Battleground Mobile India : ৫০ মিলিয়ন ডাউনলোডের খুশিতে Krafton-এর তরফ থেকে প্লেয়ারদের জন্য বিশেষ উপহার

Krafton-এর তরফ থেকে জানানো হয়েছে, তিনটে রিওয়ার্ড ইভেন্টের ব্যবস্থা করা হবে। একটা থাকবে ৪৮ মিলিয়ন ডাউনলোডের জন্য, একটা ৪৯ মিলিয়ন এবং আরেকটা ৫০ মিলিয়নের জন্য।

Battleground Mobile India : ৫০ মিলিয়ন ডাউনলোডের খুশিতে Krafton-এর তরফ থেকে প্লেয়ারদের জন্য বিশেষ উপহার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 1:49 PM

Battleground Mobile India (BGMI)-এর ডেভলপার সংস্থা Krafton একটি রিওয়ার্ড ইভেন্টের ব্যবস্থা করেছে। কারণ? Krafton মারাত্মক খুশি। গেমের লঞ্চের অল্পদিনের মধ্যেই প্রায় ৫০ মিলিয়ন ডাউনলোড হয়ে গিয়েছে প্লে স্টোর থেকে। বহু প্রতিক্ষার পর PUBG-এর নতুন রূপে লঞ্চ হয়েছিল ইন্ডিয়াতে, ২রা জুলাই। মাত্র এক মাসেই এরকম একটা লক্ষ্যে পৌঁছতে পেরে প্রচণ্ড খুশি Krafton।

Krafton-এর তরফ থেকে জানানো হয়েছে, তিনটে রিওয়ার্ড ইভেন্টের ব্যবস্থা করা হবে। একটা থাকবে ৪৮ মিলিয়ন ডাউনলোডের জন্য, একটা ৪৯ মিলিয়ন এবং আরেকটা ৫০ মিলিয়নের জন্য। যখনই প্লে স্টোরে অ্যাপটির ৪৮ মিলিয়ন ডাউনলোড হয়ে যাবে, প্লেয়াররা ৩ টি সাপ্লাই কুপন ক্রেট স্ক্র্যাপ পেয়ে যাবে।

এভাবেই যখন ৪৯ মিলিয়ন ডাউনলোড হয়ে যাবে তখন প্লেয়াররা ৩ টি ক্লাসিক কুপন ক্রেট স্ক্র্যাপ পাবেন। আর যখন BGMI ৫০ মিলিয়ন ডাউনলোডের লক্ষ্যমাত্রায় পৌঁছে যাবে তখন প্লেয়ারদের Galaxy Messenger Set আউটফিটটি পার্মানেন্ট রিওয়ার্ড হিসেবে দেওয়া হবে। খেয়াল রাখতে হবে, রিওয়ার্ডগুলি গেমের মধ্যেকার ইভেন্ট সেকশন থেকে সংরহ করতে হবে।

সংস্থার তরফ থেকে জানানো হয় যে রিওয়ার্ডগুলি নিজে থেকেই খুলে যাবে। আর সেই কারণে প্লেয়ারদের প্রতিদিন খেয়াল রাখতে হবে। নয়তো, এই রিওয়ার্ডগুলি হারিয়ে ফেলার প্রবল সম্ভাবনা থাকবে। যদি কোনভাবে ৪৮ বা ৪৯ মিলিয়নের উপহারগুলি মিস করেও যায় তাও প্লেয়ারদের চিন্তার বিশেষ কারণ নেই। ৫০ মিলিয়নের উপহারটি ১ মাস পর্যন্ত রিডিমেবল করা হবে।  

আরও পড়ুন: দেখে নিন ২০২১ এর শ্রেষ্ঠ মোবাইল গেম কোনগুলি