Xbox Series X Price: ফের Xbox Series X গেমিং কন্সোলের দাম বাড়াতে চলেছে Microsoft

Xbox Series X Price In India: মাইক্রোসফট এখনও আনুষ্ঠানিকভাবে দাম বৃদ্ধির কথা ঘোষণা করেনি। এখন সত্যিই যদি এই গেমিং কন্সোলের দাম বাড়ে, তাহলে লঞ্চের পর থেকে এই নিয়ে তৃতীয় বার দাম বাড়তে চলেছে।

Xbox Series X Price: ফের Xbox Series X গেমিং কন্সোলের দাম বাড়াতে চলেছে Microsoft
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 9:57 PM

Xbox Series X Price Hike: Microsoft আবার ভারতে Xbox Series X গেমিং কনসোলের দাম বাড়াতে চলেছে। ফলে, এই নেক্সট-জেন কনসোলের দাম এখন ভারতে 55,990 টাকা থেকে শুরু হতে চলেছে বলে এক জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর জানিয়েছেন।

যদিও মাইক্রোসফট এখনও আনুষ্ঠানিকভাবে দাম বৃদ্ধির কথা ঘোষণা করেনি। এখন সত্যিই যদি এই গেমিং কন্সোলের দাম বাড়ে, তাহলে লঞ্চের পর থেকে এই নিয়ে তৃতীয় বার দাম বাড়তে চলেছে। তবে মাইক্রোসফট এ বিষয়ে অফিসিয়ালি ঘোষণা না করলেও টুইটার ব্যবহারকারী এবং কন্টেন্ট ক্রিয়েটর ঋষি আলওয়ানি (@rishialwani) এর কাছ থেকে খবরটি এসেছে, যিনি এর আগে একাধিক বার এই কন্সোলের দাম বৃদ্ধির সঠিক পূর্বাভাস দিয়েছিলেন। তবে, Xbox ওয়েবসাইট এখনও গেমিং কন্সোলটির দাম 49,999 টাকাই রাখা হয়েছে।

এদিকে এক্সবক্সের জন্য তার আনুষঙ্গিক অন্যান্য জিনিসপত্রের দামও এখন বেড়েছে। Xbox Series X ওয়্যারলেস কন্ট্রোলার (রোবট হোয়াইট) এখন 5,690 টাকা থেকে 5,990 টাকা হয়েছে। USB C (ব্ল্যাক) সহ ওয়্যারলেস কন্ট্রোলারটির দাম 5,390 টাকার পরিবর্তে এখন 5,990 টাকায় উপলব্ধ হয়েছে।

আবার শক ব্লু এবং ইলেকট্রিক ভোল্ট রঙের Xbox ওয়্যারলেস কন্ট্রোলারের দাম এখন 5,890 টাকার পরিবর্তে 6,490 টাকা হবে। Mineral Camo এডিশন ওয়্যারলেস কন্ট্রোলারের দাম এখন 6,390 টাকার বদলে 6,990 টাকা ধার্য করা হয়েছে।

এদিকে Xbox এলিট সিরিজ 2 কন্ট্রোলারের দাম এখন 15,990 টাকার পরিবর্তে 17,990 টাকা।

প্রতিদ্বন্দ্বী নেক্সট-জেনারেশন কন্সোল Sony PlayStation 5-এর দামও বাড়ানোর গুজব রটেছে। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট থেকে সেই ইঙ্গিত মিলেছে। যদিও Sony এ বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত করেনি। কনসোলের ডিস্ক এবং ডিজিটাল সংস্করণ উভয়ের মূল্য যথাক্রমে 49,999 টাকা এবং 39,999 টাকা। ফ্লিপকার্টের মতো প্ল্যাটফর্মে এই দাম দেখানো হচ্ছে, যেখানে আপনি স্টক শক্ত থাকা সত্ত্বেও কনসোলটি প্রি-বুক করতে পারবেন।