Free Fire New Logo: লোগো বদলে যাচ্ছে গরিনা ফ্রি ফায়ারের, কেমন দেখতে হচ্ছে?

Free Fire New Logo: লোগো বদলে যাচ্ছে গরিনা ফ্রি ফায়ারের, কেমন দেখতে হচ্ছে?
ঠিক এমনই দেখতে হয়েছে গরিন ফ্রি ফায়ারের নতুন লোগোটি।

Garena Free Fire Logo Change: ফ্রি ফায়ার গেমের লোগোটি পরিবর্তন করা হয়েছে। কেমন দেখতে হয়েছে সেই লোগোটি একবার দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 23, 2022 | 6:20 PM

গরিনা ফ্রি ফায়ার (Garena Free Fire) সারা বিশ্বেই এই মুহূর্তে অত্যন্ত জনপ্রিয় একটি গেম। আর সেই জনপ্রিয়তার নিরিখে গেমটিতে বিভিন্ন সময়ে নানাবিধ পরিবর্তন করা হয়ে থাকে। এবার ফ্রি ফায়ারের লোগো (New Logo) পরিবর্তিত হল। প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে সেই নতুন লোগোটিও। পাশাপাশি আগামী জুলাই মাসেই গেমটি তার অফিসিয়াল ব্র্যান্ডও পেতে চলেছে। জানা গিয়েছে, নতুন ফ্রি ফায়ার লোগোটি আগের থেকে খুব বিরাট কিছু একটা পরিবর্তন হচ্ছে না – আইকনিক ফ্রি ফায়ার ছুরিটি আগের মতো একই থাকছে। এ বিষয়ে গরিনার তরফ থেকে বলা হচ্ছে, “গরিনা তার ফ্রি ফায়ারের নতুন লোগোটি প্রকাশ্যে নিয়ে এসেছে। তবে সেই নতুন লোগোটির সঙ্গেও ব্যবহারকারীরা যথেষ্টই পরিচিত। আইকনিক ফ্রি ফায়ার ছুরিটি আগের মতো একই রেখে দেওয়া হচ্ছে। তবে লোগোটি আরও আধুনিক এবং লুকের দিক থেকে ডায়নামিক হতে চলেছে।”

ফ্রি ফায়ার কমিউনিটি দ্বারা অনুপ্রাণিত এই রিফ্রেশড লোগো

গত বছর ফ্রি ফায়ারের প্রথম গ্লোবাল ব্র্যান্ড ক্যাম্পেনটি আয়োজিত হয়েছিল। সেখানেই নতুন লোগো তৈরির প্রস্তাবটি উত্থাপিত হয়। নতুন যে লোগোটি তৈরি হয়েছে তাতে গেমের স্বতন্ত্র ব্যাটল ইন স্টাইল আইডেন্টিটি, নতুন স্টাইল, যুবসমাজকে লক্ষ্য করে বিশেষত প্লেয়ার এবং ভক্তদের মনপসন্দ ডিজ়াইন করা হয়েছে। নতুন লোগো সম্পর্কে ঠিক এমনটাই জানিয়েছে গরিনা।

ফ্রি ফায়ার গরিনার প্রোডিউসার হ্যারল্ড টিও বলছেন, “ফ্রি ফায়ারে আমরা যে পরিবর্তনই করি, সে বিষয়ে সর্বাগ্রে আগ্রহ প্রকাশ করে আমাদের গ্লোবাল কমিউনিটি। এই ব্র্যান্ড রিফ্রেশের মাধ্যমে আমরা আশা করছি, ফ্রি ফায়ারের সিগনেচার আর্ট স্টাইল আরও অনন্য করতে পারব।” তিনি আরও যোগ করে বললেন, “নতুন লোগোটি ফ্রি ফায়ারের নতুন লুকের অঙ্গ। আগামী কয়েক সপ্তাহের মধ্যে আমরা এই বিষয়ে আরও আপডেট নিয়ে হাজির হব।”

ফ্রি ফায়ারে আর কী পরিবর্তন হতে চলেছে?

আগামী কয়েক সপ্তাহের মধ্য ফ্রি ফায়ার প্লেয়াররা আরও বেশ কিছু ভিজ্যুয়াল এলিমেন্ট সংক্রান্ত একাধিক পরিবর্তন চাক্ষুষ করতে চলেছেন।

1) একটি নতুন ফন্ট পরিবার ‘গরিনা ফ্রি ফায়ার’ আকা ‘GFF’, যা তৈরি করেছেন জনপ্রিয় ডিজ়াইনার আকিরা কোবায়াশি।

এই খবরটিও পড়ুন

2) নতুন ফ্রি ফায়ার লোগোতে যোগ করা হচ্ছে নতুন ব্র্যান্ড গ্রাফিক্স এবং ইন-গেম ইউআই। এর মাধ্যমে গেমপ্লেতে আরও বাস্তবতা এবং তীব্রতাও যোগ করা হবে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA