New State Mobile Game Update: বহু অপেক্ষার পর মার্চ আপডেট এল New State Mobile গেমে, কী-কী বদল হল?

Online Gaming News: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে Krafton নিউ স্টেট মোবাইল গেমের জন্য মার্চ আপডেট (v 0.9.46) এনেছে। যারা এই গেমটি খেলেন, তাদের কাছে এই মুহূর্তে বিরাট সুখবর।

New State Mobile Game Update: বহু অপেক্ষার পর মার্চ আপডেট এল New State Mobile গেমে, কী-কী বদল হল?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 12:50 PM

Krafton’s New State Mobile Game: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে Krafton নিউ স্টেট মোবাইল গেমের (New State Mobile Game) জন্য মার্চ আপডেট (v 0.9.46) এনেছে। যারা এই গেমটি খেলেন, তাদের কাছে এই মুহূর্তে বিরাট সুখবর এটি। নতুন প্যাচটি এখন Android এবং iOS উভয় ডিভাইসের জন্যই লাইভ। সাম্প্রতিক প্যাচটি নিউ স্টেট ল্যাবের জন্য একটি নতুন KA-BOOM মোড নিয়ে এসেছে। এছাড়াও, গেমাররা নতুন আপডেটের সঙ্গে গেমের “LAGNA” মানচিত্রেরও পরিবর্তন দেখতে পাবেন। জনপ্রিয় এই রয়্যাল গেমের আপডেটটিতে আপনি নতুন অস্ত্র এবং আরও অনেক কিছু পেয়ে যাবেন। তবে চলুন এই নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

New State Mobile Game-এর নতুন আপডেটে কী-কী ফিচার দেওয়া হয়েছে?

New State Mobile প্লেয়াররা দীর্ঘদিন ধরে এই আপডেটের জন্য অপেক্ষা করছিলেন। খেলাটি 23 মার্চ (2023) কিছু সময়ের জন্য বন্ধ ছিল। কারণ এই গেমটি রক্ষণাবেক্ষণের অধীনে ছিল। আর এরপরেই সুখবর নিয়ে হাজির হয় Krafton। নতুন আপডেটটি বিশ্বব্যাপী চালু করা হয়েছে। আপডেটের মাধ্য়মে গেমটিতে নতুন অস্ত্র আনা হয়েছে। এছাড়াও নিউ স্টেট মোবাইল গেমটিতে টিডিএম মোড সহ অনেক দুর্দান্ত ফিচার যুক্ত করা হয়েছে।

New State Mobile update

নতুন KA-BOOM মোড আনা হয়েছে:

নিউ স্টেট ল্যাব কন্টেন্টের জন্য নতুন KA-BOOM মোড হল ওয়ান রাউন্ড ডেথম্যাচ (RDM), অ্যারেনা ম্যাপে দেওয়া হয়েছে। এতে গেমাররা শুধুমাত্র গ্রেনেড লঞ্চার এবং থ্রোয়েবল ব্যবহার করেই যুদ্ধ করতে পারবে। বেশিরভাগ নিয়ম আগের আরডিএম-এর মতোই। কিন্তু এই নতুন মোডে গেমাররা যুদ্ধক্ষেত্রে কেয়ার প্যাকেজ থেকে ‘রেড জোন লঞ্চার (Red Zone Launcher)’ পেয়ে যাবেন, যা গোমারদের কাছে একটি স্ট্যান্ডার্ড গ্রেনেডের চেয়ে আরও শক্তিশালী বিস্ফোরক হিসেবে কাজ করবে।

নতুন হ্যান্ডগান আপডেট দেওয়া হয়েছে:

এই নতুন আপডেটের মাধ্য়মে New State Mobile গেমাররা একটি নতুন হ্যান্ডগান, সয়েড-অফ আর 12-গেজ গোলাবারুদ ব্যবহার করে খেলতে পরেবেন। এছাড়াও নিউ স্টেট ল্যাবস কন্টেন্ট রিক্রুট মোড ইরাঞ্জেলে ফিরে এসেছে। ব্যাটল রয়্যাল মোডের তুলনায় এই মোডে অনেক ভালভাবে কাজ করে। এই মোডে, গেমার যুদ্ধের জন্য তার দলে আটজন খেলোয়াড়কে নিয়োগ করতে পারেন। তবে আপনি যদি New State Mobile Game খেলতে পছন্দ করেন, তাহলে আপডেট করে খেলার সময়ই আরও সব ছোট ছোট পরিবর্তনগুলি দেখতে পাবেন।