Call of Duty: Vanguard- কবে রিলিজ হচ্ছে জনপ্রিয় এই ভিডিয়ো গেম? দেখুন ট্রেলর

Call of Duty: Vanguard Campaign- এই গেমের সিঙ্গল প্লেয়ার ক্যাম্পেনের ক্ষেত্রে থাকছে মাল্টি ন্যাশনাল স্পেশ্যাল ফোর্স। যাদের নাম 'টাস্ক ফোর্স ওয়ান'। এদের মধ্যে রয়েছে ব্রিটিশ আর্মি, রেড আর্মি, ইউএস নেভি- র সৈন্যরা।

Call of Duty: Vanguard- কবে রিলিজ হচ্ছে জনপ্রিয় এই ভিডিয়ো গেম? দেখুন ট্রেলর
একাধিক মোডে রিলিজ হয়েছে এই গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 6:27 PM

অবশেষে রিলিজ হতে চলেছে বহু প্রতীক্ষিত ভিডিয়ো গেম Call of Duty: Vanguard। আগামী ৫ নভেম্বর রিলিজ হবে এই গেম। PC, PS4, PS5, Xbox One, Xbox Series S, Xbox Series X- এ রিলিজ করবে এই গেম। সঙ্গে থাকবে ফুল ক্রসপ্লে সাপোর্ট। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ভিডিয়ো গেম Call of Duty: Vanguard। একাধিক মোডে রিলিজ হয়েছে এই গেম। সেখানে রয়েছে Campaign, Online Multiplayer and Zombies Co-op- এই তিনটি প্রধান মোড। এছাড়াও গেমে ডেভেলপিং এবং পাবলিশার সংস্থা জানিয়েছে, এই গেমের যুক্ত হবে নতুন Warzone experience।

Call of Duty: Vanguard ভিডিয়ো গেমের নির্মাণ সংস্থা অর্থাৎ ডেভেলপার হল Sledgehammer Games। আর পাবলিশার সংস্থা হল Activision। জানা গিয়েছে, ভারতীয় গেমাররা প্লেস্টেশন এবং এক্সবক্স গেমিং কনসোলের জন্য Call of Duty: Vanguard ভিডিয়ো গেমের প্রি-অর্ডার শুরু করতে পারবেন। এর খরচ ৩৯৯৯ টাকা। তবে এই মূল্যে শুধু পিএস৪ এবং এক্সবক্স ওয়ানের জন্য প্রি-অর্ডার সম্ভব। পিএস৫, এক্সবক্স এস অথবা এক্সবক্স এক্স সিরিজের জন্য প্রি-অর্ডার করতে গেলে খরচ হবে ৪৯৯৯ টাকা। পিসি ভার্সানের জন্য প্রি-অর্ডার করা সম্ভব Battle.net ওয়েবসাইট। এই ভার্সানে Call of Duty: Vanguard প্রি-অর্ডার করা খরচ ৬০ (স্ট্যান্ডার্ড এডিশন) থেকে ১০০ (আনলিমিটেড এডিশন) ডলার।

Call of Duty: Vanguard Campaign- এই গেমের সিঙ্গল প্লেয়ার ক্যাম্পেনের ক্ষেত্রে থাকছে মাল্টি ন্যাশনাল স্পেশ্যাল ফোর্স। যাদের নাম ‘টাস্ক ফোর্স ওয়ান’। এদের মধ্যে রয়েছে ব্রিটিশ আর্মি, রেড আর্মি, ইউএস নেভি- র সৈন্যরা। এরা একসঙ্গে টাস্ক ফোর্স ওয়ান নামে একাধিক মিশন সফল করে। মোট চারটি এলাকায় লড়াই করবে এই সৈন্যদের দল। পশ্চিম ইউরোপ, পূর্ব ইউরোপ, প্রশান্ত মহাসাগরীয় এলাকা এবং উত্তর আফ্রিকায় অভিযান চালাবে এই টাস্ক ফোর্স ওয়ান। মাল্টিপ্লেয়ার মোডের ক্ষেত্রে গেমের জন্য ২০টি ম্যাপ লঞ্চ হয়েছে। আর নতুন ওয়ার জোনে থাকবে নতুন ম্যাপ, নতুন মেশিন অর্থাৎ অস্ত্রশস্ত্র এবং নতুন গেমপ্লে।

ইতিমধ্যেই এই গেমের ট্রেলর রিলিজ হয়েছে। ঝাঁ চকচকে তিন মিনিটের ইউটিউব ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন বেশিরভাগ গেমার। অ্যাকশনে ভরপুর এই গেম এখন শুধু রিলিজ হওয়ার অপেক্ষা। এখন দেখে নিন এই গেমের ট্রেলর।

আরও পড়ুন- ফাঁস হল The name of Destiny 2-র পরবর্তী সিজন! কবে লঞ্চ হবে, জানুন