PS5 Restock India: ২৫ অক্টোবর থেকে প্রি-অর্ডার করা যাবে সোনির পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন

সোনির নিজস্ব অনলাইন স্টোড় ছাড়াও অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, গেম লুট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, এবং বিজয় সেলস থেকে কেনা যাবে প্লেস্টেশন ৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন।

PS5 Restock India: ২৫ অক্টোবর থেকে প্রি-অর্ডার করা যাবে সোনির পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন
সোনি প্লে-স্টেশন ৫, গেমিং কনসোল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 1:26 PM

প্লেস্টেশন ৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশনের নতুন করে স্টক তৈরি হবে বলে শোনা গিয়েছে। আগামী ২৫ অক্টোবর সোমবার দুপুর ১২টা থেকে ভারতে নতুন স্টক তৈরি হবে সোনির এই দুই গেমিং কনসোলের। সোনি সংস্থার অনলাইন স্টোর ShopAtSC সম্প্রতি তাদের প্লেস্টেশন ৫ পেজের FAQ বিভাগের আপডেটে এ কথা জানিয়েছে যে, ২৫ অক্টোবর প্লেস্টেশন৫ এবং প্লেস্টেশন ৫ ডিজিটাল এডিশনের জন্য প্রি-অর্ডার করা সম্ভব হবে। সোনির এই গেমিং কনসোলের স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশনের ডিভাইস প্রি-অর্ডার করার ব্যাপারে ওয়েবসাইটের ডেডিকেটেড পেজে আরও কিছু তথ্য দেওয়া ছিল। যদিও পরে তা সরিয়ে নেওয়া হয়েছে। বিভিন্ন সূত্রে খবর, সোনির অনলাইন স্টোর ShopAtSC ছাড়া অন্যান্য ই-কমার্স সংশার ওয়েবসাইটের মাধ্যমেও এই দুই গেমিং কনসোল অর্ডার করা সম্ভব হবে। বর্তমানে বিভিন্ন মাধ্যমে ‘আউট অফ স্টক’ রয়েছে পিএস৫।

অন্যদিকে আবার জানা গিয়েছে, সোনির নিজস্ব অনলাইন স্টোর ShopAtSC- তে পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশনে পেজ আপডেট করা হয়েছে। ভারতের জন্য কবে কখন এই গেমিং কনসোল প্রি-অর্ডার করা যাবে তার দিনক্ষণ সেখানে দেখা গিয়েছে। ShopAtSC ওয়েবসাইটের FAQs পেজে বলা হয়েছে যে ২৫ অক্টোবর থেকে নেকস্ট জেনারেশন কনসোলের প্রি-অর্ডার করা যাবে। দুপুর ১২টার পর থেকে গ্রাহকরা সোনি পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন লঞ্চ করতে পারবেন।

এর আগে গত ৪ অক্টোবর ভারতে সোনির এই গেমিং কনসোল রি-স্টক হয়েছিল। আবার বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই তা আউট অফ স্টক হয়ে গিয়েছিল। এবারও যে তেমনটা হবে না সেই আশা নেই। তাই একদম কাঁটায় কাঁটায় ১২টাতেই নিজের গেমিং কনসোলের প্রি-অর্ডার দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন গেমাররা। জানা গিয়েছে ২৫ অক্টোবর প্রি-অর্ডার শুরু হবে নতুন গেমিং কনসোলের স্টকের। আর ১০ নভেম্বর থেকে শুরু হবে শিপিং। ShopAtSC ওয়েবসাইটের FAQs পেজে এই তথ্য দেওয়া হয়েছে যে আগামী ১০ অক্টোবর থেকে পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশনের শিপিং শুরু হবে। অর্থাৎ গ্রাহকদের কাছে তাঁদের অর্ডার অনুসায়ী গেমিং কনসোল পাঠানো হবে।

সোনির নিজস্ব অনলাইন স্টোড় ছাড়াও অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, গেম লুট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল এবং বিজয় সেলস থেকে কেনা যাবে প্লেস্টেশন ৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশনের গেমিং কনসোল। অনুমান করা হচ্ছে, ২৫ অক্টোবর থেকে এইসব ওয়েবসাইটেও পাওয়া যাবে সোনির এই দুই হেমিং কনসোল। গত বছর নভেম্বর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল প্লেস্টেশন ৫। ভারতে লঞ্চ হয়েছে চলতি বছর ফেব্রুয়ারি মাসে। সোনি পিএস৫ স্ট্যান্ডার্ড এডিশনের দাম ৪৯,৯৯০ টাকা। আর পিএস৫ ডিজিটাল এডিশনের দাম ৩৯,৯৯০ টাকা।

আরও পড়ুন- PUBG Mobile Lite: পাবজি মোবাইলের লেটেস্ট লাইট ভার্সেন ডাউনলোড করার ব্যাপারে বিস্তারিত জেনে নিন…