BMOC Team Hydra Lineup: ৭৫ লাখ টাকা পুরস্কার জিতে নিতে তৈরি টিম হাইড্রা, ঘোষিত হল বিজিএমআই ওপেন চ্যালেঞ্জের জন্য দলের নতুন লাইনআপ

Battlegrounds Mobile India Latest Update: বিজিএমআই ওপেন চ্যালেঞ্জের জন্য নিজেদের নতুন লাইনআপের ঘোষণা করল টিম হাইড্রা। কে কে থাকছে সেই দলে, জেনে নিন।

BMOC Team Hydra Lineup: ৭৫ লাখ টাকা পুরস্কার জিতে নিতে তৈরি টিম হাইড্রা, ঘোষিত হল বিজিএমআই ওপেন চ্যালেঞ্জের জন্য দলের নতুন লাইনআপ
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 11:54 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) গেমটি খেলেছেন কখনও? যদি না খেলে থাকেন, তাহলে জেনে রাখা ভাল যে, টিম হাইড্রা (Team Hydra) নামক একটি জনপ্রিয় অর্গ্যানাইজেশন রয়েছে এই গেমের। এই টিম হাইড্রা হল একটি অন্যতম পাবজি মোবাইল বা বিজিএমআই ইস্পোর্টস অর্গ্যানাইজেশন, যার মালিক আর এক নামজাদা স্ট্রিমার আদি সাওয়ান্ত। দেশের গেমিং-মহলে আদি সাওয়ান্তের আর একটি নাম ডায়নামো – এই নামেই অধিক পরিচিত তিনি। এদিকে আবার শীঘ্রই শুরু হতে চলেছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ওপেন চ্যালেঞ্জ, যার রেজিস্ট্রেশন প্রক্রিয়াও ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। সেই ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া চ্যালেঞ্জ বা বিএমওসি (BMOC) ইভেন্টের জন্য নতুন লাইনআপের ঘোষণা করল টিম হাইড্রা।

টিম হাইড্রার ইতিহাস

ভারতের ইস্পোর্টস সিনে টিম হাইড্রা সক্রিয় সেই শুরু লগ্ন থেকে। যখন এ দেশে পাবজি মোবাইল ছিল তখনও তারা যথেষ্ট সক্রিয় ছিল এবং পরবর্তীতে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার সময়েও তারা নিজেদের বিভিন্ন লাইনআপ নিয়ে এসে গেমটি এবং সর্বোপরি দেশের ইস্পোর্টস কমিউনিটি জমজমাট করে দিয়েছে। টিম সুল, টিম ৮-বিট এবং টিম আইএনডি-র মতোই দেশের ইস্পোর্টস গেমিং কমিউনিটিগুলির প্রথম সারির মধ্যে থাকা একটি দল হল টিম হাইড্রা।

জনপ্রিয়তার দিক থেকে টিম সুলের ঠিক পরেই রয়েছে ডায়নামোর এই দলটি। যদিও কোনও অফিসিয়াল টুর্নামেন্টে দল হিসেবে তাদের উল্লেখযোগ্য সাফল্যের অভাব রয়েছে। টিম হাইড্রা এমন কয়েকটি দলের তালিকায় রয়েছে, যারা এখনও পর্যন্ত ভারতে আয়োজিত প্রতিটি অফিসিয়াল ইস্পোর্টস টুর্নামেন্টে খেলেছে।

টিম হাইড্রার নতুন বিজিএমআই লাইনআপে কী কী থাকছে

নতুন মাসের প্রথম দিনই অর্থাৎ ১ এপ্রিলেই টিম হাইড্রা তাদের নতুন লাইনআপের ঘোষণা করেছে। ৫ জনকে নিয়ে তৈরি হচ্ছে সেই লাইনআপ, যেখানে থাকছেন হাইড্রা ডায়নামাইট, হাইড্রা জ়োরো, হাইড্রা জ্যাক্সন, হাইড্রা পার্ভ, হাইড্রা লেজেন্ড এবং ওল্ড-টাইমার হাইড্রা নিউক্লিয়া। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ওপেন চ্যালেঞ্জ খেলার জন্য যে ৩২টি দলকে আমন্ত্রণ জানানো হয়েছে, তাদের মধ্যে একটি হল টিম হাইড্রা। বিএমওসি গ্রিন স্ক্রিমসেও তাদের অংশগ্রহণ করতে দেখা যাবে।

পুরনো লাইনআপ রিলিজ় হওয়ার অন্তত ২ মাস পরে এই নতুন লাইনআপ নিয়ে এল টিম হাইড্রা। এই টিম যে বিএমওসি ২০২২ ইভেন্টে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবে, তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে আবার বিজিএমআই ওপেন চ্যালেঞ্জে বিজয়ী দলটি ৭৫ লাখ টাকা পুরস্কার জিতে নেবে, যা আগেই ক্রাফ্টন-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে। তবে শুধু এই ৭৫ লাখ টাকার পুরস্কার মূল্যই নয়। সেই সঙ্গেই আবার থাকবে একাধিক রিওয়ার্ডসও জিতে নেওয়ার সুযোগ। টুর্নামেন্টের সবকটি রাউন্ডেই রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন প্লেয়াররা।

আরও পড়ুন: সুখবর! বিজিএমআই ওপেন চ্যালেঞ্জে রেজিস্ট্রেশনের জন্য ডেডলাইন বাড়ল আরও একদিন

আরও পড়ুন: স্মার্টফোন থেকে খেলার জন্য সেরা ৫ রেসিং গেম, মিলবে দুরন্ত অভিজ্ঞতা!

আরও পড়ুন: নেটফ্লিক্সের গেমের তালিকায় নতুন সংযোজন তিনটি ভিডিয়ো গেমের, দেখে নিন সেগুলি কী কী