Battlegrounds Mobile India: এই গেমের Dune crossover- এ থাকছে সায়েন্স ফিকশন সিনেমার থিমে বিভিন্ন রিওয়ার্ড

জানা গিয়েছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত Dune crossover লাইভ থাকবে। এর পাশাপাশি এটাও জানা গিয়েছে যে, এই গেমের মধ্যে EvoGround মোডে খেলা হবে।

Battlegrounds Mobile India: এই গেমের Dune crossover- এ থাকছে সায়েন্স ফিকশন সিনেমার থিমে বিভিন্ন রিওয়ার্ড
মূলত EvoGround মোডে গেলে তবেই এই সায়েন্স ফিকশন সিনেমার থিমে রিওয়ার্ড পাবেন গেমাররা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 9:55 PM

গেমারদের জন্য একের পর এক চমক আনছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নির্মাণ সংস্থা ক্র্যাফটন। দক্ষিণ কোরিয়ার এই ভিডিয়ো গেম ডেভেলপিং কোম্পানি জানিয়েছে যে, সম্প্রতি বিজিএমআই গেম Denis Villeneuve- এর নতুন সায়েন্স ফিকশন সিনেমা Dune- এর সঙ্গে জোটবদ্ধ হয়েছে। আর এই জোটের কারণে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া- এই বায়টেল রয়্যাল গেমের ভারতীয় প্লেয়ারদের জন্য আসতে চলেছে স্পেশ্যাল Dune থিমের রিওয়ার্ড।

জানা গিয়েছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত Dune crossover লাইভ থাকবে। এর পাশাপাশি এটাও জানা গিয়েছে যে, এই গেমের মধ্যে EvoGround মোডে খেলা হবে। কয়েকদিন আগেই দিওয়ালি উপলক্ষ্যে বিজিএমআই গেমারদের জন্য স্পেশ্যাল অফারের ঘোষণা করেছিলেন ক্র্যাফটন কর্তৃপক্ষ। এবার ফের দীপাবলির আগেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের খেলোয়াড়দের জন্য এল সুখবর।

ক্র্যাফটন কর্তৃপক্ষ জানিয়েছেন, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া এবং Dune- এর মধ্যে এই কোলাবরেশন হওয়ার ফলে বিজিএমআই- এর গেমাররা স্পেশ্যাল রিওয়ার্ড পাবেন। মূলত EvoGround মোডে গেলে তবেই এই সায়েন্স ফিকশন সিনেমার থিমে রিওয়ার্ড পাবেন গেমাররা। মোট পাঁচবার খেলার পর গেমাররা ৫০ টি রয়্যাল পাস পয়েন্ট পাবেন। এছাড়া EvoGround মোডে ১০ এবং ২০ বার গেম খেলার পর প্লেয়াররা যথাক্রমে Dune থিমে প্যান এবং প্যারাশ্যুট পাবেন। আগামী ১১ নভেম্বর পর্যন্ত Dune এবং ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের কোলাবরেশন বজায় থাকবে।

অন্যদিকে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেমে দিওয়ালি স্পেশ্যাল কী কী অফার রয়েছে দেখে নেওয়া যাক। এই দিওয়ালি অফারের মধ্যে রয়েছে ইন গেম ক্রেডিট ইউসি। এছাড়াও প্লেয়ারদের জন্য রয়েছে বিভিন্ন রিওয়ার্ড। জানা গিয়েছে, ইন গেম ক্রেডিট কেনার সময় অতিরিক্ত ইউএসি পাবেন গেমাররা। এর পাশাপাশি লাকি স্পিনের মাধ্যমেও থাকবে অতিরিক্ত সুবিধা পাওয়ার সুযোগ। দিওয়ালি অফারের এই লাকি স্পিনের মাধ্যমে নতুন আউটফিট, হেলমেট, emotes এবং আরও অনেক কিছু পাবেন গেমাররা। এছাড়াও ইন গেম স্টোর থেকে UC ব্যবহার করে এই সমস্ত আইটেম কেনাও যাবে।

আগেই বলা হয়েছে যে লাকি স্পিনের মাধ্যমে ক্র্যাফটন সংস্থা ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের খেলোয়ারদের অতিরিক্ত সুবিধা দেবে। এই লাকি স্পিনের মাধ্যমে গেমাররা Nether Aristo set, Pumpkin Cavalier set, Pumpkin Cavalier cover, Mecha Reaper set, Bonds of Blood set এবং Mecha Bruiser set পাবেন গেমাররা। এছাড়াও লাকি স্পিনের ক্ষেত্রে বিশেষ ছাড়ও রয়েছে। এর পাশাপাশি লাকি স্পিনের মাধ্যমে লাকি কয়েনও পেতে পারেন গেমাররা। পরবর্তী কালে এই অর্থ ইন গেম স্টোরের বিভিন্ন কসমেটিক্স কেনার ক্ষেত্রে ব্যবহার করা যাবে এই কয়েন।

আরও পড়ুন- PUBG New State: তারিখ ঘোষণা করল ক্রাফটন, আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে বছরের সবথেকে প্রতিক্ষিত গেম!