BGMI News: নতুন মোডে বার বার ক্র্যাশ করছে গেম, কারণ খতিয়ে দেখছে ক্রাফটন…

লবিতে এই পিভিই মোডটা দেখা যাচ্ছে না। ক্রাফটন বাগ ফিক্স করার পরেই হয়তো আবার দেখা যাবে এই মোড। তবে, যারা লবিতে এটা দেখতে পাবে, তাদের ক্রাফটন এই মোড আপাতত না খেলারই পরামর্শ দিয়েছে।

BGMI News: নতুন মোডে বার বার ক্র্যাশ করছে গেম, কারণ খতিয়ে দেখছে ক্রাফটন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 1:17 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কয়েক মাস আগে দেশে চালু হওয়ার পর থেকেই এই গেমের জনপ্রিয়তা বেড়েই চলেছে। PUBG মোবাইল ব্যান হওয়ার পর এই নতুন আপডেট যা বিজিএমআই নামে পরিচিত, বেশ কয়েকটি নতুন আপডেট এবং প্যাচ নিয়ে এসেছে। এগুলি গেমটিতে নতুন ফিচার এবং আরও অনেক কিছু যোগ করেছে।  

ডেভেলপার ক্রাফটন সম্প্রতি গেমটির জন্য একটি নতুন লোগো প্রকাশ করেছে। তাতে ভারতীয় পতাকার রঙ ব্যবহার করে বিজিএমআই-এর আদ্যক্ষর ছোট করা হয়েছে। কিন্তু, সমস্যাটা হল, কোনও এক প্রকারের বাগের কারণে গেমটি বার বার ক্র্যাশ করে যাচ্ছে। বিজিএমআই-এর এই বাগ শনাক্ত করা হয়েছে। এটি গেমের টাইটানস: লাস্ট স্ট্যান্ড মোডের মধ্যে পাওয়া গেছে।

BGMI News Update

ক্রাফটন মঙ্গলবার তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি পোস্টে বলেছে যে তারা বাগটা চিহ্নিত করেছে যা টাইটানস: লাস্ট স্ট্যান্ড মোড খেলার সময় গেমকে ক্র্যাশ করছে। ডেভেলপারের মতে, সেই গেম মোডে উইপন প্রথম ফায়ার করার সময় গেমটি ক্র্যাশ করে যায়। ক্রাফটন ওয়েবসাইটে বলেছে, “আমরা যত তাড়াতাড়ি সম্ভব এই সমস্যার সমাধান করব। ঠিক করা হলে আমরা আপনাকে পরবর্তী বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেব। অসুবিধার জন্য আমরা দুঃখিত।”

আসল PUBG মোবাইল গেমটিতে মে মাসে এই টাইটানস: লাস্ট স্ট্যান্ড মোডটি প্রথম চালু করা হয়েছিল। সাই-ফাই মুভি ‘গডজিলা ভার্সেস কং’-এর সহযোগিতায় তৈরি করা হয়েছিল এই মোড। এটি প্রথম প্লেয়ার ভার্সেস এনভায়রনমেন্ট মোড যা খেলোয়াড়দের মনস্টারভার্সে গডজিলার অনুসন্ধানের সঙ্গে জড়িত ছিল। তারপর খেলায় উপস্থিত মেকাগডজিলার সঙ্গে লড়াই করার সুবিধাও দেওয়া হয়েছিল। গেম মোডটি ইভেন্ট মেনু থেকে পাওয়া যায়। বিজিএমআই-এর ইন-গেম নোটিস অনুযায়ী ২৮ সেপ্টেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত এই মোডটি খেলা যাবে।

ক্রাফটনের এই সমস্যার সমাধান করতে পারলে, গেমাররা সীমিত সময়ের টাইটানস: লাস্ট স্ট্যান্ড পিভিই মোডের সুবিধা নিতে পারবে। যা তাদের ইন-গেম বিশেষ পুরস্কার দেবে।  ৫০০০ স্কোর তাদের ৩০০ বিপি দেবে, আবার ১০,০০০ স্কোর তাদের একটি প্যারাসুট দেবে এবং আরো অনেক কিছু। যদিও লবিতে এই মোডটা দেখা যাচ্ছে না। ক্রাফটন বাগ ফিক্স করার পরেই হয়তো আবার দেখা যাবে এই মোড। তবে, যারা লবিতে এটা দেখতে পাবে, তাদের ক্রাফটন এই মোড আপাতত না খেলারই পরামর্শ দিয়েছে।

আরও পড়ুন: WinZO Investment Policy: ২০ মিলিয়ন ডলারের ডেভলপার ফান্ড তৈরি করেছে উইনজো!

আরও পড়ুন: BGMI News Update: হ্যাকারদের উৎপাত বন্ধ করার জন্য ক্রাফটনের তরফ থেকে নতুন নির্দেশিকা জারি করা হল…

আরও পড়ুন: Nintendo Launch Event: নিন্টেন্ডোর ইভেন্টে নতুন মেম্বারশিপ প্ল্যান ঘোষণা করা হল, এতে থাকছে একগুচ্ছ চমক!