গেম খেলতে ভালবাসেন? IQOO আপনাকে 6 মাসে 10 লাখ টাকা দেবে

iQOO Chief Gaming Officer Contest: iQOO-র সেই চিফ গেমিং অফিসার ছয় মাসে বেতন হিসেবে পেয়ে যাবেন 10 লাখ টাকা। iQOO-র এই অফারটি লুফে নিতে পারেন কেবল কম বয়সী গেমাররাই, যাঁদের বয়স 25 বছরের মধ্যে। কীভাবে এই কাজের জন্য আবেদন জানাবেন, সেই সব তথ্য জেনে নিন।

গেম খেলতে ভালবাসেন? IQOO আপনাকে 6 মাসে 10 লাখ টাকা দেবে
গেমিং আগ্রহীদের জন্য সুখবর!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 5:41 PM

Gaming Job: আপনি কি গেমিং উৎসাহী? শুধু খেলতে ভালবাসলেই হবে না। গেম নিয়ে যথেষ্ট পরিমাণে উৎসাহ-উদ্দীপনা থাকতে হবে। বাজারে কোন গেম আসছে, তার ইউজার ইন্টারফেস কীরকম, এই সব কিছু নিয়েও খবর রাখতে হবে। আর সেই সব কিছু যদি আপনার নখদর্পণে থাকে, তাহলে মোটা টাকা বেতনের চাকরি পেয়ে যেতে পারেন। কনজ়িউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড iQOO একজন সেরকমই গেমিং উৎসাহীর খোঁজ করছে, যাঁকে তারা কোম্পানির চিফ গেমিং অফিসার (CGO)-র পদে বসাতে পারবে। iQOO-র সেই চিফ গেমিং অফিসার ছয় মাসে বেতন হিসেবে পেয়ে যাবেন 10 লাখ টাকা। iQOO-র এই অফারটি লুফে নিতে পারেন কেবল কম বয়সী গেমাররাই, যাঁদের বয়স 25 বছরের মধ্যে। সংস্থার তরফ থেকে বলা হয়েছে, যে সব আবেদনকারীদের বাছাই করা হবে, তাঁরা iQOO-র সঙ্গে কাজ করে সেরার সেরা মোবাইল গেমিং তৈরি করবেন এবং দেশের গেমারদের ইস্পোর্টস অভিজ্ঞতাও চমৎকার করবেন।

iQOO CGO Contest: কারা অংশগ্রহণ করতে পারবেন?

iQOO-র এই চিফ গেমিং অফিসারের কনটেস্টে অংশ নিতে গেলে মাথায় রাখতে হবে এই বিষয়গুলি –

* 18-25 বছর বয়সের মধ্যে যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

* অতি অবশ্যই গেমিং আগ্রহী হতে হবে।

* ভারতের বাসিন্দা হতে হবে।

iQOO CGO Contest: কীভাবে আবেদন জানাবেন?

* প্রতিযোগিতায় অংশ নিতে আপনাকে প্রথমে iQOO অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

* একটি ফর্ম থাকবে, সেটি ফিল-আপ করতে হবে।

* সাবমিট বাটনে ক্লিক করতে হবে।

* রেজিস্ট্রেশন প্রক্রিয়াটির একটি স্ক্রিনশট নিয়ে রাখুন পরবর্তী পর্যায়গুলির জন্য।

iQOO CGO Contest: রেজিস্ট্রেশন কবে শুরু, শেষই বা কবে?

আপনি যদি গেমিং উৎসাহী হন এবং আপনার বয়স যদি 25 বছরের কম হয়, তাহলে আপনি আবেদন জানাতে পারেন iQOO-র অফিসিয়াল ওয়েবসাইট বা ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি শুরু হচ্ছে 30 মে থেকে এবং তা শেষ হবে 11 জুন।

iQOO CGO Contest: সিলেকশন প্রক্রিয়াটি কীভাবে হবে?

iQOO-র তরফ থেকে বলা হয়েছে, জুরিরা এবং iQ00-র লিডারশিপ টিম বেছে নেবেন প্রতিযোগিতার বিজয়ীকে। চারটি এলিমিনেশন রাউন্ডের পর যোগ্য প্রতিযোগীকে বেছে নেওয়া হবে। সংস্থার তরফ থেকে বলা হয়েছে, এটি একটি পার্মানেন্ট বা ফুল টাইম চাকরি নয়। এখন আপনি যদি কোনও ভাবে সংস্থার সঙ্গে জড়িত থাকেন, তাহলেও এই পোস্টের জন্য আবেদন জানাতে পারেন।