Netflix New Games: ক্যাটেলগে তিনটি নতুন গেম যোগ করল Netflix, তাদের নাম জেনে নিন

Netflix Latest Games: নতুন যে গেমগুলি যোগ করা হয়েছে, সেগুলি হল হ্যালো কিটি হ্যাপিনেস প্যারেড গেম, ক্যাটস অ্যান্ড সুপ গেম এবং থ্রি কিংডমস গেম। অ্যান্ড্রয়েড বা iOS ডিভাইসে নেটফ্লিক্স মোবাইল অ্যাপ ডাউনলোড করা যায়। সেখান থেকেই এই গেমগুলি খেলা যাবে।

Netflix New Games: ক্যাটেলগে তিনটি নতুন গেম যোগ করল Netflix, তাদের নাম জেনে নিন
নতুন তিনটি গেম নিয়ে এল নেটফ্লিক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 9:40 PM

Netflix Games: মোবাইল গেমস ক্যাটেলগে তিনটি নতুন গেম যোগ করল Netflix। প্রসঙ্গত, গেমাররা Netflix থেকে গেমস খেলতে চাইলে তাঁদের হয় মেম্বারশিপ নিতে হয়। এর সুবিধা হল, ইন-অ্যাপ পারচেজ়িংয়ের দরকার হয় না বা বিজ্ঞাপনের ঝক্কিও সামলাতে হয় না গেমারদের। নতুন যে গেমগুলি যোগ করা হয়েছে, সেগুলি হল হ্যালো কিটি হ্যাপিনেস প্যারেড গেম, ক্যাটস অ্যান্ড সুপ গেম এবং থ্রি কিংডমস গেম। যাঁরা অবগত নন, তাঁদের জেনে রাখা দরকার যে, অ্যান্ড্রয়েড বা iOS ডিভাইসে নেটফ্লিক্স মোবাইল অ্যাপ ডাউনলোড করা যায়। সেখান থেকেই এই গেমগুলি খেলা যাবে।

হ্যালো কিটি হ্যাপিনেস প্যারেড গেম (Hello Kitty Happiness Parade game)

‘হ্যালো কিটি হ্যাপিনেস প্যারেড’ হল রগ গেমসের একটি নিরন্তর সুন্দর রিদম গেম, যেখানে তিনজন পর্যন্ত খেলোয়াড় কয়েন সংগ্রহ করতে পারেন। পাশাপাশি সেই সময় রাস্তায় নেমে নাচতেও পারেন। এছাড়াও ফান-হ্যাটিং কুরোমিকে থোয়ার্টও করতে পারে।

ক্যাটস অ্যান্ড সুপ গেম (Cats & Soup game)

আরেকটি টাইটেলের নাম Neowiz-এর ‘Cats & Soup’। এটি এমনই একটি গেম, যা ব্যবহারকারীদের তাঁদের কাস্টমারদের জন্য বিড়ালদের সাহায্য নিয়ে স্যুপ তৈরি করতে দেয়। খেলোয়াড়ররা বিড়ালদের দিয়ে কাজ করানোর সময় তাদের ধরা মাছ খাওয়াতে পারেন। এর মাধ্যমেই তাঁদের কিটির সঙ্গীদের কাছ থেকে নতুন রেসিপি এবং হার্ট সংগ্রহ করতে হবে।

থ্রি কিংডমস গেম (Three Kingdoms game)

ডেভলভারের ‘থ্রি কিংডমস’ হল একটি কার্ড ব্যাটার যা আপনাকে চিনের হান রাজবংশের যুদ্ধ ও রাজনীতিতে লিপ্ত করবে। কোম্পানিটি বলেছে, খেলোয়াড়রা অনেক দল, যুদ্ধ এবং গল্পের নায়কদের মুখোমুখি হবে, যখন তাঁরা উচ্চ-স্তরের সিদ্ধান্ত নিতে, সঠিক সময়ে সঠিক সেনাবাহিনীর সঙ্গে দল গঠন করতে, ক্ষমতা অর্জন করতে এবং আরও অনেক কিছুর মাধ্যমে সোয়াইপ করবে।