BGMI Classic Crate Coupon: বিজিএমআই গেমে বিনামূল্যে ক্লাসিক ক্রেট কুপন কী ভাবে পাবেন? জেনে নিন

BGMI Latest Update: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম খেলতে ক্রেট কুপন দরকার হয়। আর সেই ক্রেট কুপন নিতে দরকার হয় গেম কারেন্সির। কিন্তু ফ্রি-তে এই ধরনের কুপন কী ভাবে পাবেন?

BGMI Classic Crate Coupon: বিজিএমআই গেমে বিনামূল্যে ক্লাসিক ক্রেট কুপন কী ভাবে পাবেন? জেনে নিন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 6:16 PM

বিগত কিছু মাসে দেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) বা বিজিএমআই। আর সেই গগনচুম্বী জনপ্রিয়তাই গেমটিকে ভারতের অ্যাকশন গেম জঁরের প্রথমের তালিকায় অধিষ্ঠিত করেছে। গেমারদের আরও দুর্দান্ত অভিজ্ঞতা দিতে প্রতি মাসেই একপ্রকার নিয়ম করে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার একাধিক আপডেট নিয়ে হাজির হয় গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। সেই সব আপডেটে একদিকে যেমন থাকে একাধিক গেমিং মোড, তেমনই আবার থাকে রিওয়ার্ডস থেকে শুরু করে আরও কত কী। সেই সঙ্গেই বিভিন্ন আইটেমও গেমে ইনকর্পোরেট করে সংস্থাটি। আর সেই সব আইটেমের মধ্যে এখন সবথেকে জনপ্রিয় হল ক্লাসিক ক্রেটস (Classic Crates)। একাধিক ইউটিউবার থেকে শুরু করে কন্টেন্ট ক্রিয়েটাররা যেখানে হাজারেরও বেশি ইউসি খরচ করে আইটেম প্রাপ্ত করেন, ঠিক সেখানেই অনেকে আবার কুপন কালেক্ট করার জন্য সময়ের অপেক্ষা করেন এবং ক্রেট ওপেন করে ফ্রি কসমেটিক্স পেয়ে যান।

বিজিএমআই প্লেয়াররা কী ভাবে ক্লাসিক ক্রেট কুপন পাবেন

ইউসি ব্যবহার করে ক্লাসিক ক্রেট কুপন ক্রয় করতে পারেন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্লেয়াররা। তবে একাধিক অন্য উপায় রয়েছে, যেগুলির মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ক্লাসিক ক্রেট পাওয়া যেতে পারে। এর সাহায্যে গেমাররা কোনও অতিরিক্ত অর্থ খরচ না করেই কসমেটিক্স পেতে পারেন। কী ভাবে বিজিএমআই প্লেয়াররা ক্লাসিক ক্রেট কুপন বা স্ক্র্যাপ সম্পূর্ণ বিনামূল্যে পাবেন, জেনে নিন।

১) ইন-গেম শপ

প্রতিদিন পাঁচটি করে ক্লাসিক ক্রেট স্ক্র্যাপ বা কুপন পেতে প্লেয়াররা গেমের রিডিম সেকশনে যেতে পারেন। সেখানে গিয়ে তাঁদের ট্রেজ়ার বক্স ট্যাবে ক্লিক করতে হবে এবং তার পরেই পেয়ে যাবেন প্রতিদিনের পাঁচটি করে ক্লাসিক ক্রেট স্ক্র্যাপ। প্রতিটি স্ক্র্যাপের ক্ষেত্রেই প্লেয়ারদের দশটি সিলভার ফ্র্যাগমেন্টস খরচ করতে হবে। তবে একটি কুপন পেতে সর্বাধিক ১০টি স্ক্র্যাপ একত্রিত করা যেতে পারে। আর এই ভাবেই প্লেয়াররা প্রতিদিন ইন-গেম শপ থেকে পেয়ে যেতে পারেন ক্লাসিক ক্রেট কুপন।

২) ইভেন্ট

বিভিন্ন সময়ে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে নানাবিধ ইভেন্টের আয়োজন করা হয়। আর সেই সব ইভেন্টের নির্দিষ্ট মিশন, যার মধ্যে ক্লাসিক ক্রেট কুপনও রয়েছে, সেগুলি সম্পূর্ণ করতে পারলেই একাধিক রিওয়ার্ডস দেওয়া হয় গেমারদের। এই মুহূর্তে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার গোল্ডেন চিকেন ইভেন্টের বিজয়ীদের বেশ কিছু ইন-গেম গিফ্ট দেওয়া হচ্ছে, যেগুলি তাদের কাজে লেগে যাবে। এগুলির সাহায্যেই প্লেয়াররা অন্যান্য গিফ্টের মাধ্যমেই ক্লাসিক ক্রেট কুপন জিতে নেওয়ার সুযোগ পেয়ে যান।

৩) সোলজার্স ক্রেট

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে প্রতিটি সৈন্যের ক্রেটেই থাকে ক্লাসিক ক্রেট স্ক্র্যাপ, যা বিপি ব্যবহার করে প্রাপ্ত করা যায়।

চলমান ক্লাসিক ক্রেটে আর কী কী রিওয়ার্ড রয়েছে?

দীর্ঘ অপেক্ষার পর ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে প্রথম ক্লাসিক ক্রেটের সাইকেল টু সিজন ৫ হাজির হয়েছে গতকালই। এখানে প্লেয়াররা পেয়ে যাবেন বিভিন্ন ধরনের আউটফিট, স্কিন এবং নানাবিধ কসমেটিক্স।

আরও পড়ুন: ৭৫ লাখ টাকা পুরস্কার জিতে নিতে তৈরি টিম হাইড্রা, ঘোষিত হল বিজিএমআই ওপেন চ্যালেঞ্জের জন্য দলের নতুন লাইনআপ

আরও পড়ুন: সুখবর! বিজিএমআই ওপেন চ্যালেঞ্জে রেজিস্ট্রেশনের জন্য ডেডলাইন বাড়ল আরও একদিন

আরও পড়ুন: ব্যাটলগ্রাউন্ডে এবার ল্যাম্বরঘিনি গাড়ি চড়তে পারবেন প্লেয়াররা, সঙ্গে আরও আটটি স্কিন অ্যাকসেসের সুযোগ