TikTok Gaming Event: এই প্রথম গ্লোবাল গেমিং ইভেন্টের আয়োজন করছে টিকটক

TikTok Made Me Play It: এই প্রথম টিকটক তার গ্লোবাল গেমিং ইভেন্টের ঘোষণা করল। এই ইভেন্টটি প্ল্যাটফর্ম জুড়ে জনপ্রিয় গেমিং নির্মাতাদের পাশাপাশি শীর্ষস্থানীয় কয়েকটি গেমিং কোম্পানির প্রতিনিধিদের উপস্থিত করবে।

TikTok Gaming Event: এই প্রথম গ্লোবাল গেমিং ইভেন্টের আয়োজন করছে টিকটক
গ্লোবাল গেমিং ইভেন্ট নিয়ে আসরে টিকটক। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2022 | 12:13 AM

TikTok News: এই প্রথম টিকটক তার গ্লোবাল গেমিং ইভেন্টের ঘোষণা করল। তার সঙ্গেই এবার ‘TikTok Made Me Play It’ লাইভ-স্ট্রিম শোকেজ় অনুষ্ঠিত হবে 2 নভেম্বর থেকে। এই ইভেন্টটি প্ল্যাটফর্ম জুড়ে জনপ্রিয় গেমিং নির্মাতাদের পাশাপাশি শীর্ষস্থানীয় কয়েকটি গেমিং কোম্পানির প্রতিনিধিদের উপস্থিত করবে।

এই বিষয়ে টিকটকের তরফে বলা হচ্ছে, “গেমিংয়ের ভবিষ্যত এখানে এবং এটি টিকটকে ঘটছে। শীর্ষস্থানীয় প্রকাশকরা আমাদের প্ল্যাটফর্মে সাংস্কৃতিকভাবে প্রাসঙ্গিক বিনোদন বৈশিষ্ট্য হিসেবে গেমগুলি চালু করছেন, সম্প্রদায় তৈরি করছেন এবং বৃহত্তর বিনোদনের উদ্দেশ্যে দর্শকদের তাঁদের গেমগুলি আবিষ্কার করতে ও খেলতে অনুপ্রাণিত করছেন। এখন, আপনার মিশন আরও সহজ। কারণ, এখনই আপনারা টিকটক গেমিং ইন্ডাস্ট্রির উন্নতির #1 গেটওয়ে আবিষ্কার করতে পারবেন।”

ইভেন্টে উপস্থিত অতিথিরা গেমের প্রচার এবং ব্যস্ততার ক্ষেত্রে টিকটক এখন যে ভূমিকা পালন করে, তা নিয়ে আলোচনা করবেন। পাশাপাশি মূল প্রবণতা, পরিসংখ্যান ও অন্তর্দৃষ্টিগুলি অন্বেষণ করবেন এবং কীভাবে ব্র্যান্ডগুলি তাদের প্রচারগুলি সর্বাধিক করতে এই উপাদানগুলিকে কাজে লাগাতে পারেন, সে বিষয়েও আলোচনা করবেন।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, গেমিংয়ের প্রসারিত প্রভাব বিবেচনা করে তার টিউন করা মূল্যবান হতে পারে। গেমিং যুক্তিযুক্তভাবে অনলাইন সংস্কৃতির সবচেয়ে বড় প্রভাব। অনেক শীর্ষ প্ল্যাটফর্ম তারকারা গেমিংয়ের সঙ্গে একত্রিত হয়েছে। অতিমারী চলাকালীন গেমিং একটি বড় বৃদ্ধিও দেখেছে, অনেক তরুণ তাঁদের মূল সামাজিক আউটলেট হিসেবে গেম প্ল্যাটফর্মের দিকে ঝুঁকছে, যা এখন মেটাভার্স ধারণা গঠনের পিছনে চিন্তার একটা বড় অংশ।

এর অর্থ হল যে, আপনি একটি গেমিং ব্র্যান্ডের অঙ্গ না হলেও আশপাশের উপাদানগুলিতে আপনার জন্য এখনও উল্লেখযোগ্য সুযোগ থাকতে পারে, যা আপনার পদ্ধতির বাইরে গিয়ে চারপাশে নতুন চিন্তাভাবনা তুলে ধরতে পারে।