Battlegrounds Mobile India: আইওএস ভার্সানে আসছে বিজিএম! কী ইঙ্গিত দিল ক্র্যাফটন?

বিজিএম গেমারদের একটা বড় অংশের দাবি, ক্র্যাফটন সংস্থা এবার আইওএস ভার্সানেও ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া- এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম লঞ্চ করতে চাইছে।

Battlegrounds Mobile India: আইওএস ভার্সানে আসছে বিজিএম! কী ইঙ্গিত দিল ক্র্যাফটন?
গত ২ জুলাই ভারতে অ্যানড্রয়েড ভার্সানে লঞ্চ হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 6:04 PM

আইওএস ভার্সানেও লঞ্চ হতে চলেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম! সম্প্রতি গেমিং সংস্থার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে তেমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ইনস্টাগ্রামে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অফিশিয়াল পেজ থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে গেমিং সংস্থার তরফে বলা হয়েছে, ৫০ মিলিয়ন ডাউনলোড সম্পন্ন হলে গেমারদের দারুণ সব রিওয়ার্ড দেওয়া হবে। সেই সঙ্গেই ওই পোস্টে লেখা হয়েছে সমস্ত ভারতীয় প্লেয়ার (বিজিএম গেমার)- দের জন্যই রিওয়ার্ড পাওয়ার ব্যবস্থা করছেন গেমিং কর্তৃপক্ষ। এরপর আবার একটি ‘আপেলের’ ইমোজিও দেওয়া হয়েছে। আর এর থেকেই শুরু হয়েছে জোরদার জল্পনা। বিজিএম গেমারদের একটা বড় অংশের দাবি, ক্র্যাফটন সংস্থা এবার আইওএস ভার্সানেও ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া- এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম লঞ্চ করতে চাইছে।

উল্লেখ্য, গত ২ জুলাই ভারতে লঞ্চ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। পাবজি মোবাইলের অনেক ফিচার রয়েছে এই গেমে। অনেকেই বলেছেন নাম বদলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমই ফের লঞ্চ হয়েছে ভারতে। গেম লঞ্চের এক সপ্তাহের মধ্যেই ১০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছিল এই গেম। তবে আপাতত অ্যানড্রয়েড ভার্সানেই লঞ্চ হয়েছে এই গেম। গুগল প্লে স্টোর থেকে গেম ডাউনলোডের অপশন রয়েছে। এতদিন আইওএস ভার্সানে এই গেম লঞ্চ প্রসঙ্গে কোনও আভাসই দেয়নি গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন। তবে এবার দক্ষিণ কোরিয়ার এই সংস্থার ইঙ্গিতে অনুমান করা হচ্ছে যে হয়তো খুব তাড়াতাড়িই আইওএস ভার্সানে লঞ্চ হবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম।

View this post on Instagram

A post shared by BATTLEGROUNDS MOBILE INDIA (@battlegroundsmobilein_official)

বর্তমানে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেমে সিজন ২০- র খেলা চলছে অ্যানড্রয়েড ভার্সানে। অনেকেই অনুমান করছেন হয়তো পরবর্তী পর্যায়ে সিজন ২১ শুরুর আগেই আইওএস ভার্সানের বিভিন্ন অ্যাপেল ডিভাইসের জন্য চালু হবে বিজিএম ভিডিয়ো গেম।

আরও পড়ুন- Battleground Mobile India : ৫০ মিলিয়ন ডাউনলোডের খুশিতে Krafton-এর তরফ থেকে প্লেয়ারদের জন্য বিশেষ উপহার