PUBG Mobile Lite: পাবজি মোবাইলের লেটেস্ট লাইট ভার্সেন ডাউনলোড করার ব্যাপারে বিস্তারিত জেনে নিন…

PUBG মোবাইলের লাইট ভার্সেন ভারতে নিষিদ্ধ হলেও, অজানা সোর্সের অনুমতি দিয়ে এটি চালানো সম্ভব। তবে, সেক্ষেত্রে, ডেভেলোপাররা যদি কখনও থার্ড পার্টি সোর্সকে বন্ধ করার সিদ্ধান্ত নেয়, তবে আপনি আর সেই গেম খেলতে পারবেন না।

PUBG Mobile Lite: পাবজি মোবাইলের লেটেস্ট লাইট ভার্সেন ডাউনলোড করার ব্যাপারে বিস্তারিত জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 3:43 PM

PUBG মোবাইল লাইটের সর্বশেষ আপডেট এই মাসে প্রকাশিত হয়েছিল। বেশ কয়েকটি উন্নতি এবং নতুন অস্ত্রের সঙ্গে আপডেটটি ব্যাটলফিল্ডে খেলোয়াড়দের গেমপ্লের মানের উন্নতি করে। ক্রেটে নতুন আপগ্রেডেবল বন্দুকের স্কিনও ছিল। গুগল প্লে স্টোরে গিয়ে নতুন আপডেট সহজেই ডাউনলোড করা যাবে।

কিন্তু যদি এটি অ্যাপ স্টোরে না দেখানো হয়, তাহলে এই সহজ সমাধান আপনাকে ছোটখাটো সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে। এই গাইডে, আমরা বলব কীভাবে APK লিঙ্ক ব্যবহার করে PUBG মোবাইল লাইটকে তার একদম লেটেস্ট আপডেট দেওয়া যায়।

PUBG মোবাইল লাইটে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। যার মধ্যে রয়েছে অসংখ্য নতুন বন্দুকের স্কিন। ইউজাররা সরাসরি গুগল প্লে স্টোরের মাধ্যমে এই নতুন আপডেটটি পেতে পারেন। এছাড়াও, তারা PUBG মোবাইল লাইটের ০.২২.০ সংস্করণটি ডাউনলোড এবং ইনস্টল করতে APK ফাইলও ব্যবহার করতে পারবেন।

PUBG Mobile Lite

প্রথম ধাপ: যে কোনও ওয়েব ব্রাউজারে, PUBG-এর অফিসিয়াল লাইট ওয়েবসাইটে যেতে হবে।

দ্বিতীয় ধাপ: যখন ইউজাররা ওয়েবসাইটে যান, তখন তাঁদের লেটেস্ট আপডেটের ফাইলটি ডাউনলোড করতে “APK ডাউনলোড” অপশনে ট্যাপ করতে হবে।

তৃতীয় ধাপ: এরপরে, ডাউনলোড হয়ে যাওয়ার পর তাদের ডিভাইসগুলিতে “অজানা উৎস থেকে ইনস্টল করুন” অপশনটিতে সম্মতি প্রদান করতে হবে। একবার হয়ে গেলে, গেমারদের PUBG মোবাইল লাইট-এর APK ইনস্টল হওয়া শুরু হয়ে যাবে।

চতুর্থ ধাপ: গেমাররা ইনস্টলেশনের পরে PUBG মোবাইল লাইটের ০.২২.০ ভার্সেনটি চালু করতে পারে। তারপর, এই নতুন আপডেটটি ব্যবহার করার জন্য তাদের অ্যাকাউন্টের মাধ্যমে সাইন ইন করতে হবে।

APK ফাইলের সাইজ প্রায় ৭১৪ এমবি হবে। তাই, খেলোয়াড়দের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তাদের গেমের ডাউনলোডের প্রক্রিয়া এগোনোর মতো পর্যাপ্ত স্টোরেজ স্পেস আছে। যদি গেমটি খোলার সময় কোনওরকম সমস্যা হয়, সেক্ষেত্রে খেলোয়াড়দের ফাইলটি পুনরায় ইনস্টল করতে হবে। তা সত্ত্বেও, যদি সমস্যাটি থেকে যায়, ইউজারদের আবার APK ফাইলটি ডাউনলোড করতে হবে। তারপর উল্লিখিত একই ধাপগুলি অনুসরণ করে আবার গেমটিতে সাইন ইন করতে হবে।

একটি সম্পর্কিত নোটে ক্রাফটন PUBG মোবাইল সিক্যুয়েল PUBG নিউ স্টেট মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে। যা এই মাসে সার্ভারগুলিতে আস্তে পারে বলেই আশা করা হচ্ছে।

আরও পড়ুন: BlueStacks X: উইন্ডোজ ১১-এ নামিয়ে ফেলুন ব্লুস্ট্যাক্স এক্স আর অ্যান্ড্রয়েডের সমস্ত অ্যাপ, গেম ল্যাপটপে ব্যবহার করুন…

আরও পড়ুন: Xbox Series X: পিএস ৫-এর লঞ্চের ঠিক আগেই মাইক্রোসফটের চমক! বাজারে ফের বিক্রি শুরু এক্সবক্স সিরিজ এক্সের…

আরও পড়ুন: FB Gaming: প্রথমবার ফেসবুকের তরফ থেকে লাইভ প্রেসের ব্যবস্থা করা হল, ভারতীয় গেমারদের জন্য নতুন সুযোগ…