BGMI ভারতে কামব্যাক করতে পারে 11 এপ্রিল, জনপ্রিয় গেমারের দাবিতে জল্পনা

গত 21শে মার্চ BGMI তারকা এবং YouTuber Shaurya 'Savitar' Gupta তাঁর চ্যানেলে একটি লাইভস্ট্রিম পরিচালনা করেছিলেন। সেখানে তিনি তাঁর গেমিং কমিউনিটির সঙ্গে BGMI গেমটি খেলছিলেন। তখন গেমের প্রত্যাবর্তন সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন।

BGMI ভারতে কামব্যাক করতে পারে 11 এপ্রিল, জনপ্রিয় গেমারের দাবিতে জল্পনা
সম্ভবত, 11 এপ্রিল কামব্যাক করছে BGMI।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 12:05 AM

BGMI Unban এখন শুধুই সময়ের অপেক্ষা। সূত্রের খবর, সরকারের সঙ্গে গেমের ডেভেলপার সংস্থা Krafton-এর কথাবার্তা একপ্রকার পাকা। Battlegrounds Mobile India গেমটিকে ফেরানো যেতে পারে। তবে কিছু শর্ত আরোপ করা হবে। রক্তের রং লালের পরিবর্তে অন্য কিছু করতে হবে, একটা নির্দিষ্ট সময়সীমা বেঁধে দিতে হবে, এমনই সব শর্তের কথা কেন্দ্রের তরফে বলা হয়েছে এবং সেগুলি মেনেও নিয়েছে Krafton। সূত্রের খবর, অন্তত তেমনই। কিন্তু গেমটি নির্দিষ্ট করে কোন দিনে কামব্যাক করবে, সে বিষয়ে কোনও তথ্য জানা যায়নি। এর মধ্যেই এক জনপ্রিয় ইউটিউবার এবং BGMI গেমার দাবি করে বসলেন, 11 এপ্রিল, 2023 এই গেমটি ভারতে ফিরতে পারে।

গত 21শে মার্চ BGMI তারকা এবং YouTuber Shaurya ‘Savitar’ Gupta তাঁর চ্যানেলে একটি লাইভস্ট্রিম পরিচালনা করেছিলেন। সেখানে তিনি তাঁর গেমিং কমিউনিটির সঙ্গে BGMI গেমটি খেলছিলেন। তখন গেমের প্রত্যাবর্তন সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন।

তিনি জানিয়েছেন, 11 এপ্রিল ভারতে কামব্যাকের জন্য প্রস্তুত BGMI। এখন জনপ্রিয় গেমারের কাছ থেকে এমন দাবি শোনার পর তাঁর ভক্তরা বলেছেন যেন এই বিবৃতি সত্যি হয়। প্রসঙ্গত, Shaurya ‘Savitar’ Gupta-র একটি বিরাট ফ্যান বেস রয়েছে। ভক্তরা দাবি করেছেন, তিনি একজন বড় ইউটিউবার, তাই BGMI কর্মকর্তাদের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে। সেই কারণেই এই দাবি সত্যি হতে পারে বলেই মনে করছেন তাঁর ভক্তকূল।

এদিকে MAZY নামের আর এক গেমার তাঁর ভক্তদের বলেছিলেন, “তিনি এমন একজন ব্যক্তির প্রতি বিশ্বাস রাখেন, যিনি এই সম্পর্কে সঠিক তথ্য দেবেন। তিনি ইঙ্গিত দিয়েছেন, মার্চের শেষের দিকে বড় কিছু আসতে চলেছে। তার মানে মার্চের শেষ পর্যন্ত আমরা ট্রেলার, টিজার বা KRAFTON-এর তরফ থেকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া নিয়ে কিছু ঘোষণা শুনতে পাব।”

তিনি বলছিলেন, “আর মাত্র 15 দিন বাকি। আমি বলছি বিজিএমআই নিয়ে এর মধ্যে কিছু না কিছু আপডেট আসবেই। হতে পারে তা একটি টিজ়ার, আবার Krafton-এর তরফ থেকে অফিসিয়াল ঘোষণাও হতে পারে। ”

আমরা যদি এই দুটির বক্তব্যের পার্থক্য খেয়াল করি, তাহলে ‘Savitar’ গেমের প্রত্যাবর্তনের কথা বলছেন, যা এপ্রিলেই হবে। অন্যদিকে MAZY গেমটির ট্রেলার লঞ্চের কথা বলছেন, যা মার্চের শেষ দিকেই হতে পারে। এখন মার্চের শেষ বা এপ্রিলের মাঝামাঝি BGMI নিয়ে যে ক্রাফটনের তরফে বড় কিছু আপডেট আসতে পারে, তা একপ্রকার পরিষ্কার। যদিও কোম্পানির অফিসিয়াল বার্তা যতক্ষণ না আসছে, ততক্ষণ এগুলিকে জল্পনা হিসেবে ধরাই ভাল।