Netflix Games দুই অনবদ্য Indie টাইটেল নিয়ে হাজির, খেলতে এক পয়সাও লাগবে না

Netflix Games-এ দুটি দুর্দান্ত ইন্ডি টাইটেল যোগ করা হয়েছে। তাদের মধ্যে প্রথম গেমটি Dust & Neon, যা এই প্ল্যাটফর্মে রিলিজ়ের পাশাপাশি 16ই ফেব্রুয়ারি লঞ্চ হবে। দ্বিতীয় গেমটির নাম Highwater, যার লঞ্চ ডেট এখনও জানা যায়নি।

Netflix Games দুই অনবদ্য Indie টাইটেল নিয়ে হাজির, খেলতে এক পয়সাও লাগবে না
নতুন দুই টাইটেল নেটফ্লিক্সে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2023 | 12:02 AM

Netflix Games New Titles: Into The Breach-এর মতো ইন্ডি স্ম্যাশ হিট থেকে শুরু করে Valiant Hearts: Coming Home-এর ন্যারেটিভ মাস্টারপিস পর্যন্ত, Netflix Games-এ রয়েছে বিভিন্ন ধরনের গেমস। সম্প্রতি এই প্ল্যাটফর্মে দুটি দুর্দান্ত ইন্ডি গেম যোগ করা হয়েছে। তাদের মধ্যে প্রথম গেম Dust & Neon এই প্ল্যাটফর্মে রিলিজ়ের পাশাপাশি 16ই ফেব্রুয়ারি লঞ্চ হবে। এটি একটি টপ-ডাউন শ্যুটার যা কিছু অনন্য মেকানিক্স অফার করে। অন্যান্য শ্যুটার গেমের থেকে এটি অনেকটাই আলাদা।

Dust & Neon এর দ্রুতগতির roguelite গেমপ্লে মোবাইল ডিভাইসের জন্য নিখুঁত দেখায়। প্রতিটি স্তরের মাধ্যমে রেলপথে যাওয়ার পরিবর্তে, আপনি প্রতিটি বিভাগকে গভীরভাবে অন্বেষণ করতে পারেন। বাড়ির ভিতরে ঢুকে বিভিন্ন সাপ্লাই তছনছ করে দিতে পারবেন। কোনও লোডিং স্ক্রিন নেই, তাই গেমের প্রতিটি অংশই একটি বিরামবিহীন অভিজ্ঞতা দিতে পারবে।

দ্বিতীয় গেমটির নাম Highwater। এরকম ভিন্ন প্রেক্ষাপটের গেম এখন প্রায় নেই বললেই চলে। খেলোয়াড়দের একটি জলবায়ু বিপর্যয়ের মধ্যে এমন একটি বিশ্বে বেঁচে থাকতে হবে, যেখানে বরফের টুকরো গলে গিয়েছে এবং মহাসাগরগুলি বিশ্বের বেশিরভাগ ল্যান্ডস্কেপকে ঢেকে ফেলেছে। এটি একটি টার্ন-বেসড স্ট্র্যাটেজি/অ্যাডভেঞ্চার গেম যেখানে আপনাকে সরবরাহ করতে হবে, শত্রুদের বিরুদ্ধে লড়াই করতে হবে এবং ধাঁধার সমাধানও করতে হবে।

গল্ফ ক্লাবের পিছনের স্টুডিও থেকে হাইওয়াটার আসে: ওয়েস্টল্যান্ড, যা একজন গল্ফারের চোখের মাধ্যমে পোস্ট-অ্যাপোক্যালিপটিক বর্জ্যভূমির অত্যাশ্চর্য দৃশ্য দেখায়। হাইওয়াটারের পোস্ট-অ্যাপোক্যালিপটিক সেটিং দেখে অনেকে বিরক্ত হতে পারেন। কারণ, এটি অন্য মাস্টারপিসের মতো দেখিয়েছে। তবে এই গেমটি কবে লঞ্চ করবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। জানা গিয়েছে, Netflix-এ গেমটি শীঘ্রই আসছে।

Dust & Neon এবং Highwater উভয়ই টাচ স্ক্রিনের জন্য ডিজাইন করা হয়েছে। তবে বহিরাগত কন্ট্রোলারের সঙ্গে যথেষ্ট সামঞ্জস্যপূর্ণ হবে। এটি Dust & Neon-এর জন্য বিশেষভাবে প্রাসঙ্গিক বলে মনে করা হচ্ছে, যেখানে ভিসারাল শ্যুটার নিয়ন্ত্রণগুলি সম্ভবত শারীরিক থাম্বস্টিকগুলির সঙ্গে সবথেকে ভাল অভিজ্ঞতা দিতে পারবে।

উভয় গেমই মাল্টি-প্ল্যাটফর্ম রিলিজ়ের অপেক্ষায় রয়েছে। তবে, Netflix গ্রাহকরা Android এবং iOS-এ কোনও অতিরিক্ত খরচ ছাড়াই সেগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবে।