Indus Battle Royale: প্রকাশ্যে দেশি গেম ইনসাইড ইন্ডাসের নতুন গেমপ্লে এবং ম্যাপ সংক্রান্ত তথ্য, দেখে নিন

ইনসাইড ইন্ডাসের নতুন একটি পর্ব নিয়ে হাজির হয়েছে সুপারগেমিং। এটি এমনই একটি সিরিজ়, যা মোবাইল, পিসি এবং কনসোলের জন্য উচ্চ-প্রত্যাশিত ব্যাটল রয়্যাল গেম ডেভেলপমেন্টের বিকাশের উপরে আলোকপাত করে।

Indus Battle Royale: প্রকাশ্যে দেশি গেম ইনসাইড ইন্ডাসের নতুন গেমপ্লে এবং ম্যাপ সংক্রান্ত তথ্য, দেখে নিন
এমনই হতে চলেছে নতুন ম্যাপটি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 25, 2022 | 9:06 PM

ইনসাইড ইন্ডাসের (Inside Indus) নতুন একটি পর্ব নিয়ে হাজির হয়েছে সুপারগেমিং (SuperGaming)। এটি এমনই একটি সিরিজ়, যা মোবাইল, পিসি এবং কনসোলের জন্য উচ্চ-প্রত্যাশিত ব্যাটল রয়্যাল গেম ডেভেলপমেন্টের বিকাশের উপরে আলোকপাত করে। সিরিজের সর্বশেষ পর্বটি গেমের বিভিন্ন দিকের উপর আলোকপাত করে, বিশেষ করে ‘ইন্দো-ফিউচারিজম’, ধারণাটি শুধুমাত্র মূল নান্দনিকতাই নয়, গেমটির পিছনের অন্তর্নিহিত দর্শন এবং নীতিগুলিকেও সংজ্ঞায়িত করে। সাম্প্রতিক পর্বে দেখানো ফুটেজ শুধুমাত্র সিন্ধুর সেটিং এবং ব্যাকগ্রাউন্ডই নয়, বরং কিছু গেমপ্লের বিশদ বিবরণের পাশাপাশি গেম ম্যাপের মূল অংশগুলিও কভার করছে।

প্লেয়ার-চরিত্র মিথওয়াকার ম্যাপ, বীরলোকে নেমে আসার সঙ্গে ভিডিয়োটি শুরু হয়। মানচিত্রের নান্দনিকতা ‘ইন্দো-ফিউচারিজম’ নামক একটি ধারণা দ্বারা অনুপ্রাণিত, যা সিন্ধু উপত্যকা সভ্যতার ভাগ্যকে একটি মহাকাশ-যাত্রী সভ্যতা হিসেবে ভবিষ্যতে কয়েকশো বছর ধরে অন্বেষণ করে।

ছোট গেমপ্লে ফুটেজও প্রকাশ করা হয়েছিল যা গেমটির অ্যাকশনে দেখা যায় এবং খেলোয়াড়দের হাতে কী ধরনের অস্ত্র থাকবে, তারও ইঙ্গিত দেয়। মানচিত্রের মূল অংশগুলিও প্রকাশ করা হয়েছিল, যেমন জটায়ু সেন্ট্রাল, যা খেলোয়াড়দের একটি ধারণা দেয় যে, মানচিত্রটি কতটা বিস্তৃত এবং বিশদ হতে চলেছে।

গেমপ্লে ছাড়াও এই গেমটিতে ভারতীয় রেফারেন্সের ইঙ্গিতও ছিল। যার মধ্যে একটি ‘নিম্বু-মির্চি’ অস্ত্রও রয়েছে, যা খেলোয়াড়রা তাঁদের অস্ত্রের সঙ্গে সংযুক্ত করতে এবং কাস্টমাইজ করতে সক্ষম হবে। গেমটিতে ওয়েপন কাস্টমাইজেশন সিস্টেমটি কতটা গভীর হতে চলেছে, তা দেখতে যথেষ্ট আকর্ষণীয় হবে। পাশাপাশি এটি একটি ইঙ্গিত দেয় যে, খেলোয়াড়রা তা কীভাবে ব্যবহার করতে পারেন।

এই খবরটিও পড়ুন

পুণের স্টুডিও সুপারগেমিং এই গেমটি তৈরি করেছে। এটি একটি ফ্রি-টু-প্লে ব্যাটেল রয়্যাল গেম যা বর্তমানে মোবাইল, পিসি এবং কনসোলের জন্য উপলব্ধ। 2022 সালে মুক্তির জন্য সেট করা হয়েছে এই ফ্রি-টু-প্লে ব্যাটেল রয়্যাল গেমটি। ভক্তরা সম্ভবত মুক্তির আগে মাসগুলিতে আরও গেম দেখতে পাবেন এবং আশা করা যায়, শীঘ্রই একটি মুক্তির তারিখও পেতে চলেছে গেমটি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla