনও পর্যন্ত ৫০ মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে।

আরও পড়ুন: ইএ গেমিংয়ের তরফ থেকে করা হল বিশেষ ঘোষণা, আসছে ব্যাটলফিল্ড মোবাইল বিটা ভার্সন

আরও পড়ুন: এবার টিভির রিমোটকেই কনসোল কন্ট্রোলার হিসেবে ব্যবহার করা যাবে!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla